🕓 সংবাদ শিরোনাম

মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে: ডিবি * হাজারীবাগে ঘরের ভিতর থেকে মা-সন্তানসহ ৩ জনের লাশ উদ্ধার * বাগদান করেও বিয়ে ভেঙে দিলেন নুসরাত ফারিয়া! * মাগুরায় মাদকবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় দুই র‌্যাব সদস্যসহ নিহত-৩ * মির্জা ফখরুলকে আটকের বিষয়ে যা বললেন তার স্ত্রী * মধ্যরাতে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে আটকের অভিযোগ * শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে মানুষ মঙ্গা ভুলে গেছেন : আসাদুজ্জামান নূর * ওয়ালটন নিয়ে এলো ভার্চুয়াল র‌্যামসহ ৮ জিবির স্মার্টফোন ‘প্রিমো আর টেন’ * সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার *

  • আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় ফুলবাড়ী সীমান্তে বিজিবি’র টহল জোরদার

Kurigram news
❏ বুধবার, নভেম্বর ২৩, ২০২২ রংপুর

অনিল চন্দ্র রায়, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি: ঢাকার চীফ জুটিশিয়াল ম্যাজিস্ট্রেট (সিজেএম) আদালত চত্বর থেকে মুত্যুদন্ড প্রাপ্ত দুই জঙ্গিকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্ত জুড়ে লালমনিরহাট ১৫ বিজিবি’র বাড়তি সতর্কতা জারি করা হয়েছে। বিজিবির পাশাপাশি সীমান্ত এলাকায় ফুলবাড়ী থানা পুলিশের বিশেষ নজরদারি বাড়ানো হয়েছে।

বুধবার (২৩ নভেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন লালমনিরহাট ১৫ ব্যাটালিয়ণের অধিনায়ক লে:কর্নেল এস এম তৌহিদুল আলম ও ফুলবাড়ী থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান।

মুত্যুদন্ড প্রাপ্ত দুই জঙ্গি যাতে পালিয়ে দেশ ত্যাগ করতে না পারে এ কারণে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ফুলবাড়ী উপজেলার ৩৬ কিলোমিটার ভারতীয় সীমান্ত এলাকায় বিজিবি’র ২৪ ঘন্টা টহল বাড়ানো হয়েছে।

বুধবার উপজেলার বিভিন্ন সীমান্ত এলাকা ঘুরে দেখা গেছে, সীমান্ত এলাকাগুলোতে বিজিবি’র অতিরিক্ত টহল জোরদার করা হয়েছে। পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত সীমান্তে বিজিবির টহল জোরদার চলমান থাকবে।

এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান জানান, জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় সীমান্ত এলাকায় বিজিবির পাশাপাশি গোটা উপজেলায় পুলিশের সার্বক্ষণিক টহলসহ গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে।

লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল এস এম তৌহিদুল আলম জানান, ফুলবাড়ী উপজেলার গোটা সীমান্তে বিজিবির টহল বাড়ানো হয়েছে এবং বিশেষ বিশেষ স্থানে বিজিবি সতর্ক অবস্থানে রয়েছে। এছাড়াও ভারতীয় বিএসএফের সাথে আমাদের বিজিবির যৌথটহলও অব্যাহত থাকবে।