এইমাত্র
  • জুমার দিনের ফজিলত ও বিশেষ আমল
  • বৈশ্বিক অস্থিরতার কারণে প্রচণ্ড চাপে আছে বাংলাদেশ: প্রধানমন্ত্রী
  • শেখ হাসিনা গণতন্ত্রকামী মানুষের নেতা : খাদ্যমন্ত্রী
  • বিয়ের কথা ছড়িয়ে দেয়ায় জেঠিকে হত্যা করে তন্ময়
  • শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ
  • গাজীপুরে দাঁড়িয়ে থাকা ট্রেনের ইঞ্জিনে আগুন
  • বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা একসময় বিশ্বে রোল মডেল হবে: ইসি হাবিব
  • ইমরান খানের ছবি ফাঁস, তদন্তের নির্দেশ
  • দেশে কোরবানির যোগ্য পশু আছে কত, জানালেন মন্ত্রী
  • ফোর্বসের তালিকায় ৯ বাংলাদেশি
  • আজ শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৭ মে, ২০২৪
    দেশজুড়ে

    গজারিয়ায় উপজেলা চেয়ারম্যান পদে আ.লীগের প্রতিদ্বন্দ্বী আ.লীগ

    উপজেলা করেসপন্ডেন্ট প্রকাশ: ২ মে ২০২৪, ০৩:৫৪ পিএম
    উপজেলা করেসপন্ডেন্ট প্রকাশ: ২ মে ২০২৪, ০৩:৫৪ পিএম

    গজারিয়ায় উপজেলা চেয়ারম্যান পদে আ.লীগের প্রতিদ্বন্দ্বী আ.লীগ

    উপজেলা করেসপন্ডেন্ট প্রকাশ: ২ মে ২০২৪, ০৩:৫৪ পিএম

    মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে স্থানীয় আ.লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সাধারণ সমর্থক দুই ভাগে বিভক্ত হয়ে পড়েছে।

    স্থানীয় ও দলীয় সূত্রে জানা যায়, ষষ্ঠ বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচনকে সামনে রেখে দলে চলছে নতুন মেরুকরণ। গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে কাগজে-কলমে চারজন প্রার্থী থাকলেও মূল প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে উপজেলা আ.লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আমিরুল ইসলাম ও উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক ইমামপুর ইউপির দুইবারের সাবেক চেয়ারম্যান মনসুর আহমেদ খান জিন্নাহর মধ্যে। নির্বাচনকে সামনে রেখে একেক প্রার্থী অপর প্রার্থীর বিরুদ্ধে বিষোদঘার করাসহ একে অপরকে দোষারোপ করে মাঠে ও পথসভায় বক্তব্য দিচ্ছেন।

    আটটি ইউনয়নের মধ্যে সাতটি ইউনয়নের আ.লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ অধিকাংশ নেতাকর্মী মনসুর আহমেদ খান জিন্নাহর হয়ে কাপ-পিরিচ প্রতীকে নির্বাচনী কার্যক্রম পরিচালনা করছেন। অপরদিকে উভয় প্রতিদ্বন্দ্বি প্রার্থী নিজেদের নির্বাচনী কৌশলে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে তাদের ভোটারদের মন জয় করার চেষ্টা করছেন। বলতে গেলে গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনের মাঠে চেয়ারম্যান পদে আ.লীগের প্রতিদ্বন্দ্বি এখন আ.লীগই।

    জানা গেছে, চেয়ারম্যান পদের জন্য উপজেলা আ. লীগের সভাপতি আমিরুল ইসলাম ও তার ছেলে আশরাফুল ইসলাম আকাশ ও তার ভাতিজা আবুল বাসার, মনসুর আহমেদ খান জিন্নাহ ও তার চাচাতো ভাই গজারিয়া উপজেলা পরিষদের সাবেক দুইবারের চেয়ারম্যান মো. রেফায়েতউল্লাহ খান তোতা মনোনয়ন জমা দেন। পরে মো. রেফায়েত উল্লাহ খান তোত্য মনোয়ন প্রত্যাহার করে মনসুর আহমেদ জিন্নাহকে সমর্থন দিয়ে তার পক্ষে মাঠে ময়দানে চষে বেড়াচ্ছেন।

    অপরদিকে মনোনয়পত্র প্রত্যাহার না করলেও আশরাফুল ইসলাম আকাশ তার বাবা আমিরুল ইসলামের আনারস প্রতীকের জন্য ভোট প্রার্থনা করছেন। আনারস প্রতীকের হয়ে নির্বাচনী ভোট চাচ্ছেন অপর প্রার্থী আমিরুল ইসলামের ভাতিজা আবুল বাসার। দ্বিমুখী তুমুল প্রতিযোগিতার আভাস পাওয়া যাচ্ছে আনারস প্রতীকের আমিরুল ইসলাম ও কাপ-পিরিচ প্রতীকের প্রার্থী মনসুর আহেমদ খান জিন্নাহর মধ্যে।

    আমিরুল ইসলাম স্থানীয় সংবাদকর্মীদের জানান, এবারো অংশগ্রহণমূলক নির্বাচন হবে। জনগণের ভোটে তিনি আবারো চেয়ারম্যান নির্বাচিত হবেন।

    প্রতিদ্বন্দ্বি প্রার্থী গজারিয়া উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মনসুর আহমেদ খান জিন্নাহ বলেন, জয়ের ব্যাপারেন তিনি শতভাগ আশাবাদী। সাধারণ ভোটারসহ স্থানীয় আ. লীগের অধিকাংশ নেতাকর্মী তার সাথে রয়েছে।

    এআই/আল আমিন

    ট্যাগ :

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…