এইমাত্র
  • সাকিবের বিএনএমে যোগ দেওয়া নিয়ে মুখ খুললেন ওবায়দুল কাদের
  • সাকিব বিএনমে যোগ দেয়ার বিষয়ে মুখ খুললেন মেজর হাফিজ
  • নবীগঞ্জে কলেজছাত্র তাহসিন হত্যাকাণ্ডে প্রধান আসামি গ্রেফতার
  • রাবিতে বেগম খালেদা জিয়া হল ডিবেটিং ক্লাবের যাত্রা শুরু
  • হলমার্কের কেলেঙ্কারি: তানভীর-জেসমিনের যাবজ্জীবন কারাদণ্ড
  • কিশোরগঞ্জে কলেজছাত্রী ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার
  • ৮১ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ ভূতাত্ত্বিক জরিপ অধিদপ্তর
  • মস্কোর রেড স্কয়ারে ভাষণে যা বললেন পুতিন
  • রাসুল (সা.)-এর সঙ্গে জিনদের সাক্ষাৎ যেভাবে হয়েছিল
  • বিরামপুরে টিসিবির পণ্য বিক্রি শুরু
  • আজ মঙ্গলবার, ৫ চৈত্র, ১৪৩০ | ১৯ মার্চ, ২০২৪
    রাজনীতি

    প্রথম আলো ও বিএনপি একে অপরের পরিপূরক: ওবায়দুল কাদের

    স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর প্রকাশ: ১ এপ্রিল ২০২৩, ০১:১১ পিএম
    স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর প্রকাশ: ১ এপ্রিল ২০২৩, ০১:১১ পিএম

    প্রথম আলো ও বিএনপি একে অপরের পরিপূরক: ওবায়দুল কাদের

    স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর প্রকাশ: ১ এপ্রিল ২০২৩, ০১:১১ পিএম

    আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রথম আলো ও বিএনপি একে অপরের পরিপূরক।

    তিনি বলেন, ‘স্বাধীনতা দিবসে মুক্তিযুদ্ধের অর্জন নিয়ে প্রশ্ন তোলা সাধারণ কোনো ভুল নয় বরং এটি ফৌজদারি অপরাধ। প্রথম আলো ও বিএনপি একে অপরের পরিপূরক হয়ে কাজ করে, তাদের টার্গেট আগামী নির্বাচন।’

    শনিবার (১ এপ্রিল) বঙ্গবন্ধু এভিনিউস্থ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের সঙ্গে সভাপতিমণ্ডলী, সম্পাদকমণ্ডলী ও সহযোগী সংগঠনের যৌথসভায় তিনি এসব কথা বলেন।

    প্রথম আলো দেশে নৈরাজ্যের চেষ্টায় অপসাংবাদিকতা করেছে জানিয়ে দলটির সাধারণ সম্পাদক বলেন, ‘ভুল তথ্য দিয়ে সংবাদ পরিবেশনার দায় পত্রিকাটির সম্পাদক কোনোভাবেই এড়াতে পারেন না। অথচ ক্ষমা না চেয়ে চরম ঔদ্ধত্য দেখিয়েছে পত্রিকাটি। তরুণ প্রজন্মকে উসকানি দেয়ার অপচেষ্টা করে যাচ্ছে।’

    ওবায়দুল কাদের অভিযোগ করে বলেন, ‘জনপ্রিয় সরকারকে হেও করার জন্য, বিশ্বদরবারে বাংলাদেশকে ছোট করার জন্য, সরকারকে জনবিচ্ছিন্ন করার চেষ্টা করছে প্রথম আলো। কিন্তু দেশের মানুষ তা সফল হতে দেবে না। কেউই আইনের ঊর্ধ্বে নন।’

    বিএনপির ইফতার মাহফিলে হট্টগোলের বিষয়ে কাদের বলেন, ইফতারের দাওয়াত দিয়ে সাংবাদিকদের বেধড়ক পিটিয়েছে বিএনপি। অথচ, তারা দোষ চাপায় আওয়ামী লীগের ওপর।

    এসময় বিএনপির উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, নেতা ছাড়া আন্দোলন হয় না, নেতা ছাড়া নির্বাচন হয় না।

    কাদের বলেন, ব্লুমবার্গের মতো প্রভাবশালী আন্তর্জাতিক মাধ্যম বলছে শেখ হাসিনা দক্ষ নেতৃত্বে যা করেছেন, আবারও ক্ষমতায় আসবেন।

    বাইরের এসব সংস্থার প্রশংসা সরকারের অর্জন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অর্জন বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের।

    জনগণের দুর্ভোগের কথা চিন্তা করে ইফতার পার্টি বন্ধ করা হয়েছে মন্তব্য করে তিনি বলেন, এ আয়োজন বাতিল করা হয়েছে জনগণের স্বার্থে। আ. লীগ ও সহযোগী সংগঠনকে নির্দেশনা দেওয়া হয়েছে সাধারণ মানুষের মাঝে ইফতার বিতরণ করতে।

    যৌথসভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক, শাহজাহান খান, লে. কর্নেল (অব.) মোহাম্মদ ফারুক খান, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অ্যাড. কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি. আব্দুস সবুর, প্রচার ও প্রকাশনা বিষয়ক আব্দুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও উপ-দপ্তর সায়েম খান উপস্থিত ছিলেন।

    এছাড়া উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর আওয়ামী, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ ও ছাত্রলীগের র্শীষ নেতারাও ।

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…