এইমাত্র
  • ডোনাল্ড লু’কে নিয়ে উদ্ভট চিন্তা করছে বিএনপি: কাদের
  • মদ্যপ অবস্থায় পুলিশকে মারধর, গ্রেফতার তিন মহিলা
  • নিখোঁজের পরদিন গর্তে মিলল দুই খালাতো ভাইয়ের মরদেহ
  • কুমিল্লায় যুবলীগ নেতা জামাল উদ্দিন হত্যায় ৯ জনের মৃত্যুদণ্ড
  • দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদ্রাসা
  • চাঁদাবাজির অভিযোগে একদিনে রাজশাহীতে ১০ পুলিশ প্রত্যাহার
  • ফুলবাড়ীতে কৃষকদের মাঝে কৃষি যন্ত্র বিতরণ
  • ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুন, শ্রেণিকক্ষ পুড়ে ছাই
  • বর্ণাঢ্য আয়োজনে ওসমানী হাসপাতালে আন্তর্জাতিক নার্স দিবস উদযাপন
  • নির্মাণ সামগ্রী বিক্রি করা সেই স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন
  • আজ সোমবার, ২৯ বৈশাখ, ১৪৩১ | ১৩ মে, ২০২৪
    দেশজুড়ে

    শরীয়তপুরে আদালত থেকে হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার

    নয়ন দাস, শরীয়তপুর প্রতিনিধি প্রকাশ: ২৮ এপ্রিল ২০২৪, ০২:৫১ পিএম
    নয়ন দাস, শরীয়তপুর প্রতিনিধি প্রকাশ: ২৮ এপ্রিল ২০২৪, ০২:৫১ পিএম

    শরীয়তপুরে আদালত থেকে হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার

    নয়ন দাস, শরীয়তপুর প্রতিনিধি প্রকাশ: ২৮ এপ্রিল ২০২৪, ০২:৫১ পিএম

    শরীয়তপুরে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার সময় হাতকড়া খুলে পালিয়ে যাওয়া হত্যা মামলার সন্দেজনক আসামি বাবু ফকিরকে ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

    রবিবার (২৮ এপ্রিল) ভোর চারটা বাজে ঢাকা টিকাতলি এলাকার তার বোনের বাসা থেকে গ্রেফতার করা হয়। পরে সাথে সাথে তাকে শরীয়তপুর নিয়ে আসা হয়।

    এর আগে গত বুধবার (২৪ এপ্রিল) শরীয়তপুরের নড়িয়া উপজেলার জপসা গ্রামের আমিন উদ্দিন মাদবরের ছেলে মোহাম্মদ আলী মাদবর (৪০) কে হত্যার দায়ে, সন্দেহজনক হিসেবে তার স্ত্রী মুন্নিসহ শরিয়তপুর সদর উপজেলার পূর্ব কোটাপাড়া এলাকার চানমিয়ার ছেলে বাবু ফকির নামে এক আসামিকে আটক করে পুলিশ।

    শনিবার (২৭ এপ্রিল) বিকালে ১৬৪ স্বীকারোক্তি মূলক জবানবন্দীর জন্য শরীয়তপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নেয়া হয়। বিকাল পাঁচটার দিকে আদালতে মুন্নি বেগমের জমানবন্দি চলছিল। এই সময় বাইরে বাবু ফকির নামে আরেকজন আসামি হাতকড়া পরিহিত অবস্থায় বাইরে বসাছিল। এ সময় সে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে যাওয়ার কথা বলে আদালতে বিচারকের কক্ষে সামনে থেকে কৌশলে হাতকড়া খুলে পালিয়ে যায়।

    শরীয়তপুর জেলা পুলিশ সুপার মাহাবুবুল আলম আজ রবিবার (২৮ এপ্রিল) সকালে বাবু ফকিরকে গ্রেফতার বিষয়টি নিশ্চিত করেছেন।

    তিনি জানান, পালিয়ে যাওয়ার অপরাধে আসামীর বিরুদ্ধে একটি মামলা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে আমরা খবর পাই বাবু ফকির ঢাকায় অবস্থান করছেন। আমরা তার অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে পালিয়ে যাওয়ার ১১ ঘণ্টার মধ্যে ভোর চারটার দিকে তার বোনের বাসা থেকে গ্রেফতার করা হয়।

    তিনি আরও জানান, আর আসামি পালিয়ে যাওয়ার ক্ষেত্রে যদি কোন পুলিশ সদস্যের দায়িত্ব অবহেলা পাওয়া যায়, তাহলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

    ঘটনার বিবরণের প্রকাশ, স্বামী মোহাম্মদ আলী মাদবরকে ঘুমের ঔষধ খাইয়ে স্ত্রী মুন্নি বেগম অচেতন অবস্থায় বুধবার (২৪ এপ্রিল) রাতে তুলে দিয়েছিলেন মামুন চৌকদার নামে প্রেমিকের কাছে। পরের দিন বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেলে শরীয়তপুর সদর উপজেলার ডোমসার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান চাঁন মিয়া মাদবরের পুকুর থেকে স্বামী মোহাম্মদ আলী মাদবরের মরদেহ উদ্ধার করে পালং মডেল থানা পুলিশ।

    পরে স্ত্রীর মুন্নি বেগম শুক্রবার সাংবাদিকদের কাছে স্বামীকে প্রেমিক মামুনসহ ২ জনের কাছে তুলে দেওয়ার বিষয়টি স্বীকার করেন। মোহাম্মদ আলীকে হত্যার সন্দেহে এইদিন বিকালে মুন্নিসহ বাবু ফকির নামে একজনকে আটক করে পালং থানা পুলিশ। পরে মৃতের বড়ভাই কারামত আলী শুক্রবার সন্ধ্যায় কয়েকজনকে অজ্ঞাতনামা আসামী করে শরীয়তপুর সদর থানায় হত্যা মামলা দায়ের করেন।

    শনিবার (২৭ এপ্রিল) সদর থানা পুলিশ মুন্নি ও বাবুকে বিকাল ৫টার দিকে শরীয়তপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দী জন্য হাজির করেন। মুন্নি যখন আদালতে বিচারকের নিকট স্বীকারোক্তি দিচ্ছিলেন। এই সময় বাবুর ফকির পুলিশকে জানান আমি প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে যাবে। এই সময় সে কৌশলে হাতকড়া খুলে পালিয়ে যায়।

    এআই

    ট্যাগ :

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    চলতি সপ্তাহে সর্বাধিক পঠিত

    সর্বশেষ প্রকাশিত

    Loading…