এইমাত্র
  • কপালে ব্যান্ডেজ নিয়ে ইফতার পার্টিতে মমতা
  • কুড়িগ্রামের খাবার খেয়ে খুশি ভুটানের রাজা
  • বিশ্ববাজারে সোনার দামে রেকর্ড
  • নিরস্ত্র ২ ফিলিস্তিনিকে হত্যার পর বালিচাপা দিল ইসরায়েলি সেনারা
  • ভারত থেকে পেঁয়াজ আসছে শুক্রবার!
  • দিনে ৭৮ কোটির বেশি মানুষ অভুক্ত, অথচ নষ্ট হয় ১০০ কোটির খাবার: জাতিসংঘ
  • বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায়: কাদের
  • প্রথম বাংলাদেশি আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত
  • কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভুটানের রাজা
  • ‘বিএনপির নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি কিনেন না’
  • আজ শুক্রবার, ১৪ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

    প্রায় ২৮ কোটি টাকা দিয়ে দেখতে হবে মেসি-রোনালদোর প্রীতি ম্যাচ!

    সময়েরকণ্ঠস্বর প্রকাশ: ১৪ জানুয়ারি ২০২৩, ১১:০০ পিএম
    সময়েরকণ্ঠস্বর প্রকাশ: ১৪ জানুয়ারি ২০২৩, ১১:০০ পিএম

    প্রায় ২৮ কোটি টাকা দিয়ে দেখতে হবে মেসি-রোনালদোর প্রীতি ম্যাচ!

    সময়েরকণ্ঠস্বর প্রকাশ: ১৪ জানুয়ারি ২০২৩, ১১:০০ পিএম

    আব্দুল্লাহ আল মামুন,সৌদিআরব প্রতিনিধি: আগামী ১৯ জানুয়ারি সৌদি আরবের রিয়াদে একটা প্রীতি ম্যাচে মুখোমুখি হতে যাচ্ছেন সময়ের সেরা দুই ফুটবলার লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো। প্রীতি ফুটবল ম্যাচের একটা টিকিটের মূল্য বাংলাদেশি টাকায় প্রায় ২৭ কোটি ৮৬ লাখ টাকা। অবিশ্বাস্য শোনা গেলেও এটাই সত্যি ।

    সৌদি ক্লাব আল নাসের ও আল হিলালের সমন্বিত একাদশ বনাম পিএসজির মধ্যকার সেই প্রদর্শনী ম্যাচটিতে তাদের সঙ্গে থাকবেন ব্রাজিলিয়ান তারকা নেইমার এবং বিশ্বকাপ ফাইনালে হ্যাটট্রিক করা ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পেও। এই ম্যাচটির টিকিটের মূল আকাশ ছুঁয়েছে। গড়তে যাচ্ছে বিশ্ব রেকর্ড। ম্যাচটির একটা ভিআইপি টিকিটের মূল্য গিয়ে ঠেকেছে ১ কোটি সৌদি রিয়াল যা বাংলাদেশি মুদ্রায় অঙ্কটা প্রায় ২৭ কোটি ৮৬ লাখ টাকা!

    এযাবৎ বিশ্ব ফুটবলের ইতিহাসে একটা ফুটবল ম্যাচের একটি টিকিট কখনোই এত উচ্চমূল্যে বিক্রি হয়নি। শুধু টিকিটের মূল্যই নয়, মেসি-রোনালদোর মধ্যকার আসন্ন ম্যাচটি আরো অনেক বিস্ময় উপহার দিতে যাচ্ছে। ১৯ জানুয়ারির ম্যাচটির টিকিটের জন্য অললাইনে আবেদন পড়েছে ২০ লাখেরও বেশি। যে ম্যাচটির ভেন্যু রিয়াদের কিং ফাহদ স্টেডিয়ামের দর্শকধারণ ক্ষমতা মাত্র ৬৮ হাজার।

    ম্যাচটির টিকিটের নিলামের দায়িত্বে সৌদি আরব সরকারের বিনোদন শাখা। এই প্রতিষ্ঠানের পক্ষ থেকেই টুইট করে জানানো হয়েছে এসব তথ্য। ম্যাচটির একটা ভিআইপি টিকিটের সর্বোচ্চ দাম উঠেছে ১ কোটি রিয়াল। তবে সব ভিআইপি টিকিটের নয়। একজন দর্শক একটা টিকিটের জন্য এই দাম হাঁকিয়েছেন। তিনি সৌদি আরবের ধনাঢ্য ব্যবসায়ী, প্রযুক্তিভিত্তিক প্রতিষ্ঠান ?আজম টেক?-এর স্বত্বাধিকারী মোহাম্মদ আল মুয়াজেম বিশেষ একটা টিকিটের জন্য এই দাম দিতে রাজি হয়েছেন। নিলামে একটা টিকিটের জন্য এটাই এখনো পর্যন্ত সর্বোচ্চ দাম। তবে দামের অঙ্কটা আরো বেশি হতে পারে। কারণ, টিকিটের নিলাম ১৭ জানুয়ারি পর্যন্ত চলবে।

    নিলামের শুরুতে বিশেষ এই টিকিটটির জন্য ২৫ লাখ রিয়াল দাম হাঁকান সৌদি আরবের একজন ব্যবসায়ী আব্দুল আজিজ বাঘলেফ। পরে তিনি সর্বোচ্চ ৩০ লাখ রিয়াল দিতে রাজি হন। আরেক ব্যবসায়ী ৭০ লাখ রিয়াল দেওয়ার প্রস্তাব করেন। পরে তিনিই ৯০ লাখ রিয়াল দিতে রাজি হন। শেষ পর্যন্ত তাকেও টেক্কা দিয়ে মোহাম্মদ আল মুয়াজেম ১ কোটি সৌদি রিয়াল প্রস্তাব করে এখনো পর্যন্ত সে শীর্ষে আছেন। শেষ পর্যন্ত টিকিটটির দাম কত উঠবে এবং শেষ পর্যন্ত টিকিটটি কার হাতে গিয়ে পৌঁছাবে তা সময় বলে দিবে ।

    ট্যাগ :

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    চলতি সপ্তাহে সর্বাধিক পঠিত

    সর্বশেষ প্রকাশিত

    Loading…