এইমাত্র
  • নেপালকে হারিয়ে সুপার এইটে বাংলাদেশ
  • জাতীয় ঈদগাহে প্রধান জামাত অনুষ্ঠিত, নামাজ পড়লেন রাষ্ট্রপতি
  • ৪০ হাজারের বেশি মুসল্লি নিয়ে আল-আকসায় ঈদের জামাত
  • ২২০০ পশুর গোশতো বিতরণ হবে রোহিঙ্গা ক্যাম্পে
  • ঈদের দিন রাজধানীসহ দেশের যেসব অঞ্চলে বৃষ্টির সম্ভাবনা
  • বায়তুল মুকাররমে ঈদুল আজহার ৫ জামাতের সময়সূচি
  • দেশবাসীর উদ্দেশে প্রধানমন্ত্রী ভিডিও বার্তায় যা বললেন
  • সীমান্ত সু-রক্ষায় কঠোর অবস্থানে থাকার নির্দেশ
  • ঈদের ছুটিতে বেনাপোলে উপচে পড়া ভিড়, দুই ইমিগ্রেশনেই ভোগান্তি
  • কুড়িগ্রামে বাড়ছে সব নদ-নদীর পানি, ঈদে বন্যার শঙ্কা
  • আজ সোমবার, ৩ আষাঢ়, ১৪৩১ | ১৭ জুন, ২০২৪
    দেশজুড়ে

    দুই কিশোরকে বলৎকারের অভিযোগে গ্রেপ্তার সেই ছাত্রলীগ নেতাকে দল থেকে অব্যাহতি

    অনিল চন্দ্র রায়, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি প্রকাশ: ২৩ মে ২০২৩, ১২:১৬ এএম
    অনিল চন্দ্র রায়, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি প্রকাশ: ২৩ মে ২০২৩, ১২:১৬ এএম

    দুই কিশোরকে বলৎকারের অভিযোগে গ্রেপ্তার সেই ছাত্রলীগ নেতাকে দল থেকে অব্যাহতি

    অনিল চন্দ্র রায়, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি প্রকাশ: ২৩ মে ২০২৩, ১২:১৬ এএম

    কুড়িগ্রামের ফুলবাড়ীতে স্কুল পড়ুয়া দুই কিশোরকে বলৎকারের অভিযোগে ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তারের ঘটনায় অভিযুক্ত জয়ন্তকে দল থেকে অব্যাহতি দিয়েছে উপজেলা ছাত্রলীগ। দুই স্কুল পড়ুয়া কিশোরকে বলৎকারের অভিযোগে ছাত্রলীগ নেতার নামে ওই দুই কিশোরের দাদা সামচুল হক বাদী হয়ে সোমবার বিকালে ফুলবাড়ী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

    পরে সোমবার সন্ধায় উপজেলার কাশিপুর এলাকায় অভিযান চালিয়ে ফুলবাড়ী থানার পুলিশ অভিযুক্ত ছাত্রলীগ নেতা জয়ন্ত কুমার মোহন্তকে গ্রেপ্তার করায় রাতেই তাকে অব্যাহতি প্রদান করা হয়েছে বলে নিশ্চিত করেছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌকির হাসান তমাল। গ্রেপ্তার ও ছাত্রলীগ নেতা জয়ন্ত কুমার মোহন্ত উপজেলার সদর ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি এবং একই ইউনিয়নের পূর্ব পানিমাছকুটি মৃত দেবেন চন্দ্র মোহন্তের ছেলে।

    ভুক্তভোগী দুই কিশোরের পরিবার ও মামলা সুত্রে জানা গেছে, গত রবিবার (২২ মে) ছাত্রলীগ নেতা জয়ন্ত ফোন করে ওই কিশোরদের তার দোকানে ডাকেন। তার ফোন পেয়ে দুই কিশোর তাদের আরও দুই বন্ধুসহ উপজেলা গেট সংলগ্ন জয়ন্তের দোকানে যায়। জয়ন্ত তাদেরকে আপ্যায়ন করিয়ে নিজ বাড়িতে নিয়ে যান। এরপর তিন কিশোরকে বাড়ির পাশের একটি দোকানে চা-নাস্তা করতে পাঠিয়ে দেন। এক কিশোরকে জয়ন্ত নিজ বাড়িতে নিয়ে গলায় ছুরি ধরে ভয় দেখান এবং ‘ধর্ষণ’ করে বলে অভিযোগ উঠেছে। এর কিছু পরে ভুক্তভোগী কিশোরকে তার বন্ধুরা খুঁজতে আসলে জয়ন্ত আরো এক কিশোরকে আটক করেন। এতে অপর দুই কিশোর পালিয়ে যায়। এরপর জয়ন্ত দ্বিতীয় কিশোরের গলায় ছুরি ধরে তাকেও ধর্ষণ করেন। পরে কিশোররা বাড়িতে ফিরে অসুস্থ বোধ করলে তাদের অভিভাবকদের জিজ্ঞাসায় তারা ঘটনটি খুলে বলে। এরপর তাদেরকে গতকাল সোমবার সকালে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়।

    ফুলবাড়ী হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন জানান, প্রাথমিক ভাবে মনে হয়েছে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। কিছু ফাইন্ডিংস রয়েছে। আমারা ভুক্তভোগীদের কুড়িগ্রাম হাসপাতালে রেফার্ড করে দিয়েছি।

    উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌকির হাসান তমাল জানান, গ্রেপ্তার জয়ন্তের বিরুদ্ধে যে অভিযোগ তার দায় সংগঠন নেবে না। তাই বাংলাদেশ ছাত্রলীগ উপজেলা শাখার এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপে জরিত থাকায় জয়ন্তকে সোমবার রাতেই দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

    ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ফজলুর রহমান জানান, গ্রেপ্তারকৃত ছাত্রলীগ নেতা জয়ন্তকে মঙ্গলবার সকালে কুড়িগ্রাম কারাগারে পাঠানো হয়েছে।

    পিএম

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…