এইমাত্র
  • বাংলাদেশের জনগণ সহিংসতার শিকার হওয়ায় আমরা মর্মাহত: কানাডা হাইকমিশন
  • দুর্নীতির অভিযোগে রাশিয়ার সাবেক উপপ্রতিরক্ষা মন্ত্রী গ্রেপ্তার
  • সারাদেশে ৫৫০ মামলায় গ্রেপ্তার ৬ হাজারের বেশি
  • অপরাধীদের দ্রুততম সময়ে বিচারের আওতায় আনা হবে: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী
  • মোবাইল ডাটা চালুর বিষয়ে বৈঠক রবিবার
  • ঝিনাইদহে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু
  • নতুন নির্বাচনের দাবি ড. ইউনূসের
  • সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে পুলিশ বাহিনী: ধর্মমন্ত্রী
  • আম বাগান থেকে কৃষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  • হামলাকারীরা পদ্মা সেতুতে আগুন লাগাতে গিয়েছিলো: ওবায়দুল কাদের
  • আজ শনিবার, ১২ শ্রাবণ, ১৪৩১ | ২৭ জুলাই, ২০২৪
    বিনোদন

    হানিমুনে গিয়ে ‘আবেদনময়ী’ শ্রীময়ী, ছবি তুললেন কাঞ্চন মল্লিক

    বিনোদন ডেস্ক প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৫৫ এএম
    বিনোদন ডেস্ক প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৫৫ এএম

    হানিমুনে গিয়ে ‘আবেদনময়ী’ শ্রীময়ী, ছবি তুললেন কাঞ্চন মল্লিক

    বিনোদন ডেস্ক প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৫৫ এএম

    টালিউডে এখন চারদিকে কেবলই কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজকে নিয়ে চর্চা। কিছুদিন আগেই তাঁরা কাগুজে বিয়ে সেরে ফেলেছেন। আগামী মাসে করবেন সোশ্যাল ম্যারেজ। তার আগে হানিমুনের জন্য উড়াল দিয়েছেন এই জুটি। যদিও শহর ছেড়ে কোথায় গেছেন নবদম্পত্তি, সে বিষয়ে কিছু স্পষ্ট করেননি।

    তবে এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা মিলল কাঞ্চন মল্লিকের স্ত্রীর খোলামেলা ছবি। সেটাও কি না তুলেছেন খোদ স্বামী। যা মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়।

    শ্রীময়ীর ইনস্টাগ্রামে প্রকাশিত ছবিতে দেখা যায়, সমুদ্রের পাড়ে কোনো রিসোর্টের ব্যালকনিতে ভেজা শরীরে দাঁড়িয়ে আছেন অভিনেত্রী। পরনে শ্যাওলা সবুজ জাম্পস্যুট। পোশাকের ফাঁকেই দেখা যাচ্ছে লাল অন্তর্বাস।

    ছবিগুলো তুলে দিয়েছেন স্বামী কাঞ্চন মল্লিক, পোস্টে সেটাও উল্লেখ করেছেন শ্রীময়ী। যা দেখেই নেটিজেনদের কটাক্ষের শুরু। কেউ লিখেছেন, হানিমুনে গিয়েও এসব! কারো মন্তব্য, বাবার বয়সী পুরুষকে বিয়ে করেও উষ্ণতা ছড়াতে ভুল করছেন না!

    যদিও সেসবের কোনো মন্তব্যেরই পাত্তা দেননি এই দম্পতি। কারণ শুরু থেকেই বিয়ে নিয়ে নানা কটাক্ষের শিকার হতে হয়েছে কাঞ্চন-শ্রীময়ীকে। এর অন্যতম কারণ দুজনের বয়সের পার্থক্য।


    শ্রীময়ীর বয়স যেখানে ২৬, কাঞ্চনের বয়স ৫৩ বছর। অর্থাৎ দ্বিগুণ বয়সের ডিভোর্সি পুরুষকে বিয়ে করেছেন অভিনেত্রী। সেটাও কিনা অভিনেতা যখন বিবাহিত ছিলেন সেসময় থেকেই সম্পর্কে জড়িয়ে।

    যদিও অসম বয়স, কাঞ্চনের একাধিক বিয়ে, নতুন সংসার নিয়ে শ্রীময়ী বলেন, ‘সমাজের হয়তো খুব খিল্লি করতে ইচ্ছে করছে। কিন্তু যখন কোনো মানুষ সম্পর্ক গড়ে, তখন তো ভাঙার জন্য করে না। সবাই নিজের সম্পর্ক বাঁচিয়ে রাখতে চায়। কোনো সম্পর্ক টিকছে না মানেই যে তারা খারাপ তা নয়, হয়তো অনেককিছু ভেবেই তারা বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছে। মানুষের দুই-তিনটে বিয়ে থাকতেই পারে। আমি বা আমার পরিবার অতীত নিয়ে চর্চা করতে পছন্দ করি না। এটা আমার সঙ্গেও হতে পারত। মানুষটা তো তুচ্ছ নয়। নতুনভাবে শুরু করেছি। আমার কাছে তৃতীয়-চতুর্থ বিয়ে কোনো ব্যাপারই না।’

    কাঞ্চনের সঙ্গে বয়সের ব্যবধান নিয়ে শ্রীময়ী বলেন, ‘আমি ছোটবেলা থেকেই ম্যাচিওর রিলেশনশিপে বিশ্বাসী। সিক্স প্যাক, ফোর প্যাক বা চুলে স্পাইক করা কারো সঙ্গে সম্পর্ক করতে চাইনি। আসলে বয়সের ব্যবধানে নিজেদের মধ্যে খুব ভালো বোঝাপড়া থাকে। তবে পরিবারের ক্ষেত্রে এটা নিয়ে ভাবনা খুব স্বাভাবিক। এখন হয়তো কম বয়স বলে বুঝতে পারছি না। আগামীদিনে হয়তো বুঝতে পারব। তবে এ নিয়ে কোনো আক্ষেপ নেই।’

    উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই শ্রীময়ীর সঙ্গে চুটিয়ে প্রেম করে এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কাঞ্চন মল্লিক। গত ১০ জানুয়ারি দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কে ডিভোর্স দেন অভিনেতা। তারপরই ভালোবাসা দিবসে কাগুজে বিয়ে করেন শ্রীময়ীর সঙ্গে। আগামী ৬ মার্চ তাঁরা সোশ্যাল ম্যারেজ করবেন। বর্তমানে তাঁদের সেই বিয়ে নিয়ে এখন তোড়জোড় চলছে। জানা গেছে তাঁদের বিয়েতে সম্পূর্ণ বাঙালি ভুরিভোজের আয়োজন করা হবে। থাকবে পোলাও, মাটন, ইত্যাদি।

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…