🕓 সংবাদ শিরোনাম

চট্টগ্রামে প্রধানমন্ত্রীর উপহার, ২৯ প্রকল্প ও ৪ ভিত্তিপ্রস্তর * মিরাজের দায়িত্বশীল ব্যাটিংয়ে বাংলাদেশের অবিশ্বাস্য জয় * ফুলবাড়ীতে গাঁজাসহ এক নারী গ্রেফতার * সৌদিতে পাচারকালে ২৪ লাখ ইয়াবা আটক * ভালুকা আ’লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে জামাল * দুই বছর আগে হস্তান্তর হওয়া মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ অযত্নে অবহেলায় পরিত্যক্ত প্রায় * ফরিদপুর মেডিকেল হাসপাতালে বাড়ছে চুরি-ছিনতাই, নিরব হাসপাতাল প্রশাসন * নীলফামারীতে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীসহ নিহত ২ * আমরা উন্নয়ন করি, বিএনপি মানুষ খুন করে: প্রধানমন্ত্রী * প্রধানমন্ত্রীর অপেক্ষায় কক্সবাজারবাসী *

  • আজ রবিবার, ১৯ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৪ ডিসেম্বর, ২০২২ ৷

পাবনা মানসিক হাসপাতালে ৩ দালাল আটক, কারাদন্ড


❏ বৃহস্পতিবার, নভেম্বর ২৪, ২০২২ দেশের খবর, রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি: পাবনা মানসিক হাসপাতালে অভিযান চালিয়ে তিন দালালকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। পরে তাদের ১৫ দিন করে বিনাশ্রম কারাদন্ড দেয় ভ্রাম্যমান আদালত।

পাবনা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (তদন্ত) জিন্নাত সরকার জানান, বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুর ১২টার দিকে গোয়েন্দা পুলিশের একটি দল মানসিক হাসপাতালে অভিযান চালায়। অভিযানে দালালচক্রের তিন সদস্যকে আটক করে তারা।

পরে তাদের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবুল হাছনাত আটককৃতদের ১৫ দিন করে বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন। পরে তাদের জেলহাজতে পাঠানো হয়।

সাজাপ্রাপ্তরা হলেন, পাবনা সদর উপজেলার কিসমত প্রতাপপুর গ্রামে ওমর আলী (৩৮), হেমায়েতপুর পূর্বপাড়া গ্রামের উজ্জল শেখ (৪৫) ও হেমায়েতপুর গ্রামের হাবিল মন্ডল (৫৫)।