🕓 সংবাদ শিরোনাম

চট্টগ্রামে প্রধানমন্ত্রীর উপহার, ২৯ প্রকল্প ও ৪ ভিত্তিপ্রস্তর * মিরাজের দায়িত্বশীল ব্যাটিংয়ে বাংলাদেশের অবিশ্বাস্য জয় * ফুলবাড়ীতে গাঁজাসহ এক নারী গ্রেফতার * সৌদিতে পাচারকালে ২৪ লাখ ইয়াবা আটক * ভালুকা আ’লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে জামাল * দুই বছর আগে হস্তান্তর হওয়া মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ অযত্নে অবহেলায় পরিত্যক্ত প্রায় * ফরিদপুর মেডিকেল হাসপাতালে বাড়ছে চুরি-ছিনতাই, নিরব হাসপাতাল প্রশাসন * নীলফামারীতে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীসহ নিহত ২ * আমরা উন্নয়ন করি, বিএনপি মানুষ খুন করে: প্রধানমন্ত্রী * প্রধানমন্ত্রীর অপেক্ষায় কক্সবাজারবাসী *

  • আজ রবিবার, ১৯ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৪ ডিসেম্বর, ২০২২ ৷

প্রবাসী স্বামীর সঙ্গে ফোনে ঝগড়ার পর গায়ে আগুন দিয়ে গৃহবধুর আত্মহনন


❏ মঙ্গলবার, নভেম্বর ২২, ২০২২ ঢাকা

নারায়ণগঞ্জ প্রতিনিধি :নারায়ণগঞ্জে শরীরে কেরোসিন ঢেলে আগুন দেওয়া গৃহবধূ মরিয়ম (২২) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।

আজ মঙ্গলবার সকালে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া। গতকাল সোমবার রাত ১১টায় প্রবাসী স্বামীর সঙ্গে কথা–কাটাকাটির পর মরিয়ম নিজ গায়ে আগুন দেয় বলে জানা যায়।

নিহত মরিয়ম বন্দর উপজেলার কল্যান্দি এলাকার মামুন মিয়ার স্ত্রী। তিনি নাসিকের ২২ নম্বর ওয়ার্ডের রাজবাড়ি এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

প্রতিবেশীরা বলছে, মরিয়মের স্বামী মামুন কাজের সুবাদে বিদেশে থাকেন। সোমবার রাত সাড়ে ১১টার দিকে মোবাইলে তাঁর স্বামীর সঙ্গে কথা–কাটাকাটি হয়। একপর্যায়ে রান্না ঘরে থাকা স্টোভ চুলার কেরোসিন গায়ে ঢেলে আগুন ধরিয়ে দেন তিনি। পরে তাঁর ডাক চিৎকারে প্রতিবেশীরা এসে তাঁকে উদ্ধার করে। এরপর প্রথমে তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়।

এই বিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক বলেন, ‘বিষয়টি স্থানীয়দের মাধ্যমে জেনেছি। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।’