এইমাত্র
  • বাসা ভাড়া বাঁচাতে বিমানে যাতায়াত বিশ্ববিদ্যালয় ছাত্রের
  • ১ মার্চ থেকে বাড়ছে বিদ্যুতের দাম: প্রতিমন্ত্রী
  • দুই শিশু সন্তানসহ ভাগ্নিকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড
  • ঢাকা ত্যাগ করলেন পিটার হাস
  • ৯৮৯ কোটি রুপি ব্যয়ে দীর্ঘতম ক্যাবল সেতুর উদ্ধোধন নরেন্দ্র মোদির
  • বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি সংরক্ষিত আসনে ৫০ নারী
  • বাংলাদেশ ও ভারতের বিচার বিভাগ প্রায় একই: ভারতের প্রধান বিচারপতি
  • রমজান জুড়ে মাঠে থাকবে ভোক্তা অধিকার: মহাপরিচালক
  • দেশে আজ মতপ্রকাশের স্বাধীনতা ভূলুণ্ঠিত, বিবৃতিতে ফখরুল
  • মিথ্যা তথ্য ও গুজব ঠেকাতে নতুন আইন আসছে: আইনমন্ত্রী
  • আজ রবিবার, ১২ ফাল্গুন, ১৪৩০ | ২৫ ফেব্রুয়ারি, ২০২৪
    বিনোদন

    গ্রেফতার নায়িকা মাহিয়া মাহি

    বিনোদন প্রতিবেদক প্রকাশ: ১৮ মার্চ ২০২৩, ১২:১৪ পিএম
    বিনোদন প্রতিবেদক প্রকাশ: ১৮ মার্চ ২০২৩, ১২:১৪ পিএম

    গ্রেফতার নায়িকা মাহিয়া মাহি

    বিনোদন প্রতিবেদক প্রকাশ: ১৮ মার্চ ২০২৩, ১২:১৪ পিএম

    ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে গাজীপুরে দুটি মামলা হয়েছে। ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অভিযোগে শুক্রবার(১৭ মার্চ) রাতে বাসন মেট্রো থানার উপপরিদর্শক এস আই রোকন মিয়া বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। পুলিশের মামলায় ফেসবুক লাইভে মানহানিকর তথ্য প্রচার করে আইনশৃঙ্খলার অবনতি ঘটানোর অভিযোগ আনা হয়েছে।

    এদিকে আজ(১৮ মার্চ) সকাল ১০টা ৫০ মিনিটে মাহিয়া মাহি সৌদি আরব থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে বিমানবন্দরে অবতরণ করেন। পুলিশের দায়ের করার মামলায় বেলা ১১ টার দিকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদস্যরা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকা থেকে তাকে গ্রেফতার করে। এ সময় পুলিশ মাহিয়া মাহিকে বিমানবন্দর কার্গো গেট দিয়ে যায়।

    তবে মাহির স্বামী রাকিব পলাতক বলে জানায় জিএমপির মিডিয়া উইং কর্মকর্তা ইব্রাহিম খান। বিমানবন্দর থেকে জিএমপি উপকমিশনার (অপরাধ) আবু তোরাব মো. শামসুর রহমানের নেতৃত্বে মাহিকে জিএমপির হেড কোয়ার্টারে নেওয়া হচ্ছে।

    গতকাল গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম জানান, ফেসবুকে চিত্রনায়িকা মিথ্যা বলে মানুষের সহানুভূতি নেওয়ার চেষ্টা করেছেন। পুলিশের বিরুদ্ধে ঢালাও অভিযোগ করেছেন তিনি। তারা পুলিশকে বিতর্কিত করার মিশনে নেমেছেন। ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশ তাদের বিরুদ্ধে মামলা করেছে। আসামি হওয়ায় যেকোনো সময় গ্রেফতারও হতে পারেন নায়িকা মাহি ও তার স্বামী রাকিব সরকার।

    শুক্রবার(১৭ মার্চ) ভোরে স্বামীর সঙ্গে ওমরাহ পালন করতে যাওয়া চিত্রনায়িকা মাহি সৌদি আরবের মক্কা শহর থেকে ফেসবুক লাইভে রাকিবের গাড়ির শো-রুম ভাঙচুর ও হামলার অভিযোগ করেন।

    লাইভে মাহির দাবি, ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পূর্ব পাশে 'সনিরাজ কার প্যালেস' নামে তার স্বামীর একটি গাড়ির শো-রুম রয়েছে। সেই শো-রুমে দুর্বৃত্তরা হামলা চালিয়েছে। হামলাকারীরা তার শো-রুমের গেট ভেঙে ভেতরে প্রবেশ করে। তারা শো-রুমের বিভিন্ন আসবাব, দরজা-জানালার কাচ, টেবিল-চেয়ার ভাঙচুর করেছে। শো-রুমের সাইনবোর্ডও খুলে ফেলেছে। দুর্বৃত্তরা তার অফিস কক্ষ তছনছ করে টাকা-পয়সা লুট করে নিয়ে গেছে। ইসমাইল হোসেন ওরফে লাদেন ও মামুন সরকারের নেতৃত্বে এই হামলা চালানো হয় বলে দাবি করেন মাহি। ফেসবুকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বিরুদ্ধে 'ঘুষ' নেওয়ার অভিযোগ তোলেন এই নায়িকা।

    আরআইআর

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…