এইমাত্র
  • সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি
  • টেকনাফে কোস্টগার্ডের কাছে মিয়ানমার ১৩ বিজিপির আত্মসমর্পণ
  • টানা ৪ দিন ধরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়
  • দেশের কৃষক বাঁচার জন্য যা প্রয়োজন সেটাই করবে সরকার: কৃষি মন্ত্রী
  • রাজধানীর শিশু হাসপাতালে আগুন
  • প্রথম পতাকার নকশাকার শিব নারায়ণ দাশ মারা গেছেন
  • শিল্পী সমিতির নির্বাচনে ভোটারের থেকে প্রশাসন বেশি: হাসান জাহাঙ্গীর
  • প্রাণিসম্পদ অধিদপ্তরে ৬৩৮ পদে নিয়োগ
  • আশঙ্কাই সত্যি হলো, ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইসরায়েল
  • ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু
  • আজ শুক্রবার, ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪
    অর্থ-বাণিজ্য

    ব্যাংকার্সদের জন্য নিজস্ব ভবন নির্মাণের ঘোষণা বিসিবিএলের

    সময়ের কণ্ঠস্বর প্রকাশ: ৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:৪১ পিএম
    সময়ের কণ্ঠস্বর প্রকাশ: ৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:৪১ পিএম

    ব্যাংকার্সদের জন্য নিজস্ব ভবন নির্মাণের ঘোষণা বিসিবিএলের

    সময়ের কণ্ঠস্বর প্রকাশ: ৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:৪১ পিএম

    রবিউল ইসলাম, সময়ের কন্ঠস্বর: দেশের বৃহত্তম ব্যাংকার কমিউনিটির রেজিস্টার্ড ক্লাব ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশের (বিসিবিএল) বার্ষিক পিকনিক-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

    শুক্রবার (০৩ ফেব্রুয়ারি) রাজধানীর অদূরে পূর্বাচলের সী শেল পার্ক অ্যান্ড রিসোর্টে এই আয়োজন করেছিল সংগঠনটি। এতে সংগঠনের সদস্য ও তাদের পরিবারের সদস্যরা অংশ নেন। ২ সহস্রাধিক হাজার মানুষের পদচারণায় মুখর হয়ে ওঠে অনুষ্ঠানস্থল।

    এই আয়োজনে মিডিয়া পার্টনার ছিল দেশের জনপ্রিয় অনলাইন সংবাদমাধ্যম সময়ের কণ্ঠস্বর ডটকম।

    সকাল সাড়ে ১০টায় পবিত্র কোরআন তেলাওয়াত ও জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকতার সূচনা হয়। পরে খেলাধুলাসহ নানা ধরণের বিনোদনমূলক অনুষ্ঠানের আয়োজন করা হয় যা চলে রাত পর্যন্ত। এসময় আমন্ত্রিত অতিথিরা মঞ্চে বিভিন্ন বক্তব্য প্রদান করেন।

    উক্ত অনুষ্ঠানে ব্যাংকার্সদের জন্য নিজস্ব ভবন নির্মাণের আনুষ্ঠানিক ঘোষণা দেন ক্লাবের সভাপতি মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন। পরে ফিতা কেটে 'মাই বিসিবিএল ভবন'র আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়।

    সভাপতি তার বক্তব্যে বলেন, ২০১৮ সালের ১০ জানুয়ারি ২২ জন সদস্য নিয়ে যাত্রা শুরু করে বিসিবিএল। একই বছরের ১০ জুলাই জয়েন্ট স্টক কোম্পানির নিবন্ধন নেয় ক্লাবটি। বর্তমানে ক্লাবের সদস্যসংখ্যা ১৫০০ ছাড়িয়েছে। যা ব্যাংকার্সদের সর্ববৃহৎ সংগঠনে পরিণত হয়েছে। কিন্তু দুঃখের বিষয় রাজধানী ঢাকার বুকে আমাদের নিজস্ব একটি ভবন নেই। ৪ বছর ধরে ভাড়া অফিসে কার্যক্রম চলছে। অবশেষে এবার আমাদের স্বপ্ন পূরণ হচ্ছে।

    এসময় নিজস্ব ভবন নির্মাণ হলে ব্যাংকাররা যেসব সুবিধা পাবেন, তার বিস্তারিত তুলে ধরেন ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশ লিমিটেডের সাধারণ সম্পাদক মো. রাশেদ আকতার।

    অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রিমিয়ার ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী, বসুন্ধরা গ্রুপের ব্যাংকিং সেক্টরের চিফ অপারেটিং অফিসার রাজিব সামাদ, কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক এসএম মাইনূল কবির, প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক কাইয়ূম চৌধুরী, সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংক লিমিটেডের উপ-ব্যব্যস্থাপনা পরিচালক নূরুল আজিম, এনআরবি ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মামুন মাহদুদ শাহসহ ক্লাবের কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

    পরে পিকনিকের পৃষ্ঠপোষক বসুন্ধরা গ্রুপ, রূপায়ণ সিটি ও আম্বালা ফাউন্ডেশনসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিদের ক্রেস্ট দিয়ে সম্মাননা জানান ক্লাবের সভাপতি-সম্পাদক।

    দ্বিতীয় পর্বে সন্ধ্যার পর অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে সংগীত পরিবেশন করেন ক্লাবের নিজস্ব মিউজিক্যাল ব্যান্ড ?বিসিবিএল বিটস্'।

    এছাড়া জনপ্রিয় কণ্ঠশিল্পী জাকিয়া সুলতানা কর্নিয়ার সুরের মূর্ছনায় মুখরিত ছিল ব্যাংকারদের এই বৃহত্তর মিলনমেলা। সর্বশেষ আকর্ষণীয় র?্যাফেল ড্র-এর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্ত ঘোষণা করা হয়।

    এ সম্পর্কিত আরও পড়ুন-

    ব্যাংকারদের মিলনমেলায় পরিণত হয়েছে পূর্বাচল

    ব্যাংকার্স ক্লাবের পিকনিকে মিডিয়া পার্টনার সময়ের কণ্ঠস্বর

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…