🕓 সংবাদ শিরোনাম

দরিদ্র মানুষ না খেয়ে মরবে না: পরিকল্পনা মন্ত্রী * চট্টগ্রামে প্রধানমন্ত্রীর উপহার, ২৯ প্রকল্প ও ৪ ভিত্তিপ্রস্তর * মিরাজের দায়িত্বশীল ব্যাটিংয়ে বাংলাদেশের অবিশ্বাস্য জয় * ফুলবাড়ীতে গাঁজাসহ এক নারী গ্রেফতার * সৌদিতে পাচারকালে ২৪ লাখ ইয়াবা আটক * ভালুকা আ’লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে জামাল * দুই বছর আগে হস্তান্তর হওয়া মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ অযত্নে অবহেলায় পরিত্যক্ত প্রায় * ফরিদপুর মেডিকেল হাসপাতালে বাড়ছে চুরি-ছিনতাই, নিরব হাসপাতাল প্রশাসন * নীলফামারীতে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীসহ নিহত ২ * আমরা উন্নয়ন করি, বিএনপি মানুষ খুন করে: প্রধানমন্ত্রী *

  • আজ রবিবার, ১৯ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৪ ডিসেম্বর, ২০২২ ৷

টাঙ্গাইলে নাশকতার অভিযোগে বিএনপির ছয় নেতা গ্রেপ্তার


❏ বুধবার, নভেম্বর ২৩, ২০২২ দেশের খবর

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের মির্জাপুরে নাশকতার অভিযোগে বিএনপি ও অঙ্গসংগঠনের ৬ নেতাকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (২২ নভেম্বর) উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলা বিএনপির সদস্য ইমারত হোসেন, ১নং মহেড়া ইউনিয়ন বিএনপির সভাপতি আলী হোসেন খোকন, উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক মাসুদ রানা, জামুর্কী ইউনিয়নের ওয়ার্ড বিএনপির সভাপতি সাইফুল ইসলাম তাপস, গোড়াই ইউনিয়ন যুবদলের সদস্য সচিব আলমাছ হোসেন ও হাফিজুর রহমান স্বপন।

পুলিশ জানায়, উপজেলার বিভিন্ন এলাকায় নাশকতা করারতকালে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে কয়েকটি ককটেল উদ্ধার করা হয়।

এ বিষয়ে মির্জাপুর থানার উপ-পরিদর্শক (সেকেন্ড অফিসার) মো, মোশারফ হোসেন বলেন, বুধবার দুপুরে গ্রেপ্তারকৃতদের টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তাদের বিরুদ্ধে রিমান্ড আবেদন চাওয়া হয়েছে।