এইমাত্র
  • ‘ফখরুলের মুখে মানুষের জানমালের নিরাপত্তা “ভূতের মুখে রাম নাম”’
  • ৪ ঘণ্টা পর ঢাকার সঙ্গে উত্তরাঞ্চলের ট্রেন চলাচল স্বাভাবিক
  • টাঙ্গাইলে বিকল হওয়া কমিউটার ট্রেন উদ্ধার
  • কালীগঞ্জে কাভার্ডভ্যানের ধাক্কায় প্রাণ গেল কলেজছাত্রের
  • অবশেষে বাড়লো বিদ্যুতের দাম
  • ইতিহাসে ৩০ ফেব্রুয়ারি যেভাবে একবারই এসেছিল
  • নামাজে যাওয়ার পথে গাড়ির ধাক্কায় প্রাণ গেল শিক্ষকের
  • জয়পুরহাটে হত্যা মামলায় ৯ জনের যাবজ্জীবন
  • ‘বিদেশিদের কথায় বিএনপির আন্দোলন নির্ভর করে না’
  • নবীগঞ্জে সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক আহত, আটক ১৪
  • আজ বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন, ১৪৩০ | ২৯ ফেব্রুয়ারি, ২০২৪
    লাইফস্টাইল

    ছেলেরা কেন বিবাহিত মেয়েদের প্রেমে পড়ে?

    লাইফস্টাইল ডেস্ক প্রকাশ: ৭ ডিসেম্বর ২০২৩, ০৪:২৭ পিএম
    লাইফস্টাইল ডেস্ক প্রকাশ: ৭ ডিসেম্বর ২০২৩, ০৪:২৭ পিএম

    ছেলেরা কেন বিবাহিত মেয়েদের প্রেমে পড়ে?

    লাইফস্টাইল ডেস্ক প্রকাশ: ৭ ডিসেম্বর ২০২৩, ০৪:২৭ পিএম
    প্রতীকী ছবি

    প্রেম দুজন সিঙ্গেল মানুষের মধ্যে হবে, এটাই স্বাভাবিক। কিন্তু মুশকিল হলো, প্রেম সব সময় ধরাবাঁধা নিয়মের ধার ধারে না। দেখা গেল, আশেপাশে অনেক সিঙ্গেল মেয়ে আছে পুরুষেরা তার দিকে ফিরেও দেখছেন না। কিন্তু তিনি এমন একজনকে মনে মনে পছন্দ করছেন যে কি না আগে থেকেই সম্পর্কে রয়েছে! অনেক সময় বিবাহিত নারীর প্রেমেও পড়তে দেখা যায় কোনো কোনো পুরুষকে। এই সংখ্যাটাও একেবারে কম নয়।

    বিবাহিত মানে সে অন্য কারও সঙ্গে জীবন জড়িয়ে নিয়েছে। যেখানে কোনো ধরনের আশা করাই অর্থহীন সেখানে কারও প্রেমে পড়ে হাবুডুবু খাওয়ার কারণ কী? কখনো কি ভেবে দেখেছেন, কেন এমনটা হয়? বিশেষজ্ঞরা এখানে কয়েকটি বিষয়ের প্রতি গুরুত্ব দিয়েছেন। চলুন জেনে নেওয়া যাক, কী কারণে বিবাহিত নারীর প্রেমে পড়েন পুুরুষেরা-

    প্রত্যাশার চাপ থাকে না

    যখন দুজন সিঙ্গেল মানুষের মধ্যে একটি সম্পর্ক তৈরি হয় তখন দুই পক্ষেরই কিছু না কিছু প্রত্যাশা থাকে। প্রেমিকার কাছ থেকে প্রেমিক এবং প্রেমিকের কাছ থেকে প্রেমিকা অনেককিছু আশা করতে পারেন। এটি স্বাভাবিকও। কিন্তু এমন অনেক পুরুষ আছেন যারা সম্পর্কের ক্ষেত্রে দায়বদ্ধ থাকতে চান না বা প্রত্যাশা রাখতে চান না। এ কারণে তারা জেনেশুনেই বিবাহিত নারীর প্রেমে পড়েন। কারণ তারা জানেন এই ধরনের সম্পর্কে কোনো প্রত্যাশা কাজ করবে না। পালন করতে হবে না কোনো দায়িত্বও।

    আত্মবিশ্বাস

    অবিবাহিত মেয়েদের তুলনায় বিবাহিত মহিলারা বেশি আত্মবিশ্বাসী। তার আত্মবিশ্বাসই ছেলেদের তার প্রতি আকৃষ্ট করে। পুরুষরা মনে করেন যে, বিবাহিত মহিলারা প্রতিটি সমস্যা ভালো বুঝতে পারেন।

    সম্পর্ক ভালোভাবে বোঝা

    বিয়ের পর নারীদের সম্পর্কের ভালো বোঝাপড়া হয়। যার কারণে তারা আবেগের বশে খুব কম সিদ্ধান্ত নেন এবং প্রয়োজনের ভিত্তিতেই বেশি সিদ্ধান্ত নিয়ে থাকেন। পুরুষরা সাধারণত মহিলাদের এই বোঝাপড়া খুব পছন্দ করে।

    যত্নশীল প্রকৃতি

    বিবাহিত মহিলারা খুব যত্নশীল প্রকৃতির হয়। তিনি তার চারপাশের মানুষের কথা চিন্তা করে কাজ করেন, সবাই যাতে সুখী থাকে সেদিকে খেয়াল রাখেন। যার কারণে পুরুষরা খুব দ্রুত তাদের প্রতি আকৃষ্ট হন।

    ম্যাচিউরিটি

    দেখা যায়, বিবাহিত মহিলাদের ম্যাচিউরিটি বেশি থাকে। এমন পরিস্থিতিতে, তাদের যেকোন বিষয় সম্পর্কে আরও ভালো এবং ব্যবহারিক বোঝাপড়া থাকে। এই জিনিসটি তাদের অবিবাহিত মেয়েদের থেকে খুব আলাদা করে তোলে, যা পুরুষরা খুব পছন্দ করে।

    শারীরিক চেহারা

    বিবাহিত মহিলারা খুব সুন্দর পোশাক পরেন। এটাও দেখা গেছে যে, বিয়ের পর মহিলাদের মধ্যে হরমোনের পরিবর্তন হয়, যার কারণে তাদের গায়ের রং উন্নত হয়। এমন পরিস্থিতিতে পুরুষরা তাদের প্রতি আকৃষ্ট হওয়া থেকে নিজেকে আটকাতে পারে না।

    মিষ্টি প্রকৃতি

    বিবাহিত মহিলারা বাড়ির ভিতরে এবং বাইরের সমস্ত কাজ সঠিকভাবে পরিচালনা করতে এবং সর্বদা তাদের মুখে মিষ্টি হাসি বজায় রাখতে পারদর্শী। শুধু পুরুষ নয়, সবাই এমন সুখী মানুষের সঙ্গে সঙ্গে থাকতে চায়। ছেলেরাও মেয়েদের এসব বিষয় পছন্দ করে।

    খরচ

    অবিবাহিত মেয়েরা দামি পোশাক, উপহার এবং ভ্রমণ পছন্দ করেন, যেখানে বিবাহিত মহিলারা কম খরচে খুশি। এ কারণেও ছেলেরা বিবাহিত নারীদের বেশি পছন্দ করে।

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…