🕓 সংবাদ শিরোনাম

নীলফামারীতে ধর্ষণ মামলায় প্রধান শিক্ষক জেল হাজতে * দরিদ্র মানুষ না খেয়ে মরবে না: পরিকল্পনা মন্ত্রী * চট্টগ্রামে প্রধানমন্ত্রীর উপহার, ২৯ প্রকল্প ও ৪ ভিত্তিপ্রস্তর * মিরাজের দায়িত্বশীল ব্যাটিংয়ে বাংলাদেশের অবিশ্বাস্য জয় * ফুলবাড়ীতে গাঁজাসহ এক নারী গ্রেফতার * সৌদিতে পাচারকালে ২৪ লাখ ইয়াবা আটক * ভালুকা আ’লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে জামাল * দুই বছর আগে হস্তান্তর হওয়া মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ অযত্নে অবহেলায় পরিত্যক্ত প্রায় * ফরিদপুর মেডিকেল হাসপাতালে বাড়ছে চুরি-ছিনতাই, নিরব হাসপাতাল প্রশাসন * নীলফামারীতে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীসহ নিহত ২ *

  • আজ রবিবার, ১৯ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৪ ডিসেম্বর, ২০২২ ৷

শাহজাদপুরে গৃহবধুর রহস্যজনক মৃত্যু, জিজ্ঞাসাবাদের জন্য স্বামী আটক

Sirajgonj news
❏ বুধবার, নভেম্বর ২৩, ২০২২ রাজশাহী

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে মজিদা খাতুন (৩৫) নামের এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী ফজলুল হককে আটক করেছে থানা পুলিশ।

বুধবার (২৩ নভেম্বর) উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের রতনকান্দি পশ্চিমপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। খবর পেয়ে শাহজাদপুর থানা পুলিশ মজিদা খাতুনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

জানা যায়, ১৭ বছর পূর্বে রুপবাটি ইউনিয়নের মোয়াকোলা গ্রামের মৃত মোজাহার মোল্লার মেয়ে মজিদা খাতুনের সাথে হাবিবুল্লাহনগর ইউনিয়নের রতনকান্দি পশ্চিমপাড়া গ্রামের রফিক মহুরীর ছেলের সাথে বিয়ে হয়। নিহত মজিদা খাতুন ৩ পুত্র সন্তানের জননী।

নিহতের স্বামী ফজলুল হক ও শশুর রফিক মহুরী জানান, ১ বছর পূর্বে তৃতীয় সন্তান জন্মদানের পর থেকে মজিদা খাতুন শারীরিক ও মানুষিক অসুস্থ্য হয়ে পরে। অনেক চিকিৎসা করিয়েও সুস্থ্য হচ্ছিলেন না, ইতিপূর্বেও মজিদা খাতুন আত্মহত্যার চেষ্টা করেছেন।

তারা আরও বলেন, বুধবার ভোরে পরিবারের সবার অজান্তে বসার ঘরে গিয়ে ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে মজিদা খাতুন আত্মহত্যা করেন।

মজিদা খাতুনের মামা ময়েন উদ্দিন জানান, ভোড়ে মজিদাকে কোথাও না পেয়ে খোঁজাখুজির এক পর্যায়ে বসার ঘরে গিয়ে দেখি তার দেহ আড়ার সাথে ঝুলছে। এসময় পরিবারের সদস্যরা তার লাশ নামায়, পরে স্থানীয় চিকিৎসক এসে মজিদা খাতুনকে পরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মৃধার নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়। এসময় পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ শেষে নিহত মজিদা খাতুনের স্বামী ফজলুল হককে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

এই বিষয়ে থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মৃধা বলেন, নিহতের স্বামীর কথায় অসংলগ্নতা থাকায় অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করা হয়েছে। এবং নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।