এইমাত্র
  • এক মাসে সড়কে নিহত ৫৬৫, মোটরসাইকেলে বেশি দুর্ঘটনা
  • আরব আমিরাতে ভয়াবহ বন্যা, ঢাকামুখী ৯ ফ্লাইট স্থগিত
  • থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী
  • এলার্জিজনিত সমস্যা কোভিড ভ্যাকসিনের সাইড ইফেক্ট নয়: স্বাস্থ্যমন্ত্রী
  • ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত
  • ট্রাকচাপায় ১৪ জন নিহতের ঘটনায় চালক ও সহকারী আটক
  • যশোরের শার্শায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার
  • দে‌শের স‌র্বোচ্চ ৪০.৭ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা
  • কুষ্টিয়ায় গড়াই নদীতে গোসল করতে গিয়ে ভাই-বোনের মৃত্যু
  • নিখোঁজের ৪৪ ঘণ্টা পর আড়িয়াল খাঁ নদ থেকে ২ বোনের মরদেহ উদ্ধার
  • আজ বুধবার, ৪ বৈশাখ, ১৪৩১ | ১৭ এপ্রিল, ২০২৪

    নৌকা দিয়েই নিজেকে ব্র্যান্ডিং করছি: মাহিয়া মাহি

    সময়েরকণ্ঠস্বর প্রকাশ: ৫ জানুয়ারি ২০২৩, ১২:২২ পিএম
    সময়েরকণ্ঠস্বর প্রকাশ: ৫ জানুয়ারি ২০২৩, ১২:২২ পিএম

    নৌকা দিয়েই নিজেকে ব্র্যান্ডিং করছি: মাহিয়া মাহি

    সময়েরকণ্ঠস্বর প্রকাশ: ৫ জানুয়ারি ২০২৩, ১২:২২ পিএম
    নির্বাচনের প্রচারে মাহি

    মনোনয়ন না পেয়েও আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে মাঠে নেমেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। আজ নৌকার প্রররথী জিয়াউর রহমানের সঙ্গে মনোনয়ন ফরম জমা দুতে গিয়েছিলেন। বিষয়টি নিজেই জানিয়েছেন অভিনেত্রী।

    চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন মাহিয়া মাহি। শেষ পর্যন্ত তাঁকে মনোনয়ন দেওয়া হয়নি। এ আসনে জিয়াউর রহমান নোকার কাণ্ডারি হয়েছেন।

    নৌকার পক্ষে মাঠে নেমেছেন জানিয়ে মাহি বলেন, ?আজ বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জিয়াউর রহমান আঙ্কেলের সাথে গিয়েছিলাম মনোনয়নপত্র জমা দিতে এবং চাঁপাইনবাবগঞ্জ-২ এর উপনির্বাচনে নৌকার পক্ষে প্রচারণা করতে। নৌকার জয় হবেই ইনশাআল্লাহ। ?

    মাহি আরো বলেছেন, ?নৌকা প্রতীক নিজেই একটি বড় ব্র্যান্ড। এই নৌকা দিয়েই আমি নিজেকে ব্র্যান্ডিং করছি। আমি চাঁপাইনবাবগঞ্জের মেয়ে, এটা হয়তো এতদিন অনেকেই জানত না। কিন্তু চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনের উপ-নির্বাচনের কারণে দেশবাসী এটা জেনেছে। ?

    বুধবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে গোমস্তাপুর উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের নৌকা প্রতীকের প্রার্থী মুহা. জিয়াউর রহমানের সঙ্গে মনোনয়নপত্র দাখিলের পর সাংবাদিকের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

    অভিনেত্রী বলেন, ?আমার আগে থেকেই আমার পরিকল্পনা ছিল, মনোনয়ন পেলে যা করব, না পেলেও তা করব। কারণ আমাদের লক্ষ্য হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকাকে বিজয়ী করা। তাতে আ.লীগ যাকেই মনোনয়ন দেয়। আমার মতো যারা মনোনয়ন পাননি, তাদের সকলের প্রতি অনুরোধ, নৌকার পক্ষে কাজ করুন। আপনারা মনোনয়ন পেলে যা করতেন, এখনও তাই করুন। সে লক্ষ্যে আমি ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জে এসে কাজ শুরু করেছি।?

    চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকা কমপক্ষে ৫০ হাজার ভোটে জিতবে উল্লেখ করে মাহি বলেন, প্রতিপক্ষ কেউ না থাকলেও আমরা ভালোভেবে প্রস্তুতি নেবো। যারা এখনও বিদ্রোহী হিসেবে থাকার পরিকল্পনা করছেন, তারা নৌকার পক্ষে কাজ শুরু করুন। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করলে কোনভাবেই কেউ নৌকার বিপক্ষে কাজ করতে পারবে না।

    আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নিয়ে মাহিয়া মাহি বলেন, ?মানুষের সেবা করা আমার কাছে নেশার মতো। আমার একার পক্ষে কাজ করা অনেক কঠিন। এখানে যেই নির্বাচিত হোক তাকে সঙ্গে নিয়ে কাজ করব। আগামী নির্বাচন উপলক্ষে দীর্ঘ সময় পেয়েছি। জনগণের কল্যানে কাজ করে পরের নির্বাচনের প্রস্তুতি নেবো। আগে কাজ করতাম ছোট পরিসরে, এখন থেকে কাজের ব্যাপ্তি আরও বাড়বে। আগেও জনকল্যাণে কাজ করেছি, ভোটে নামার পর সকলে তা জেনেছে। এই কাজ চলমান থাকবে?।

    ট্যাগ :

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…