• আজ বৃহস্পতিবার, ১৬ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ১ ডিসেম্বর, ২০২২ ৷

সংবাদ সম্মেলনের প্রস্তুতি নিচ্ছেন বুবলী


❏ বৃহস্পতিবার, নভেম্বর ২৪, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক: এক হিরার নাকফুল নিয়ে অপু-বুবলীর মধ্যে যা হলো তা কারও অজানা নয়। এবার এই কলহে যোগ দিয়েছেন দুই নায়িকার সন্তানের বাবা শাকিব খান।

শুরুতেই তিনি জানিয়েছেন, ডায়মন্ডের কোনো নাকফুল বুবলীকে তিনি উপহার দেননি। এরপরই গণমাধ্যমে এ অভিনেতার উপহার না দেয়ার বক্তব্য নিয়ে প্রেস কনফারেন্সের প্রস্তুতি নিচ্ছেন বুবলী। তথ্যটি সংবাদমাধ্যমকে জানিয়েছেন বুবলীর এক বিশ্বস্ত সূত্র।

জানা গেছে, বুবলীর কাছে শাকিবের দেয়া ডায়মন্ডের নাকফুল রয়েছে। প্রেস কনফারেন্সে জন্মদিন উপলক্ষ্যে শাকিব খানের কাছ থেকে পাওয়া সেই উপহার, ছেলে ও সাম্প্রতিক অন্যান্য ব্যক্তিগত বিষয়ে কথা বলবেন তিনি।

এ বিষয়ে জানতে চাইলে বুবলী বলেন, ‘এই মুহূর্তে আমি শুটিংয়ে আছি। এ বিষয়গুলো নিয়ে আর দেরি করবো না বা ঝুলিয়েও রাখবো না। দুই-এক দিনের মধ্যে সংবাদ সম্মেলন করে সব বিষয়ে খোলাসা করবো’।

২০১৮ সালের ফেব্রুয়ারিতে অপু বিশ্বাসের সঙ্গে ডিভোর্সের পর একই বছরের ২০ জুলাই বুবলীকে বিয়ে করেন শাকিব খান। প্রথম বিয়ের মতো দ্বিতীয় বিয়ের খবরও চেপে রাখেন এ নায়ক। এই গোপনীয়তার মধ্যেই ২০২০ সালের ২১ মার্চ বুবলী মা হন। এই সমস্ত তথ্য প্রকাশ্যে আনেন বুবলী, চলতি বছরের অক্টোবরে।

যদিও এর আগে থেকেই বুবলীর সঙ্গে শাকিবের দূরত্বের খবর ভেসে বেড়াচ্ছে সিনে পাড়ায়। তাদের বিচ্ছেদের গুঞ্জনও শোনা যায়। তবে আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়েছে কিনা, তা শাকিব-বুবলী কেউই স্পষ্ট করে জানাননি। শাকিবের বক্তব্য অনুসারে, তাদের সম্পর্ক ভেঙে গেছে। এবার বুবলী নতুন কী তথ্য সামনে আনেন, সেটাই দেখার পালা।