এইমাত্র
  • ইতিহাসে ৩০ ফেব্রুয়ারি যেভাবে একবারই এসেছিল
  • নামাজে যাওয়ার পথে গাড়ির ধাক্কায় প্রাণ গেল শিক্ষকের
  • জয়পুরহাটে হত্যা মামলায় ৯ জনের যাবজ্জীবন
  • ৪ ঘন্টা পর টাঙ্গাইলে বিকল হওয়া কমিউটার ট্রেন উদ্ধার
  • ‘বিদেশিদের কথায় বিএনপির আন্দোলন নির্ভর করে না’
  • নবীগঞ্জে সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক আহত, আটক ১৪
  • সাতক্ষীরায় উপজেলা জামায়াতের আমির গ্রেপ্তার
  • অশ্লীল অঙ্গভঙ্গির কারণে নিষিদ্ধ হলেন রোনালদো
  • অবশেষে পাকিস্তানের জাতীয় পরিষদের অধিবেশন শুরু
  • রমজানে আল-আকসায় নামাজ পড়তে দেওয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের
  • আজ বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন, ১৪৩০ | ২৯ ফেব্রুয়ারি, ২০২৪
    দেশজুড়ে

    পিরোজপুর-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হবেন সাবেক এমপি আউয়াল

    সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর প্রতিনিধি প্রকাশ: ২৯ নভেম্বর ২০২৩, ১১:৩৪ এএম
    সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর প্রতিনিধি প্রকাশ: ২৯ নভেম্বর ২০২৩, ১১:৩৪ এএম

    পিরোজপুর-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হবেন সাবেক এমপি আউয়াল

    সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর প্রতিনিধি প্রকাশ: ২৯ নভেম্বর ২০২৩, ১১:৩৪ এএম

    প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনার প্রেক্ষিতে পিরোজপুর-১ (নাজিরপুর-পিরোজপুর-ইন্দুরকানী) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে ঘোষনা দিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পিরোজপুর-১ আসনের ২ বারের নির্বাচিত প্রাক্তন সাংসদ আলহাজ্ব এ কে এম এ আউয়াল।

    মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকালে পিরোজপুর জেলা আওয়ামী লীগের এক বিশেষ সভায় এ সিদ্ধান্ত হয়।

    জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে উৎসব ও প্রতিযোগীতামূলক করতে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা দলীয় নেতা-কর্মীদের সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করতে উৎসাহ প্রদান করেছেন। এরই প্রেক্ষিতে জেলা আওয়ামী লীগের বিশেষ সভায় সর্বসম্মতিক্রমে জেলা আওয়ামী লীগের সভাপতি ও পিরোজপুর-১ আসনের ২ বারের নির্বাচিত প্রাক্তন সাংসদ একে এম এ আউয়ালকে সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দেয়া হয়েছে।

    মঙ্গলবার একে এম এ আউয়াল এর পক্ষে মনোনয়ন ফরম কেনা হয়েছে এবং ৩০ নভেম্বর বৃহস্পতিবার পিরোজপুর-১ আসন,( পিরোজপুর-নাজিরপুর-ইন্দুরকানী) উপজেলার নেতা-কর্মীদের সাথে নিয়ে সতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন জমা দিবেন।

    কার্যালয়ে পিরোজপুর-নাজিরপুর-ইন্দুরকানী উপজেলার শহ¯্রাধিক নেতা-কর্মীদের সামনে নিজেই এ ঘোষণা দেন।

    এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি ও প্রাক্তন সাংসদ আলহাজ্ব একে এম এ আউয়াল বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে উৎসব ও প্রতিযোগীতামূলক করতে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার ঘোষণাকে শ্রদ্ধা জানিয়ে এবং তিন উপজেলার নেতা-কর্মী ও সাধারণ মানুষের আহবানে সাড়া দিয়ে আমি পির্জোপুর-১ আসনে সতন্ত্রপ্রার্থী হিসাবে প্রতিদন্ধিতা করছি। তিনি বলেন, আমি এর আগে এই আসনে ২বার নির্বাচিত এমপি ছিলাম। এবারও পিরোজপুর-১ আসনে আমি বিজয়ী হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করার জন্য কাজ করে যাব।

    এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, সহ-সভাপতি দিলীপ সাধু, সহ-সভাপতি সৈয়দা তাহমিনা আলম, যুগ্ম সম্পাদক মজিবুর রহমান খালেক, যুগ্ম সম্পাদক মোস্তফা কামাল, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, সাংগঠনিক সম্পাদক শেখ ফিরোজ, খান মো. আলাউদ্দিন সদস্য রফিউদ্দিন আহমেদ ফেরদৌস, গৌর রায় চৌধুরী, সদর উপজেলা সভাপতি তোফাজ্জল হোসেন মল্লিক স্বপন, সাধারণ সম্পাদক রেজাউল করিম সিকদার মন্টু, পৌর আওয়ামীলীগের সভাপতি সাদউল্লাহ লিটন, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরণ, সহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

    উল্লেখ্য, দলীয় মনোয়নের জন্য পিরোজপুর-১ আসন থেকে একে এম এ আউয়াল সহ ১৩ জন নেতা-কর্মী আবেদন করেছিলেন। এর মধ্যে নৌকা মার্কার মনোনয়ন পেয়েছেন বর্তমান এমপি মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।

    এআই

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…