ফরিদপুরে শিক্ষার গুণগত মান উন্নয়নে আলোচনা

Faridpur news
❏ মঙ্গলবার, নভেম্বর ২২, ২০২২ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে শিক্ষার গুণগত মান উন্নয়নে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে ফরিদপুর পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

স্কুলটির প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল কাইয়ূম শেখের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফরিদপুর পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের সভাপতি ও ফরিদপুর পুলিশ সুপার মো. শাহজাহান পিপিএম-সেবা।

এসময় তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, “শিক্ষকতা একটি মহৎ পেশা। শিক্ষার্থীরা সব সময় শিক্ষকদের অনুসরণ করে। শিক্ষার্থীরা সারাজীবন শিক্ষকদের মনে রাখে। আপনারা আদর্শ শিক্ষক হিসেবে একটি আদর্শ জাতি গঠন করতে সহায়ক ভূমিকা পালন করে থাকেন। শিক্ষার্থীদের শুধু এ প্লাস এর দিকে উৎসাহিত না করে প্রকৃত শিক্ষায় শিক্ষিত করবেন।”

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাদীপুর অঞ্চলের হাইওয়ে পুলিশ সুপার মো. মাহবুবুল আলম, ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ইমদাদ হুসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকারসহ স্কুলটির শিক্ষকমণ্ডলী ও সাংবাদিকবৃন্দ।

এদিকে ফরিদপুর পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মোহম্মদ আব্দুল কাইয়ূম শেখ প্রতিষ্ঠানের বিভিন্ন সুবিধা-অসুবিধার কথা তুলে ধরেন এবং প্রতিষ্ঠানকে কিভাবে আরও এগিয়ে নেওয়া যায় সে বিষয়ে গঠনমূলক বক্তব্য রেখে এ আলোচনা সভার সভাপতি হিসেবে সভার সমাপ্তি ঘোষণা করেন।