এইমাত্র
  • নেপালকে হারিয়ে সুপার এইটে বাংলাদেশ
  • জাতীয় ঈদগাহে প্রধান জামাত অনুষ্ঠিত, নামাজ পড়লেন রাষ্ট্রপতি
  • ৪০ হাজারের বেশি মুসল্লি নিয়ে আল-আকসায় ঈদের জামাত
  • ২২০০ পশুর গোশতো বিতরণ হবে রোহিঙ্গা ক্যাম্পে
  • ঈদের দিন রাজধানীসহ দেশের যেসব অঞ্চলে বৃষ্টির সম্ভাবনা
  • বায়তুল মুকাররমে ঈদুল আজহার ৫ জামাতের সময়সূচি
  • দেশবাসীর উদ্দেশে প্রধানমন্ত্রী ভিডিও বার্তায় যা বললেন
  • সীমান্ত সু-রক্ষায় কঠোর অবস্থানে থাকার নির্দেশ
  • ঈদের ছুটিতে বেনাপোলে উপচে পড়া ভিড়, দুই ইমিগ্রেশনেই ভোগান্তি
  • কুড়িগ্রামে বাড়ছে সব নদ-নদীর পানি, ঈদে বন্যার শঙ্কা
  • আজ সোমবার, ৩ আষাঢ়, ১৪৩১ | ১৭ জুন, ২০২৪
    বিনোদন

    শাকিব খানকে মিডিয়া বিভ্রাটে ফেলে সর্বোচ্চ আহত করা যাবে,নিঃশেষ অসম্ভব

    বিনোদন প্রতিবেদক প্রকাশ: ২৪ মে ২০২৩, ০৫:২৮ পিএম
    বিনোদন প্রতিবেদক প্রকাশ: ২৪ মে ২০২৩, ০৫:২৮ পিএম

    শাকিব খানকে মিডিয়া বিভ্রাটে ফেলে সর্বোচ্চ আহত করা যাবে,নিঃশেষ অসম্ভব

    বিনোদন প্রতিবেদক প্রকাশ: ২৪ মে ২০২৩, ০৫:২৮ পিএম

    ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। সম্প্রতি তার ব্যক্তিজীবন নিয়ে বেশি কাটা ছেড়া হচ্ছে। চলমান এই আলোচনা-সমালোচনার মধ্যে এবার শাকিব খানকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম দীর্ঘ স্ট্যাটাস দিলেন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর। সামাজিক যোগাযোগামাধ্যমে দেওয়া এই স্ট্যাটাস নিয়ে তিনি ও তার সঙ্গে শাকিবের নানান বিষয়ে কথা বলেন। পাঠকের জন্য হুবহু তা প্রকাশ করা হলো।

    গত বিশ বছর ধরে শাকিব খানের ক্যারিশমা দেখে আসছেন এবং তাদের ক্যারিয়ার একই সময়ে শুরু উল্লেখ করে আসিফ লিখেন, প্লে-ব্যাক আর্টিস্ট হিসেবে শাকিব খানের ঠোঁটে বেশ কিছু গান গাওয়ার সুযোগ আমার হয়েছে। দু'জনার দেখা-সাক্ষাৎ কম হলেও বন্ধুত্বপূর্ণ সম্পর্কটা সম সময়ই ছিল। এখনও মাঝে মাঝে কথা হয়। তিনি উচ্ছ্বাস নিয়েই সবসময় কথা বলেন, আমার ভালো লাগে। তারকাদের ব্যক্তিজীবন নিয়ে মানুষের মধ্যে একটা ফ্যান্টাসি সবসময়ই কাজ করে। এটা নতুন কোনো চর্চা নয়, বরং রঙিন দুনিয়ার খবরাখবরের শেল্টার নিয়ে এক ধরনের পরচর্চায় অনেকে নিজের অন্ধকার জগৎকে নিমিষে গুম করে ফেলেন। বিখ্যাতদের ব্যক্তিগত বিষয়গুলোই আলোচনা সমালোচনায় থাকবে, এটাই স্বাভাবিক। জৌলুসপূর্ণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির চোখ রাঙানি সত্ত্বেও শাকিব খান আজও একাই সিনেমা হলে দর্শক টেনে চলেছেন। আর এজন্যই তিনি কিং খান।

    যশ, খ্যাতি উপরওয়ালার দান উল্লেখ করে তিনি আরও লিখেন, যশ, খ্যাতি উপরওয়ালার দান মানুষ শুধুই উপভোগ করতে পারে। একজন শাকিব খানের সিনেমা ব্যবসা করলে লাখো মানুষের পরিবার চলে, ইন্ডাষ্ট্রি অক্সিজেন পায়। এদেশে মানুষের বিনোদনের সুযোগ এমনিতেই সীমিত। সোশ্যাল মিডিয়ার এলেবেলে দূরন্তপনায় ভালো-মন্দ সবই ছড়িয়ে পড়ে দ্রুত, সেগুলো স্থায়িত্বও পায় সিজনাল জামের মতো।

    তিনি আরও লেখেন, আঁতেলদের তীর্যক পর্যবেক্ষণ পায়ে দলে বাংলা সিনেমার প্রাণ শাকিব খানই। এখনও শাকিব খানের লিপে গান দিতে পারলে গায়করা ক্যারিয়ারের পালে বাতাস পায়, নায়িকারা ব্রেক পায়, প্রযোজকরা লগ্নি ফেরত পাওয়ার ভরসা রাখেন, পরিচালকরা ভালো সিনেমা বানানোর স্বপ্ন দেখেন। দিনশেষে তারকাদের মূল্যায়ন তার পেশাদারিত্বেই নিহিত থাকে, শো বিজের গালগপ্পো ক্ষুদ্রতম অংশ মাত্র। এরকম একজন শাকিব খানকে বিভিন্ন প্রকার মিডিয়া বিভ্রাটে ফেলে সর্বোচ্চ আহত করা যাবে, নিঃশেষ করা অসম্ভব। আমি মনেপ্রাণে বিশ্বাস করি— শাকিব খান এখনও দেশের সেরা নায়ক, তার যেকোনো বিকল্প ভাবা বিনা বিনিয়োগে জাস্ট টাইম পাস করা। গায়ক হিসেবে আমি শাকিব খানের একজন সহকর্মী মাত্র। আমি চাই তিনি বাংলাদেশের আনপ্যারালাল নায়ক হিসেবে মৃতপ্রায় ইন্ডাস্ট্রিকে টেনে নিয়ে যান ক্রমোন্নতির দিকে।

    সর্বশেষ শাকিব খানের জন্য শুভ কামনা ও ভালবাসা প্রকাশ করে তাঁর লিখা শেষ করেন।

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…