• আজ বুধবার, ২২ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৭ ডিসেম্বর, ২০২২ ৷

পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়া আসামি ডিবির জালে গ্রেপ্তার

Capture
❏ বুধবার, নভেম্বর ২৩, ২০২২ চট্টগ্রাম

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের কালুরঘাট পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে ছিনিয়ে নেওয়া মাদক মামলার আসামিকে তার ভাইসহ গ্রেপ্তার করেছে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। গতকাল মঙ্গলবার রাত ১১টার দিকে চট্টগ্রামের ভাটিয়ারী এলাকা থেকে আসামি হানিফ ও তার ভাই ইয়াসিনকে গ্রেপ্তার করা হয়।

চান্দগাঁও থানার ওসি মো. মঈনুর রহমান চৌধুরী জানান, ঢাকায় পালানোর সময় হানিফ ও ইয়াসিনকে ডিবি পুলিশ গ্রেপ্তার করেছে। সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

এর আগে গত ১৯ নভেম্বর হানিফ ও দেলোয়ার নামের দুই মাদক কারবারিকে পাঁচ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে পুলিশ। চান্দগাঁও পুলিশ ফাঁড়িতে তাদের নেওয়ার পথে পুলিশের ওপর হামলা চালায় হিজড়াদের একটি দল।

সেখানে সংঘর্ষের সময় গুলিবিদ্ধ হয়ে নিহত হন নাজমা আক্তার নামের এক নারী। নাজমা হানিফের বোন। এ ঘটনার পর পুলিশ দুটি মামলা করে। মাদক মামলার আসামি হানিফ। পুলিশের ওপর হামলা করে দুই মাদক বিক্রেতা ছিনতাই, গুলিতে নারীর মৃত্যু

স্থানীয়রা জানান, ওই এলাকায় হিজড়া বাহিনী গড়ে দীর্ঘদিন ধরে মাদক, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধমূলক কাজ করে হানিফ। এর আগেও হানিফকে পুলিশ আটকের পর হিজড়ারা ছিনিয়ে নেয়।