এইমাত্র
  • হেফাজত নেতা মামুনুল হক মুক্তি পেতে যাচ্ছেন
  • চাকরিতে আবেদনের বয়সসীমা বাড়াতে জনপ্রশাসন মন্ত্রণালয়ে শিক্ষামন্ত্রীর চিঠি
  • পৃথিবীর সব প্রাণী ধ্বংস হবে কবে, জানালেন বিজ্ঞানীরা
  • রাত ৮টার পর শপিং মল বন্ধের নির্দেশনা
  • মালিতে রুটি-দুধের চেয়ে দাম বেশি বরফের
  • কক্সবাজারে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৬
  • নির্বাচনে বিশৃঙ্খলা করলে কাউকে ছাড় দেওয়া হবে না: ইসি হাবীব
  • গরু-ছাগলে স্বয়ংসম্পূর্ণ দেশ
  • মিয়ানমারে ৪৮.২ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড
  • অঙ্গীকারনামা দিয়ে জামিনে মুক্তি পেলেন সেই সঞ্জয় রক্ষিত
  • আজ মঙ্গলবার, ১৬ বৈশাখ, ১৪৩১ | ৩০ এপ্রিল, ২০২৪
    দেশজুড়ে

    উপজেলা পরিষদ নির্বাচন

    মণিরামপুর ও কেশবপুরে ৩৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

    ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট প্রকাশ: ১৬ এপ্রিল ২০২৪, ১২:৪৯ পিএম
    ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট প্রকাশ: ১৬ এপ্রিল ২০২৪, ১২:৪৯ পিএম

    মণিরামপুর ও কেশবপুরে ৩৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

    ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট প্রকাশ: ১৬ এপ্রিল ২০২৪, ১২:৪৯ পিএম

    আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে যশোরের মণিরামপুর ও কেশবপুরে চেয়ারম্যান পদে ১৩ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া উপজেলা দুটিতে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ১২ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৯ জন তাদের মনোয়নপত্র জমা দিয়েছেন।

    সোমবার (১৫ এপ্রিল) মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন ছিল।

    মণিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনের সহকারী রির্টানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার কল্লোল বিশ্বাস জানান, চেয়ারম্যান পদে আমজাদ হোসেন লাভলু, নাজমা খানম, প্রভাষক ফারুক হোসেন, মিকাইল হোসেন ও প্রভাষক ফজলুল হক মনোনয়পত্র দাখিল করেছেন। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে শরিফুল ইসলাম, মাওলানা লিয়াকত আলী, আব্দুল হক, মঞ্জুর আক্তার, সন্দীপ ঘোষ ও পিলাপ মল্লিক মনোনয়নপত্র জমা দিয়েছেন।

    মহিলা ভাইস চেয়ারম্যান পদে সুরাইয়া আক্তার, মাহাবুবা ফেরদৌস পাপিয়া, গুলবদন, কাজী জলি আক্তার, মাজেদা খাতুন, আমেনা খাতুন ও জেসমিন মনোয়নপত্র দাখিল করেছেন।

    সংশ্লিষ্ট একাধিক সূত্র থেকে জানা গেছে, তিনটি পদের বিপরীতে মনোয়নপত্র দাখিলকারীদের ৩ জন জামায়াত সমর্থিত প্রার্থী। এছাড়া অন্যান্য প্রার্থীরা আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয়।

    কেশবপুর উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, চেয়ারম্যান পদে ৮ ও পুরুষ ভাইস চেয়ারম্যানপদে ৬ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। সোমবার মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, ওবায়দুর রহমান, অধ্যক্ষ এস এম মাহবুবুর রহমান উজ্জ্বল, ইমদাদুল হক রিপন, মাওলানা আব্দুস সামাদ, আব্দুল্লাহ নুর আল আহসান বাচ্চু ও উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক কাজী মুজাহিদুল ইসলাম পান্না।

    পুরুষ ভাইস চেয়ারম্যান পদে আব্দুল্লাহ আল মামুন, বর্তমান ভাইস চেয়ারম্যান পলাশ কুমার মল্লিক, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ রানা, মনিরুল ইসলাম, অ্যাডভোকেট অজিউর রহমান ও সুমন সাহা মনোনয়নপত্র জমা দেন।

    মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া ইকবাল ও সাবেক পৌর কাউন্সিলর মনিরা খানম অনলাইনে মনোনয়নপত্র দাখিলের পর উপজেলা নির্বাচন অফিসার রবিউল ইসলামের কাছে মনোনয়নপত্রের প্রিন্ট কপি জমা দেন।

    এআই/বিল্লাল হোসেন

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…