এইমাত্র
  • হেফাজত নেতা মামুনুল হক মুক্তি পেতে যাচ্ছেন
  • চাকরিতে আবেদনের বয়সসীমা বাড়াতে জনপ্রশাসন মন্ত্রণালয়ে শিক্ষামন্ত্রীর চিঠি
  • পৃথিবীর সব প্রাণী ধ্বংস হবে কবে, জানালেন বিজ্ঞানীরা
  • রাত ৮টার পর শপিং মল বন্ধের নির্দেশনা
  • মালিতে রুটি-দুধের চেয়ে দাম বেশি বরফের
  • কক্সবাজারে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৬
  • নির্বাচনে বিশৃঙ্খলা করলে কাউকে ছাড় দেওয়া হবে না: ইসি হাবীব
  • গরু-ছাগলে স্বয়ংসম্পূর্ণ দেশ
  • মিয়ানমারে ৪৮.২ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড
  • অঙ্গীকারনামা দিয়ে জামিনে মুক্তি পেলেন সেই সঞ্জয় রক্ষিত
  • আজ মঙ্গলবার, ১৬ বৈশাখ, ১৪৩১ | ৩০ এপ্রিল, ২০২৪
    খেলা

    স্বামীর কোনো দোষ খুঁজে না পাওয়ায় তারকা ফুটবলারকে ডিভোর্স দিয়েছেন স্ত্রী

    স্পোর্টস ডেস্ক প্রকাশ: ১৩ এপ্রিল ২০২৪, ১২:০৩ পিএম
    স্পোর্টস ডেস্ক প্রকাশ: ১৩ এপ্রিল ২০২৪, ১২:০৩ পিএম

    স্বামীর কোনো দোষ খুঁজে না পাওয়ায় তারকা ফুটবলারকে ডিভোর্স দিয়েছেন স্ত্রী

    স্পোর্টস ডেস্ক প্রকাশ: ১৩ এপ্রিল ২০২৪, ১২:০৩ পিএম

    ব্রাজিলের ফুটবল অঙ্গনে কাকা একদম অনন্য। দেশটির ফুটবলার মানেই নারী-সঙ্গ, পার্টি আর প্রশ্নবিদ্ধ রাত্রি-জীবন এবং ফুলস্বরূপ প্রতিভার অপচয়। প্রতিভার অপচয় করেননি এমন ফুটবলারদেরও নৈতিকতা নিয়ে প্রশ্ন অনেক।

    পেলে থেকে গাহিঁশা, রোনালদো থেকে রোনালদিনিও, রবিনিও কিংবা আলভেস- তালিকায় চাইলেই শ খানেকেরও বেশি নাম যোগ করা যেত। এদের মধ্যে কাকা ছিলেন ব্যতিক্রম। ২০০২ বিশ্বকাপজয়ী ব্যক্তিগত জীবনে বরাবরই ছিলেন একনিষ্ঠ। মাঠের মতো মাঠের বাইরের জীবনেও অনুকরণীয়।

    তাই ২০১৫ সালে খবরটা একটা ধাক্কা হয়ে এসেছিল। সংসার জীবন দশ বছর পূর্ণ হওয়ার আগেই বিচ্ছেদ হয় ব্রাজিলিয়ান প্লে-মেকার ও ক্যারোলিন সেলিকোর। এতদিন পর বিচ্ছেদের কারণ জানালেন ব্রাজিলিয়ান এই গায়িকা ও ইনফ্লুয়েন্সার। কাকা নাকি একটু বেশি ভালো মানুষ ছিলেন তাঁর জন্য!

    ২০০২ সালে ১৫ বছর বয়সী ক্যারোলিনের সঙ্গে প্রথম দেখা হয় কাকার। ২০ বছর বয়সী কাকা কিছুদিন পরই দেশ ছেড়ে ইতালির ক্লাব এসি মিলানে যোগ দেন। প্রচণ্ড ধর্মভীরু কাকার দেখাদেখি ক্যারোলিনও চার্চের পেস্টর বনে যান। ২০০৫ সালে এই দুজন বিয়ে করেন সাও পাওলোর এক চার্চে।

    বহু বছর আদর্শ দম্পতির উদাহরণ মানা হতো এই জুটিকে। তাঁদের দুজন সন্তানও আছে। কিন্তু ২০১৫ সালে দুজনে সামাজিক যোগাযোগমাধ্যমে ডিভোর্সের ঘোষণা দেন। তখন জানা যায়, সিদ্ধান্তটা দুজন মিলেই নিয়েছেন। এরপর দুজন নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ত হয়ে পড়েন।

    এল পাইসের এক প্রতিবেদনে হঠাৎ এই বিচ্ছেদ নিয়ে ক্যারোলিনের একটি মন্তব্য এসেছে। সে মন্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো ঝড় তুলেছে। ক্যারোলিন বলেছেন, ‘কাকা আমার সঙ্গে কখনো প্রতারণা করেনি। সবসময় আমার সঙ্গে ভালো আচরণ করেছে, আমাকে অসাধারণ একটি পরিবার দিয়েছে। কিন্তু আমি সন্তুষ্ট হতে পারিনি, সবসময় মনে হতো কী যেন নেই। সমস্যা হলো, আমার জন্য সে বেশি নিখুঁত ছিল।’

    তাঁর এমন মন্তব্যে সামাজিক যোগাযোগমাধ্যমে শোরগোল পড়েছে। অনেকেই প্রশ্ন করছেন, একজন বালন দ’র জয়ী, বিশ্বসেরা সুদর্শন ফুটবলার, যার চারিত্রিক কোনো দোষ নেই এবং সঙ্গীর প্রতি একনিষ্ঠ, তিনিও যদি এমন সমস্যায় পড়েন, তবে সাধারণ মানুষের সংসার টিকে থাকবে কীভাবে!

    ২০১৫ বিচ্ছেদের পর কাকা ২০১৯ সালে আবার সংসার পেতেছেন। ক্যারোলিনা বাতিস্তার সঙ্গে আরও দুই সন্তান আছে তাঁর। ওদিকে ক্যারোলিন বর্তমানে সম্পর্কে জড়িয়েছেন মোটর সাইক্লিস্ট এদুয়ার্দো স্কারপার সঙ্গে। এই জুটি তাঁদের প্রথম সন্তানের অপেক্ষায় দিন গুনছেন এখন।

    এমএইচ

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…