এইমাত্র
  • সিরাজগঞ্জে সাংবাদিকের প্রশ্ন এড়িয়ে গেলেন ইসি রাশেদা
  • শনিবার বন্ধ থাকছে দেশের যেসব জেলার শিক্ষাপ্রতিষ্ঠান
  • পশ্চিমবঙ্গের রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ
  • পাকিস্তানে সড়ক দুর্ঘটনায় নিহত অন্তত ২০
  • এসএসসি পরীক্ষার ফল ১২ মে
  • খালেদা জিয়া তত্বাবধায়ক সরকারের মামলায় গ্রেফতার এবং বন্দি: কাদের
  • দুপুরে যে ৬ জেলায় ঝড়বৃষ্টির সম্ভাবনা
  • জয়দেবপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষ, চালকসহ আহত ৪
  • কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে এবার বাংলাদেশি শিক্ষার্থী বহিষ্কার
  • কারামুক্ত হলেন হেফাজত নেতা মামুনুল হক
  • আজ শুক্রবার, ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪
    দেশজুড়ে

    চাঁপাইনবাবগঞ্জের ৩ উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ

    মো. আব্দুল বাশির, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি প্রকাশ: ২৩ এপ্রিল ২০২৪, ১১:৪৯ পিএম
    মো. আব্দুল বাশির, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি প্রকাশ: ২৩ এপ্রিল ২০২৪, ১১:৪৯ পিএম

    চাঁপাইনবাবগঞ্জের ৩ উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ

    মো. আব্দুল বাশির, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি প্রকাশ: ২৩ এপ্রিল ২০২৪, ১১:৪৯ পিএম

    চাঁপাইনবাবগঞ্জের ৩টি উপজেলা পরিষদ নিবার্চনের প্রতিদ্বন্দ্বীতাকারী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। আজ মঙ্গলবার(২৩ এপ্রিল) দুপুরে জেলা নিবার্চন অফিসারের কাযার্লয়ে জেলার নাচোল-গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলার প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দের পত্র তুলে দেন জেলা নিবার্চন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা রেজাউল করিম।

    প্রতীক বরাদ্দের আগে রিটার্নিং কর্মকতা রেজাউল করিম প্রতিটি উপজেলার প্রার্থীদের সাথে আচরণবিধির বিষয়ে সংক্ষিপ্ত আলোচনা করেন। এ সময় তিনি বলেন, জেলার ৩টি উপজেলায় চেয়ারম্যান পদে ১১জন, ভাইস চেয়ারম্যান পদে ১১জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি বলেন, আজকে থেকেই প্রার্থীরা মাইকিংসহ সরাসরি প্রচারণার কাজ শুরু করতে পারবেন। রিটার্নিং কর্মকতার্ আরও বলেন, নিবার্চনী আচরণবিধি এবং প্রচার-প্রচারণার বিষয়ে আগামীকাল জেলা প্রশাসকের কাযার্লয়ে প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভায় বিস্তারিত জানানো হবে।’

    এ সময় তিনটি উপজেলা পরিষদের নিবার্চনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা ছাড়াও নিবার্চনের সহকারী রিটার্নিং কর্মকতার্রা উপস্থিত ছিলেন।

    নিবার্চন অফিস সূত্রে জানা গেছে, ষষ্ঠ উপজেলা পরিষদ নিবার্চন-২০২৪’র নাচোল উপজেলা পরিষদ নিবার্চনে প্রতীক পাওয়া প্রার্থীরা হলো- চেয়ারম্যান পদে আব্দুল কাদের (ঘোড়া প্রতীক) ও মোঃ আবু রেজা মোস্তফা কামাল (আনারস); পুরুষ ভাইস চেয়ারম্যান পদের প্রতীক পাওয়া প্রার্থীরা হলো- আশরাফুল হক (টিউবয়েল), কামাল উদ্দিন (চশমা), মশিউর রহমান (তালা) এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদের প্রতীক পাওয়া প্রার্থর্ীরা হলো জান্নাতুন নাইম মুন্নি (হাঁস) ও শামীমা ইয়াসমিন (বৈদ্যুৎতিক পাখা)।

    এদিকে, গোমস্তাপুর উপজেলার প্রতীক প্রাপ্ত চেয়ারম্যান প্রার্থীরা হলো-হুমায়ন রেজা (ঘোড়া); হালিমা খাতুন (কাপ-পিরিচ), মাহফুজা খাতুন (মোটরসাইকেল) ও আশরাফ হোসেন (আনারস)। প্রতীক প্রাপ্ত পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলো-নজরুল ইসলাম (চশমা), হাসানুজ্জামান (টিউবয়েল), দেলোয়ার হোসেন (তালা), মাসুদ পারভেজ (মাইক) এবং মাকসেদুর রহমান (টিয়া পাখি)। অপরদিক প্রতীকপ্রাপ্ত মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলো- মুনিরা (সেলাইমেশিন), জোহরা খাতুন (ফুটবল), শামীমা বেগম (কলস), শিরিন আকতার (পদ্মফুল), সুলতানা খাতুন (হাঁস) এবং শামীমা জাহান (বৈদ্যুৎতিক পাখা)।

    অপরদিকে, ভোলাহাট উপজেলার প্রতীক প্রাপ্ত চেয়ারম্যান প্রার্থীরা হলো-আব্দুল খালেক (কাপ-পিরিচ), আনোয়ারুল ইসলাম (চিংড়ীমাছ), বাবর আলী (আনারস), আব্দুল গাফফার (ঘোড়া) ও শরিফুল ইসলাম (মোটরসাইকেল)। প্রতীকপ্রাপ্ত পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলো- কাউসার আহম্মেদ (তালা), হুসেন আলী (টিউবয়েল), কামাল উদ্দিন (চশমা) এবং প্রতীক প্রাপ্ত মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলো-রেশমাতুল আরশ ( ফুটবল) ও শাহজাদী খাতুন (হাঁস)।

    এফএস

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…