এইমাত্র
  • মোবাইল কিনে না দেওয়ায় যুবকের আত্মহত্যা
  • ঝিনাইদহে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন
  • কটিয়াদীতে তীব্র দাবদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ
  • হজ পারমিট দেওয়া শুরু করল সৌদি আরব
  • ১৪ বছরের কিশোরী মেয়েকে ধর্ষণ: বাবার মৃত্যুদণ্ড
  • দেবীগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের নতুন কমিটি: সভাপতি হরিশ, সম্পাদক মুন
  • ত্রিশালে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতার মৃত্যু
  • বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশ নিষেধ, প্রতিবাদে অবস্থান ধর্মঘট
  • বৃষ্টির জন্য নওগাঁর বিভিন্ন উপজেলায় ইসতিসকার নামাজ আদায়
  • শিবচরে হত দরিদ্রদের মাঝে বিনামূল্যে গাভী বিতরণ
  • আজ বৃহস্পতিবার, ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪
    দেশজুড়ে

    পারিবারিক সমস্যা দেখিয়ে ছুটি নিয়ে এমপির সাথে ওসির কক্সবাজার ভ্রমণ

    রাইসুল ইসলাম লিটন, টাঙ্গাইল প্রতিনিধি প্রকাশ: ১৫ মার্চ ২০২৩, ০৮:৫৪ এএম
    রাইসুল ইসলাম লিটন, টাঙ্গাইল প্রতিনিধি প্রকাশ: ১৫ মার্চ ২০২৩, ০৮:৫৪ এএম

    পারিবারিক সমস্যা দেখিয়ে ছুটি নিয়ে এমপির সাথে ওসির কক্সবাজার ভ্রমণ

    রাইসুল ইসলাম লিটন, টাঙ্গাইল প্রতিনিধি প্রকাশ: ১৫ মার্চ ২০২৩, ০৮:৫৪ এএম
    ভূঞাপুর থানার ওসি মো. ফরিদুল ইসলাম

    টাঙ্গাইলের ভূঞাপুর থানার ওসি মো. ফরিদুল ইসলাম পরিবার নিয়ে স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনিরের সঙ্গে আনন্দ ভ্রমণে কক্সবাজার বেড়াতে গেছেন।

    জাতীয় নির্বাচনকে সামনে রেখে এমপির সঙ্গে ওসির এমন আনন্দ ভ্রমণকে কেন্দ্র করে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছে। এর ছবিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এই ভ্রমণে যেতে পারিবারিক কারণ দেখিয়ে দুদিনের ছুটি নেন পুলিশ সুপারের কাছ থেকে।

    জানা গেছে, গত ১১ মার্চ রাতে ওসি মো. ফরিদুল ইসলাম থানা ত্যাগ করেন। ১২ মার্চ টাঙ্গাইল-২ (ভূঞাপুর- গোপালপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনিরের সঙ্গে ঢাকা থেকে প্লেনে পরিবার নিয়ে কক্সবাজার যান। এ সময় বিমানের সামনে ওঠানো ছবিতে সংসদ সদস্য ও ওসি ছাড়াও আরও দুইজনকে দেখা যায়। ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। সামনে জাতীয় নির্বাচন থাকায় আওয়ামী লীগের একাংশের লোকজন বিষয়টিকে ভিন্নভাবে দেখছেন। তারা ওসির সমালোচনাও করছেন। এ আসনে সংসদ সদস্য পদে মনোনয়ন প্রত্যাশী অনেকেই ওসির এমন আচরণে ক্ষোভ প্রকাশ করেন।

    জেলা পরিষদের সদস্য ও ভূঞাপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম তালুকদার বাবলু জানান, ‘স্থানীয় এমপির সাথে ওসি আনন্দ ভ্রমণে গেছেন। জাতীয় নির্বাচনকে সামনে রেখে এটা তার ঠিক হয়নি। একজন সরকারি কর্মকর্তা হয়ে জনপ্রতিনিধির সঙ্গে যাওয়াটা ঠিক না। উনি সরকারি আদেশ পালনের চেয়ে এমপির আদেশ-নির্দেশ পালনে বেশি সচেষ্ট থাকেন। উপজেলার আওয়ামী লীগের অনেক ত্যাগী নেতাকর্মীদের বিরুদ্ধে এমপির নির্দেশে ওসি মিথ্যা মামলা দিয়েছেন।


    উপজেলার গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আমিনুল ইসলাম আমিন জানান, ‘সংসদ নির্বাচনকে সামনে রেখে এই মুহূর্তে এমপির সাথে ওসির কক্সবাজার ভ্রমণ করা ঠিক হয়নি। ভ্রমণের ছবিটি ফেসবুকে ভাইরাল হয়েছে। এমপির পক্ষ নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধেই মামলা দেয় ওই ওসি।

    ভূঞাপুর থানার ওসি মো. ফরিদুল ইসলাম জানান, ‘ছুটিতে বাইরে আছি। এখনও আসিনি।’ সংসদ সদস্যের সঙ্গে কক্সবাজার ভ্রমণ বিষয়ে তিনি বলেন, ‘এমপির সঙ্গে ছবি দেখতে পারেন, কিন্তু বিষয় হলো আমাদের ব্যক্তিগত জীবন আছে না। আমরা আমাদের মতো আসছি।'

    টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, ‘ওসি পারিবারিক সমস্যা দেখিয়ে দুদিনের ছুটি নিয়েছেন। কক্সবাজার গিয়েছেন কি না এটা জানি না। এ ছাড়া এমপির সাথে ভ্রমণে যাওয়াটা আচরণবিধিতে বাধা নেই। তবে বিষয়টি দৃষ্টিকটু।'


    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…