🕓 সংবাদ শিরোনাম

চট্টগ্রামে প্রধানমন্ত্রীর উপহার, ২৯ প্রকল্প ও ৪ ভিত্তিপ্রস্তর * মিরাজের দায়িত্বশীল ব্যাটিংয়ে বাংলাদেশের অবিশ্বাস্য জয় * ফুলবাড়ীতে গাঁজাসহ এক নারী গ্রেফতার * সৌদিতে পাচারকালে ২৪ লাখ ইয়াবা আটক * ভালুকা আ’লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে জামাল * দুই বছর আগে হস্তান্তর হওয়া মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ অযত্নে অবহেলায় পরিত্যক্ত প্রায় * ফরিদপুর মেডিকেল হাসপাতালে বাড়ছে চুরি-ছিনতাই, নিরব হাসপাতাল প্রশাসন * নীলফামারীতে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীসহ নিহত ২ * আমরা উন্নয়ন করি, বিএনপি মানুষ খুন করে: প্রধানমন্ত্রী * প্রধানমন্ত্রীর অপেক্ষায় কক্সবাজারবাসী *

  • আজ রবিবার, ১৯ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৪ ডিসেম্বর, ২০২২ ৷

আর্জেন্টিনাকে হারানোয় সৌদিতে একদিনের সরকারি ছুটি ঘোষণা


❏ মঙ্গলবার, নভেম্বর ২২, ২০২২ খেলা

স্পোর্টস ডেস্কঃ লুসাইল স্টেডিয়ামে মেসির আর্জেন্টিনার বিপক্ষে সৌদি আরব ২-১ গোলের জয় পেয়েছে। ওই জয়ে আরব দেশে চলছে উৎসব। ওই উৎসব যাতে আরও রঙিন হয় সেজন্য দেশটিতে ২৩ নভেম্বর সরকারি ছুটি ঘোষণা করেছে সৌদি সরকার।

এই ছুটি ভোগ করতে পারবেন দেশটির সরকারি, বেসরকারি খাতে কর্মরত ব্যক্তিবর্গ ও শিক্ষার্থীরা। সংবাদ মাধ্যম খালিজ টাইমস জানিয়েছে, বিশ্বকাপে ম্যাচ জয়ের পর এটাই সরকারি ছুটি ঘোষণার প্রথম ঘটনা।

সৌদি আরবের বিপক্ষে আর্জেন্টিনার এই হারকে বিশ্বকাপের ইতিহাসের অন্যতম ‘অঘটন’ মনে করা হচ্ছে। এর আগে আর্জেন্টিনা ১৯৯০ আসরে গ্রুপ পর্বের প্রথম ম্যাচে ক্যামেরুনের বিপক্ষে হেরেছিল। এই অঘটন বিশ্বকাপে পূর্বে অবশ্য আরও ঘটেছে। রাশিয়া বিশ্বকাপে যেমন দক্ষিণ কোরিয়া চ্যাম্পিয়ন জার্মানিকে হারিয়ে বিদায় করেছিল। ২০১৪ বিশ্বকাপে চ্যাম্পিয়ন স্পেনকে বিদায় নিয়েছিল চিলির কাছে হেরে।