• আজ বৃহস্পতিবার, ১৬ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ১ ডিসেম্বর, ২০২২ ৷

অপু ও বুবলী দুজনেই আমার কাছে এখন অতীত: শাকিব খান


❏ বৃহস্পতিবার, নভেম্বর ২৪, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক: ঢালিউডের প্রথম সারির দুই নায়িকার মধ্যে গত কয়েকদিন ধরে অন্তর্জাল যুদ্ধ চলছে। তারা হলেন অপু বিশ্বাস ও বুবলী। এই লড়াইয়ের কেন্দ্রে রয়েছে একটি হীরের নাকফুল। বুবলীর দাবি, জন্মদিন উপলক্ষে এটি তাকে উপহার দিয়েছেন স্বামী-নায়ক শাকিব খান। অন্যদিকে বুবলীর এমন কথার বিপরীতে তাচ্ছিল্যের হাসি অপুর মুখে।

অপু-বুবলীর স্ট্যাটাস-পাল্টা স্ট্যাটাসের যুদ্ধ যখন চলমান, তখন মুখ খুললেন শাকিব খানও। কেননা দুজনের মাঝে সংযোগ সেতু এই নায়ক। তাদের দু’জনকেই বিয়ে করেছেন শাকিব। যদিও অপুর সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে ২০১৮ সালেই। আবার বুবলীর সঙ্গেও তার সম্পর্ক নেই বলে শোনা যায়।

তবে হীরের নাকফুল ইস্যুতে শাকিব যা জানালেন, তাতে বুবলীর সঙ্গে তার বিচ্ছেদের গুঞ্জনই পোক্ত হয়েছে। একটি গণমাধ্যমকে শাকিব বলেছেন, বুবলীর সঙ্গে তার কোনও যোগাযোগ নেই!

শাকিব খান বলেন, ‘একটা কথা নিশ্চিত করে বলতে চাই, অপু বিশ্বাস ও বুবলী দুজনেই এখন আমার কাছে অতীত। তাদের সঙ্গে কোনো অবস্থায় আমার সম্পর্ক জোড়া লাগার সম্ভাবনা নেই। অতীত মানে তারা অতীতই। তারা আমার দুই সন্তানের মা, সন্তানের মা হিসেবে তাদের প্রতি আমার যে সম্মান ও সম্পর্কটা থাকা দরকার, স্রেফ সেটুকুই থাকবে।’

অপুর সঙ্গে যোগাযোগ প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘আব্রাম খান জয়ের বাবা যেমন আমি শাকিব খান, তেমনি মা হচ্ছেন অপু বিশ্বাস। বাবা হিসেবে সন্তানের সঙ্গে আমার দেখা হয়। জয় মাঝেমধ্যে আমার সঙ্গে থাকে। ওর দাদা-দাদির সঙ্গে থাকে। জয় যেহেতু ছোট, একা আসতে পারে না, তাই জয়কে আনার সুবাদে তার মা আসে। কিন্তু আমাদের মধ্যে সন্তানের বিষয়ের বাইরে আর কোনো কথা হয় না। জয়ের স্কুলেও যাওয়া হয় মাঝেমধ্যে, সেখানেও দেখা হয় আমাদের।’