এইমাত্র
  • বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস, থাকতে পারে টানা ৩ দিন
  • ধানমন্ডি-গুলশানে কৃষক লীগের দরকার কী, প্রশ্ন ওবায়দুল কাদেরের
  • পিতাকে সব দান করে নির্বাচনে অংশ নিচেছন যুবলীগ নেত্রী!
  • ৭ দিন স্কুল বন্ধের দাবি
  • সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি
  • টেকনাফে কোস্টগার্ডের কাছে মিয়ানমার ১৩ বিজিপির আত্মসমর্পণ
  • টানা ৪ দিন ধরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়
  • দেশের কৃষক বাঁচার জন্য যা প্রয়োজন সেটাই করবে সরকার: কৃষি মন্ত্রী
  • রাজধানীর শিশু হাসপাতালে আগুন
  • প্রথম পতাকার নকশাকার শিব নারায়ণ দাশ মারা গেছেন
  • আজ শনিবার, ৬ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

    আমার বিয়েতে সবাইকে দেখতে চাই: পূজা চেরি

    সময়েরকণ্ঠস্বর প্রকাশ: ২২ জানুয়ারি ২০২৩, ১১:১০ এএম
    সময়েরকণ্ঠস্বর প্রকাশ: ২২ জানুয়ারি ২০২৩, ১১:১০ এএম

    আমার বিয়েতে সবাইকে দেখতে চাই: পূজা চেরি

    সময়েরকণ্ঠস্বর প্রকাশ: ২২ জানুয়ারি ২০২৩, ১১:১০ এএম

    বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার এ সময়ের চিত্রনায়িকা পূজা চেরি। শিশুশিল্পী থেকে নায়িকা হয়ে জনপ্রিয়তা লাভ করেন তিনি। এরপর কয়েকটি হিট সিনেমা উপহার দিয়েছেন এই নায়িকা।

    চলতি মাসের শুরুতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একগুচ্ছ নতুন ছবি প্রকাশ করেন পূজা। যেখানে বধূ সাজে বাসর ঘরে দেখা গেছে তাকে। সেটি ছিল ব্রাইডাল ফটোশুটের।

    তবে শনিবার (২১ জানুয়ারি) এক আয়োজনে নিজের বিয়ে নিয়ে খোলামেলা কথা বলেন পূজা।

    নায়িকার ভাষ্য, ব্যক্তিগতভাবে এবং পরিবারের ইচ্ছা- আমার বিয়ে খুব ধুমধামভাবে হবে। আমার যারা কাছের মানুষ, তারা সবাই আমার বিয়েতে উপস্থিত থাকবে। আমি আসলে সবাইকেই আমার বিয়েতে দেখতে চাই। সবাইকে জানিয়েই বিয়ের পিঁড়িতে বসব।

    পূজার বক্তব্য, ?ওটা আসলে বাস্তবে কোনো বিয়ের ছবি না। একটা ব্রাইডাল শুট ছিল। ব্রাইডাল শুটের ছবি আমি ফেসবুকে পোস্ট করি। যারা এটা নিয়ে ভুল বুঝেছেন, ভুল ব্যখ্যা করেছেন তাদের আমি বোকা ছাড়া কিছুই বলবো না।?

    সামাজিকমাধ্যমে পোস্ট করা ব্রাইডাল লুকের ছবির প্রসঙ্গে পূজা বলেন, মাঝে মাঝে খুবই অবাক লাগে, মানুষ এত বোকা কীভাবে হয়? এতোটা বোকা হওয়া উচিত না। যারা বুঝার, তারা ঠিকই বুঝেছে এটা একটা ব্রাইডাল শুট ছিলো। সেখান থেকেই কিছু ছবি ফেসবুকে পোস্ট করেছি। যারা ভুল বুঝেছে। তাদের বোকা ছাড়া কিছুই বলব না।

    এসব গুজব-গসিপের জন্যই কি আজকাল কিছুটা আড়ালে থাকছেন- উত্তরে পূজা বলেন, ?সবসময় কাজে ব্যস্ত। আজ এখানে কাল ওখানে, মোট কথা কাজ নিয়েই ব্যস্ত থাকতে হয়েছে। তাই নিজেকে সময় দেওয়া বা পরিবারকে সময় দেওয়া একেবারেই হয়নি। তাই এখন চেষ্টা করছি আম্মুকে সময় দেওয়ার। আমার আম্মুর যেহেতু বয়স হয়েছে তাকে হাসপাতালে নিয়ে যেতে হয়, তাকে নিয়ে ঢাকার বাইরে যাই, দেশের বাইরেও যাই। আর শিল্পী সমিতির পিকনিকে যাইনি আমি দেশে ছিলাম না। ভারতে গিয়েছিলাম। দেশে থাকলে অবশ্যই পিকনিকে যেতাম। এমন আয়োজন আমি মিস করতাম না।?

    নতুন বছরে নতুন কোনো ছবির খবর নেই পূজার। ফেরেননি শুটিংয়েও। এর আগে শাকিব খানের সঙ্গে ?মায়া? নামে একটি ছবিতে অভিনয় করার কথা ছিল। সেটিতে পূজা থাকছেন কিনা তা নিয়েও রয়েছে ধোয়াশা। সে ধোয়াশা পরিষ্কার করলেন না পূজা। শুধু বললেন, ?মায়া নিয়ে যেহেতু আমার সঙ্গে এখন কোনো কথা হচ্ছে না। তাই এই ছবি নিয়ে আমি কোনো সঠিক উত্তর দিতে পারবো না।?

    তবে সবে তো নতুন বছর শুরু। এ বছর বেশ কিছু চমক নিয়ে হাজির হবেন বলে ইঙ্গিত দিলেন ঢাকাই ছবির এই নায়িকা।

    ট্যাগ :

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…