এইমাত্র
  • আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন
  • ৫২ বছরের ইতিহাসে যশোরের তাপমাত্রা ৪৩.৮ ডিগ্রি
  • সৌদিতে ব্যাপক বৃষ্টিপাত, বিভিন্ন স্থানে বন্যা
  • ৮টার পর দোকান খোলা রাখলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন
  • অনির্দিষ্টকালের জন্য কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা
  • ৫৪ বছরের ইতিহাস ভেঙে বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড
  • দেশে বাড়লো সব ধরনের জ্বালানি তেলের দাম
  • জায়েদ খানের ওপর ক্ষোভ ঝাড়লেন সাকিব!
  • নির্বাচনে এমপি মন্ত্রীরা প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি আলমগীর
  • ফিলিস্তি’নিদের সমর্থনে মালয়েশিয়ায় কেএফসি বয়কট, শতাধিক আউটলেট বন্ধ
  • আজ বুধবার, ১৭ বৈশাখ, ১৪৩১ | ১ মে, ২০২৪
    দেশজুড়ে

    মানিকগঞ্জের ২ উপজেলায় মনোনয়ন বৈধতা পেল ২৮ প্রার্থীর

    মোহাম্মদ জহিরুল ইসলাম, মানিকগঞ্জ প্রতিনিধি প্রকাশ: ১৮ এপ্রিল ২০২৪, ০৮:২৬ এএম
    মোহাম্মদ জহিরুল ইসলাম, মানিকগঞ্জ প্রতিনিধি প্রকাশ: ১৮ এপ্রিল ২০২৪, ০৮:২৬ এএম

    মানিকগঞ্জের ২ উপজেলায় মনোনয়ন বৈধতা পেল ২৮ প্রার্থীর

    মোহাম্মদ জহিরুল ইসলাম, মানিকগঞ্জ প্রতিনিধি প্রকাশ: ১৮ এপ্রিল ২০২৪, ০৮:২৬ এএম

    প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনের মানিকগঞ্জ জেলার দুই উপজেলায় ৩২ প্রার্থীর মধ্যে ২৮ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে জেলা রিটার্নিং কর্মকর্তা। এ সময় যাচাই বাছাইয়ে ৪ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

    বুধবার (১৭ এপ্রিল) বিকালে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ আমিনুর রহমান মিঞা এসব তথ্য জানান।

    জেলা নির্বাচন অফিস সূত্র মতে , মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজিবুল হাসান রাজিব, ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি মো. সাদ্দাম হোসেন, আয়ারল্যান্ডের ডাবলিন শহর আওয়ামী লীগের উপদেষ্টা সামছুল ইসলাম, উপজেলা পরিষদের বর্তমান ভাইস-চেয়ারম্যান মো. আজিম খাঁন, উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. তামজিদ উল্লা প্রধান লিল্টু, উপজেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক ও বয়ড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. জাহিদুর রহমান তুষার ও নির্দলীয় রাকিব হাসানের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

    চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সেলিম মোল্ল্যার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

    ভাইস-চেয়ারম্যান প্রার্থী মো. বিল্লাল হোসেন, মো. রবিউল ইসলাম, শেখ কাউসার উদ্দিন, হাবিবুর রহমান, মো. সামসুল হক, সাবেক ভাইস-চেয়ারম্যান আবুল বাশার সবুজ, মো. মোশারফ হোসেন এবং মোহাম্মদ সাইদ মিয়ার মনোনয়নপত্র বৈধ হয়েছে।

    মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থীর মধ্যে, শামসুন্নাহার দিনা এবং বর্তমান মহিলা ভাইস-চেয়ারম্যান বেগম সাজেদা চৌধুরীর মনোনয়ন বৈধ হয়েছে।

    বাতিল হয়েছে জেলা পরিষদের সাবেক সদস্য শামিমা আক্তার চায়না এবং গোপীনাথপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোসনা বেগমের মনোনয়নপত্র। আরও জানা যায়, চেয়ারম্যান প্রার্থী নিত্য গোপাল সাহা বলাই এর মনোনয়নপত্র বাতিল হয়েছে।

    সিংগাইর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী-জামির্ত্তা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আবদুল হাকিম, সিংগাইর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম- সাধারণ সম্পাদক সায়েদুর ইসলাম ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আব্দুল মাজেদ খানের মনোনয়নপত্র বৈধ হয়েছে।

    ভাইস-চেয়ারম্যান প্রার্থী মো. রমিজ উদ্দিন, সাংবাদিক এফ এম ফজলুল হক, মো. সালাম মোল্লা এবং মো. তোফাজ্জল হোসেনের মনোনয়নপত্র বৈধ হয়েছে।

    মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী আনোয়ারা খাতুন, শেখ শোভা আক্তার এবং আফরোজা রহমানের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

    তফসিল অনুযায়ী, রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ১৮ থেকে ২০ এপ্রিল। আপিল নিষ্পত্তি ২১ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২২ এপ্রিল। প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল, আর ভোটগ্রহণ হবে ৮ মে।

    পিএম

    ট্যাগ :

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…