• আজ শনিবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৩ ডিসেম্বর, ২০২২ ৷

রংপুরে র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার

Rangpur news
❏ বুধবার, নভেম্বর ২৩, ২০২২ রংপুর

সাইফুল ইসলাম মুকুল, স্টাফ করেসপন্ডেন্ট (রংপুর): রংপুরে র‌্যাবের অভিযানে দুই সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার দুপুরে র‌্যাব-১৩ এর অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস সংবাদ সম্মেলনে জানান, চলতি বছরের ২৭ জুন ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মাদক ব্যবসায়ী দ্বীন ইসলামকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড, ১০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও তিন মাসের সশ্রম কারাদন্ড প্রদান করে।

মঙ্গলবার দিবাগত গভীর রাতে মিঠাপুকুর উপজেলার দমদমা বাজার এলাকায় একটি যাত্রীবাহি বাসে অভিযান চালিয়ে দ্বীন ইসলামকে গ্রেফতার করা হয়।

অপরদিকে র‌্যাব-১৩ এর নীলফামারীর একটি আভিযানিক দল মঙ্গলবার দিবাগত গভীর রাতে পঞ্চগড় জেলার তেঁতুলিয়ায় উপজেলার সিপাইপাড়া বাজারে অভিযান পরিচালনা করে সাজাপ্রাপ্ত আসামী কুখ্যাত প্রতারক এটিএম শাকিল আহমেদ ওরফে শাহীনকে গ্রেফতর করে। মাদক নির্মূল অভিযানে মঙ্গলবার সন্ধ্যায় লালমনিরহাট জেলার শীর্ষ মাদক ব্যবসায়ী আনারুল ইসলামকে আদিমারী উপজেলার টেপরাহাট বাজার এলাকা থেকে গ্রেফতার করে।

এ সময় তার কাছে থাকা ১ হাজার ৮৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছেন র‌্যাব-১৩ এর অধিনায়ক।