এইমাত্র
  • আফগানিস্তানে আকস্মিক বন্যায় ৩৩ জনের মৃত্যু
  • হাসপাতালের প্রিজন সেলে আসামির হাতে আসামি খুন
  • মুক্তিপণ নিয়ে ফেরার পথে ৮ জলদস্যু গ্রেপ্তার
  • বাংলাদেশে পালিয়ে এলো মিয়ানমার বিজিপির আরও ৯ সদস্য
  • নতুন বছরকে স্বাগত জানিয়ে হলো মঙ্গল শোভাযাত্রা
  • কুষ্টিয়ার মিরপুরে আ.লীগ নেতার গুলিতে ২ জন গুলিবিদ্ধ, আটক ২
  • অবকাঠামো বিহীন টেকনাফ সমুদ্র সৈকতে পর্যটকের ঢল
  • উত্তেজনার মধ্যেই ইসরায়েলে রকেট হামলা হিজবুল্লাহর
  • রাজধানীতে অতিরিক্ত মদপানে ও লেভেলের শিক্ষার্থীর মৃত্যু
  • ফিলি’স্তিন রাষ্ট্রকে স্বীকৃতি দিতে ‘প্রস্তুত’ ইউরোপের যে ৩ দেশ
  • আজ সোমবার, ১ বৈশাখ, ১৪৩১ | ১৫ এপ্রিল, ২০২৪
    বিনোদন

    রিয়া মণিকে নিয়ে প্রশ্ন করায় ক্ষেপলেন হিরো আলম

    সময়ের কণ্ঠস্বর ডেস্ক প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২৪, ০৬:৩৯ পিএম
    সময়ের কণ্ঠস্বর ডেস্ক প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২৪, ০৬:৩৯ পিএম

    রিয়া মণিকে নিয়ে প্রশ্ন করায় ক্ষেপলেন হিরো আলম

    সময়ের কণ্ঠস্বর ডেস্ক প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২৪, ০৬:৩৯ পিএম

    লম্বা সময় ধরেই সহশিল্পী হিসেবে একসঙ্গে কাজ করছেন আলোচিত ইউটিউবার হিরো আলম ও রিয়া মণি। এই জুটির সম্পর্কের গুঞ্জনে বিয়ের খবরও মিলেছে। যদিও হিরো আলমের দাবি, তিনি রিয়া মণিকে বিয়ে করেননি। অভিনয়ের জন্যই দু’জনের ঘনিষ্ঠতা। এর বাহিরে কোনো সম্পর্ক নেই।

    আজ বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) ডিবি কার্যালয় থেকে বের হয়ে সাংবাদিকরা রিয়া মণির সঙ্গে বিয়ের প্রসঙ্গে জিজ্ঞেস করলে ক্ষেপে যান হিরো আলম। এসময় হিরো আলম বলেন, আমি রিয়া মণিকে বিয়ে করিনি। সে আমার সহশিল্পী, অনেক ইউটিউবার আমাকে এসব ফালতু প্রশ্ন করে বিব্রতকর অবস্থায় ফেলে। এসব ঠিক না।

    এর আগে গতকাল বুধবার হিরো আলমকে ‘ভুয়া ভুয়া’, ‘ছিঃ ছিঃ’ বলে অমর একুশে বইমেলা প্রাঙ্গণ থেকে বের হয়ে যেতে বাধ্য করে দর্শনার্থীদের একাংশ।

    এ ঘটনার পরপরই বৃহস্পতিবার ডিবি কার্যালয়ে হাজির হন তিনি। সেখান থেকে বের হয়েই ইউটিউবারদের প্রতি ক্ষোভ প্রকাশ করেন এই কন্টেন্ট ক্রিয়েটর। একইসঙ্গে রিয়া মণির সঙ্গে সম্পর্ক নিয়েও মুখ খুলেন।

    আলম বলেন, ‘শুটিংয়ের কারণেই আমার-রিয়ার ঘনিষ্ঠতা। এর বাইরে কিছু নেই। আমরা বিয়েও করিনি। কিছু ইউটিউবার আমাদের সম্পর্কে মিথ্যা তথ্য ছড়াচ্ছে।’

    এদিন ডিবি কার্যালয়ে হাজির হওয়া প্রসঙ্গে ঢাকা পোস্টকে হিরো আলম বলেন, ‘একজন মানুষকে শুধু বইমেলা থেকে নয়, যে কেউ যে কোনো স্থান থেকে বের করে দিতে পারে না। সেখানে বইমেলায় আমাকে দুয়োধ্বনি দেওয়া হয়েছে, যেটা আমার কাছে উত্ত্যক্তের পর্যায়ে মনে হয়েছে। তাই ডিবি কার্যালয়ে এসেছি।’

    গতকাল বুধবার বিকেলে বইমেলার সোহরাওয়ার্দী উদ্যান অংশে দর্শনার্থীদের ‘ভুয়া ভুয়া’ ও ‘ছি ছি’ দুয়োধ্বনিতে মেলা প্রাঙ্গণ ছাড়তে বাধ্য হন হিরো আলম। এদিন বিকেল ৪টার দিকে বইমেলায় পাঠক-দর্শনার্থীদের উপচে পড়া ভিড় ছিল। এ সময় নিজের লেখা বই হাতে নিয়ে পাঠকদের কিনতে উৎসাহিত করেছিলেন তিনি। হঠাৎ একদল দর্শনার্থী তাকে ‘ভুয়া, ভুয়া’ ও ‘ছি ছি’ দুয়োধ্বনি দিতে শুরু করেন। অবস্থা বেগতিক দেখে তিনি নিজেই বইমেলা থেকে বের হয়ে যেতে উদ্যত হন। পরে দায়িত্বরত পুলিশ সদস্যরা এসে বেষ্টনী দিয়ে বাইরে বেরিয়ে যেতে সাহায্য করেন। হিরো আলমের বইয়ের নাম ‘দৃষ্টিভঙ্গি বদলান, আমরা সমাজকে বদলে দেব’।

    গত ৯ ফেব্রুয়ারি দুয়োধ্বনির মুখে বইমেলা থেকে বের হয়ে যেতে বাধ্য হন আলোচিত-সমালোচিত দম্পতি মুশতাক-তিশা দম্পতি। এরপরে একই কাণ্ড ঘটে ডা. সাবরিনার সঙ্গেও।

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…