এইমাত্র
  • উলিপুরে গোয়াল ঘরে কয়েলের আগুনে গবাদিপশু পুড়ে ছাই
  • লালমনিরহাট সীমান্তে ভারতীয় নাগরিক আটক
  • হজ ভিসা ইস্যুর মেয়াদ বাড়লো
  • মোটরসাইকেলে হ্যান্ডকাফ লাগিয়ে আলোচনায় পুলিশ কর্মকর্তা
  • হৃদয়ের ব্যাটে ভর করে চ্যালেঞ্জিং সংগ্রহ টাইগারদের
  • সম্প্রতি আলু গবেষণায় উঠে এলো চাঞ্চল্যকর তথ্য
  • 'মেইড ইন বাংলাদেশের পোশাক পরিধান করে ১৬০টি দেশের মানুষ'
  • ত্রিশালে হজের করণীয় বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
  • হজ ভিসায় নতুন নিয়ম আনল সৌদি সরকার
  • ছাড়া পেলেন দুই ব্যাগ টাকাসহ আটক চেয়ারম্যান প্রার্থী
  • আজ মঙ্গলবার, ২৪ বৈশাখ, ১৪৩১ | ৭ মে, ২০২৪
    দেশজুড়ে

    এক স্বামী নিয়ে দুই স্ত্রীর কাড়াকাড়ি

    মাহফুজুর রহমান উদয়, ঝিনাইদহ প্রতিনিধি প্রকাশ: ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩০ পিএম
    মাহফুজুর রহমান উদয়, ঝিনাইদহ প্রতিনিধি প্রকাশ: ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩০ পিএম

    এক স্বামী নিয়ে দুই স্ত্রীর কাড়াকাড়ি

    মাহফুজুর রহমান উদয়, ঝিনাইদহ প্রতিনিধি প্রকাশ: ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩০ পিএম

    স্বামী-স্ত্রী নিয়ে কত খবরই না পত্রিকায় প্রকাশিত হয়। স্বামী নিয়ে দুই স্ত্রীর কাড়াকাড়ি বা চুলোচুলির খবরও বাদ পড়েনি। তবে ঝিনাইদহে এক অপ্রাপ্ত বয়সী কিশোরী স্ত্রীর সঙ্গে স্বামীর ৬ষ্ঠ স্ত্রীর মধ্যে স্বামীর দখল নিয়ে কাড়াকাড়ির ঘটনা শহর জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে ঝিনাইদহ শহরের পবহাটী গ্রামে।

    প্রতিবেশি জাহিদুল ইসলাম জানান, ৮ম শ্রেণী পাশ আনসার সদস্য তরিকুল ইসলামের বাড়ি বাগেরহাট সদর উপজেলার খানপুর গ্রামে। কর্মরত আছেন ঢাকার সুত্রাপুর থানায়। ৩৭ বছর বয়সে বিয়ে করেছেন ৭ টি। তিনি যেখানেই যান সেখানেই বিয়ে করেন। সর্বশেষ বিয়ে করেছেন ঝিনাইদহ শহরের পবহাটি গ্রামে। বর্তমানে তিন নম্বর স্ত্রী পারভীন গ্রামে আর ৬ষ্ঠ স্ত্রী থাকেন যশোরের বেনাপোল। দুই স্ত্রীর দুইটি করে মোট চারটি সন্তান রয়েছে।

    স্বামীর খোজ পেয়ে ৬ষ্ঠ স্ত্রী হোসনে আরা আক্তার সাথী আড়াই বছরের কণ্যাকে নিয়ে স্বামীকে ফিরে পেতে ঝিনাইদহের পবহাটি গ্রামে আসেন সপ্তম স্ত্রীর বাড়িতে। কিন্তু বিধি বাম! ওই বাড়িতে প্রবেশের সঙ্গে সঙ্গে সেখানে বেঁধে যায় রণক্ষেত্র। দুই স্ত্রীর মধ্যে চুলোচুলি ধস্তাধস্তি থেকে মারামারি বেধে যায়। এ সময় দুই স্ত্রীই স্বামীর দুই হাত ধরে টানতে থাকেন। কোন উপায় না পেয়ে পালিয়ে যান আনসার সদস্য তরিকুল ইসলাম।

    ৬ষ্ট স্ত্রী হোসনে আরা আক্তার সাথী জানান, বেনাপোল বন্দরে কর্মরত থাকা অবস্থায় তরিকুল তাদের গ্রামে যেতেন। নিজেকে এতিম অসহায় পরিচয় দিয়ে তাকে বিয়ে করার প্রস্তাব দেন। তার মিষ্টি কথায় ভুলে ২০১৮ সালের ২৯ সেপ্টেম্বর তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে ২০২২ সালের ডিসেম্বর মাস পর্যন্ত সেখানেই ছিল তরিকুল। ২০২২ সালে ঢাকায় বদলি হওয়ার পর থেকে তাকে খোজ খবর নেওয়া বন্ধ করে দেয়। স্ত্রী ও সন্তানদের কোন খচর দিত না। আনসার তরিকুল ঢাকায় যাওয়ার পর ইমোতে পরিচয় হয় ঝিনাইদহের পবহাটি গ্রামের সেজুতির সঙ্গে। প্রেম করে ২২ সালের ডিসেম্বর মাসে সেজুতিকে বিয়ে করে তরিকুল। সেজুতিকে বিয়ের পর ৬ষ্ঠ স্ত্রীকে একেবারেই ভুলে যায় এবং সকল প্রকার যোগাযোগ বন্ধ করে দেয়।

    হোসনে আরা আক্তার সাথী আরও জানায়, গত ঈদে সে হঠাৎ আমার কাছে গিয়ে ৬ দিন ছিলো এবং ৪০ হাজার টাকা নিয়ে আসে। তারপর আবার যোগাযোগ বন্ধ করে দেয়। সাথীর আড়াই বছরের মেয়েটি পিতার জন্য সব সময় কান্নাকাটি করতে থাকায় স্বামীর সন্ধান করতে থাকেন সাথী। ঝিনাইদহ আছে এমন খবর পেয়ে তিনি পবহাটী গ্রামের ওই বাড়ি যান। কিন্তু সেখানে যাওয়ার পর ৭ম স্ত্রী সেজুতি ও তার পরিবারের লোকজন তাকে মারধর করে বের করে দেয় বলে তিনি অভিযোগ করেন। আর বাড়ি থেকে পালিয়ে গেছে তরিকুল ইসলাম।

    এ ব্যাপারে আনসার সদস্য তরিকুলের সাথে মোবাইলে যোগাযোগ করার হলে তিনি জানান, “আমি এখন ব্যস্ত, পরে কথা হবে”।

    এফএস

    ট্যাগ :

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…