এইমাত্র
  • কপালে ব্যান্ডেজ নিয়ে ইফতার পার্টিতে মমতা
  • কুড়িগ্রামের খাবার খেয়ে খুশি ভুটানের রাজা
  • বিশ্ববাজারে সোনার দামে রেকর্ড
  • নিরস্ত্র ২ ফিলিস্তিনিকে হত্যার পর বালিচাপা দিল ইসরায়েলি সেনারা
  • ভারত থেকে পেঁয়াজ আসছে শুক্রবার!
  • দিনে ৭৮ কোটির বেশি মানুষ অভুক্ত, অথচ নষ্ট হয় ১০০ কোটির খাবার: জাতিসংঘ
  • বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায়: কাদের
  • প্রথম বাংলাদেশি আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত
  • কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভুটানের রাজা
  • ‘বিএনপির নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি কিনেন না’
  • আজ শুক্রবার, ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪
    বিনোদন

    বিস্ফোরণের ভয়ংকর বর্ণনা দিলেন অভিনেত্রী

    স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর প্রকাশ: ২৮ মার্চ ২০২৩, ০৩:৫৬ পিএম
    স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর প্রকাশ: ২৮ মার্চ ২০২৩, ০৩:৫৬ পিএম

    বিস্ফোরণের ভয়ংকর বর্ণনা দিলেন অভিনেত্রী

    স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর প্রকাশ: ২৮ মার্চ ২০২৩, ০৩:৫৬ পিএম

    ঠিক ৬০ দিন আগে মিরপুরে শুটিং সেটে বিস্ফোরণে আহত হয়ে ৩৫ শতাংশ ক্ষত নিয়ে হাসপাতালে ভর্তি হন ছোট পর্দার অভিনেত্রী শারমিন আঁখি। দীর্ঘ দুই মাস চিকিৎসা শেষে হাসপাতাল থেকে বাসায় ফিরলেন তিনি। আইসিইউ থেকে সুস্থ হয়ে ফেরায় সৃষ্টিকর্তাসহ চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

    মঙ্গলবার (২৮ মার্চ) বেলা ১২টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে ছাত্রপড় দেওয়া হয় তাকে।

    তবে মানসিকভাবে অভিনেত্রী এখনো পুরোপুরি সুস্থ নন বলে জানিয়েছেন চিকিৎসকরা। তারা বলছেন, এসব ঘটনা থেকে পরিত্রাণ পেতে এখনই সবাইকে সজাগ হতে হবে।

    বার্ন ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন বলেন, শরীরের ৩৫ শতাংশ দগ্ধ নিয়ে হাসপাতালে ভর্তি হন শারমিন। সঙ্গে শ্বাসনালীও দগ্ধ হয়। তাকে কয়েকদিন আইসিইউতেও রাখা হয়। সব মিলিয়ে দীর্ঘ দুই মাস চিকিৎসাধীন থাকার পর আজ (২৮ মার্চ) তাকে ছাড়পত্র দেওয়া হলো।

    তিনি আরও বলেন, অনেকটা যুদ্ধ করেই তাকে সুস্থ করে তুলেছেন আমাদের চিকিৎসকরা। এজন্য আমরাও অনেক আনন্দিত। তবে এমন সব ঘটনা থেকে পরিত্রাণ পেতে আমাদের এখনই সজাগ হতে হবে। নইলে এমন ঘটনার শিকার আমাদের হতেই হবে।

    সংবাদ সম্মেলনে ঘটনার বর্ণনা দিয়ে অভিনেত্রী শারমিন আঁখি বলেন, এখনো আমার সেইদিনকার ঘটনা বারবার চোখে ভেসে ওঠে। আমি যখন শুটিংয়ের জন্য প্রস্তুতি নিচ্ছিলাম; মেকআপ শেষ করে ওয়াশরুমে যায়। হঠাৎ দেখি আগুনের ফুলকি। দুহাত দিয়ে আমার মুখ আটকাই। এর কয়েক সেকেন্ডের মধ্যেই নীল আগুনের লাভার মতো চারদিকে ছড়িয়ে পড়ে। বিকট শব্দে বিস্ফোরণ হলে আমি আমার হাত দিয়ে মুখ ঢাকি। তখন আমার হাতের চামড়া চটচট করে ফুটছিলো। বিস্ফোরণে ওয়াশরুমের দরজা, ভেতরের সবকিছু তছনছ হয়ে যায়। আমি ছিটকে বাইরে এসে পড়ি। নিজেকে আবিষ্কার করি বাথরুমের বাইরে অর্ধেক আর ভিতরে অর্ধেক দেহ।'

    তিনি আরও বলেন, ঘটনার পর নানানভাবে কুৎসা রটানো হচ্ছিলো যে, আমি ওয়াশরুমে ধূমপান করার সময় সেখানে বিস্ফোরণ হয়। যেটা একদমই সত্য নয়। সেখানে জমে থাকা কোনো গ্যাস থেকেই এই বিস্ফোরণ হতে পারে।

    ঘটনাটি পরিকল্পিত কি-না, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে এই অভিনেত্রী বলেন, আমি সেরকম কিছু মনে করছি না। আমার কাছে মনে হচ্ছে, এটি একটি দুর্ঘটনা।

    সুস্থ হয়ে বাসায় ফিরলেও নিজের জন্য কাউন্সেলিং প্রয়োজন বলে জানান শারমিন আঁখি।

    গত ২৮ জানুয়ারি দুপুর ২টার দিকে মিরপুর-১১, কালশি রোড অ্যাপেক্স শো-রুমের পাশের একটি শুটিং স্পটে এই দুর্ঘটনা ঘটে।

    ওইদিন সন্ধ্যায় অভিনেত্রী শারমিন আঁখিকে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। আগুনে তার দুই হাতের সম্পূর্ণ, দুই পা, মুখমন্ডল ও মাথার একপাশসহ শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়।

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    চলতি সপ্তাহে সর্বাধিক পঠিত

    সর্বশেষ প্রকাশিত

    Loading…