এইমাত্র
  • ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য
  • নির্বাচন ও বৌদ্ধ পূর্ণিমার ছুটিতে টানা ৫ দিন আমদানি-রপ্তানি বন্ধ
  • জুমার দিনের ফজিলত ও বিশেষ আমল
  • বৈশ্বিক অস্থিরতার কারণে প্রচণ্ড চাপে আছে বাংলাদেশ: প্রধানমন্ত্রী
  • শেখ হাসিনা গণতন্ত্রকামী মানুষের নেতা : খাদ্যমন্ত্রী
  • বিয়ের কথা ছড়িয়ে দেয়ায় জেঠিকে হত্যা করে তন্ময়
  • শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ
  • গাজীপুরে দাঁড়িয়ে থাকা ট্রেনের ইঞ্জিনে আগুন
  • বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা একসময় বিশ্বে রোল মডেল হবে: ইসি হাবিব
  • ইমরান খানের ছবি ফাঁস, তদন্তের নির্দেশ
  • আজ শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৭ মে, ২০২৪
    দেশজুড়ে

    কুমিল্লায় পুলিশের গাড়ি চাপায় ব্যবসায়ীর মৃত্যু

    জাহিদ হাসান নাইম, কুমিল্লা প্রতিনিধি প্রকাশ: ২ মে ২০২৪, ০৯:৩০ পিএম
    জাহিদ হাসান নাইম, কুমিল্লা প্রতিনিধি প্রকাশ: ২ মে ২০২৪, ০৯:৩০ পিএম

    কুমিল্লায় পুলিশের গাড়ি চাপায় ব্যবসায়ীর মৃত্যু

    জাহিদ হাসান নাইম, কুমিল্লা প্রতিনিধি প্রকাশ: ২ মে ২০২৪, ০৯:৩০ পিএম

    কুমিল্লার নাঙ্গলকোটে ডিবি পুলিশের গাড়ি চাপায় জিয়াউল হক (৩৭) নামের এক ওয়ার্কসপ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

    বুধবার (২ মে) রাত ১১ টার দিকে কুমিল্লা-হাসানপুর আঞ্চলিক সড়কের নাঙ্গলকোটের মন্তলী ঝিকুটিয়া ইসহাক মজুমদার আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় এলাকায় এই ঘটনা ঘটে। এই ঘটনায় জিয়াউল হক নামের আরেক পথচারী গুরুতর আহত হয়েছে।

    নিহত জিয়াউল হক মন্তলী গ্রামের মৃত ইসমাইল হোসেনের পুত্র। আহত জিয়াউল হক একই গ্রামের হাজী সেরাজুল হকের ছেলে, তাকে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন, নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা সুরাইয়া আক্তার লাকী।

    প্রত্যক্ষদর্শী আহত জিয়াউল হক জানায়, রাত পৌনে ১১টার দিকে মন্তলী ঈদগাহ মার্কেট থেকে আমি বাড়ির দিকে যাওয়ার সময় ঝিকুটিয়া ইসহাক মজুমদার বালিকা উচ্চ বিদ্যালয়ের পশ্চিম মোড়ে পৌঁছলে একটি সাদা রঙ্গের মাইক্রোবাস ঈদগাহ মার্কেটের ব্যবসায়ী জিয়াউল হকের মোটরসাইকেলকে চাপা দেয়। এসময় আমি লাফিয়ে রাস্তার অপর পাশে পড়ে গিয়ে শরীরের বিভিন্ন স্থানে ব্যাথা পাই। আমার আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে নিহত জিয়াউল হককে উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। দুর্ঘটনার পর মাইক্রোবাস চালক পালিয়ে গেলেও ডিবি পুলিশের ৩ সদস্যকে আটক করে রাখে স্থানীয়রা।

    ঈদগাহ মোড়ের ব্যবসায়ী বেলাল হোসেন বলেন, বিকট শব্দ শুনে ঘটনাস্থলে এসে একজনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে পাঠাই। এসময় গাড়ি থেকে ৪জন বের হয়ে এসে ৩ জন নিজেদেরকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে আসামিকে ধাওয়া করতে গিয়ে দুর্ঘটনা ঘটে বলে দাবি করেন।

    নিহত জিয়াউল হকের বড় ভাই বেলাল হোসেন বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে আমার ভাই উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অবস্থা আশংকাজনক দেখে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলে। পরে তাকে কুমিল্লায় নেয়ার পথে অবস্থার অবনতি হওয়ায় লাকসাম একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    এদিকে, দুর্ঘটনার খবর শুনে নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা সুরাইয়া আক্তার লাকী, কুমিল্লা জেলা অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান, নাঙ্গলকোট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাছান, ডিবি ইন্সপেক্টর রাজেশ বড়ুয়া, নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী ও পরিদর্শক তদন্ত সাইফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

    এসময়, কুমিল্লা জেলা অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান বলেন, আমরা খবর শুনে পুলিশ সুপারের নির্দেশনায় ঘটনাস্থলে এসেছি। যে ঘটনাটি ঘটেছে এটা অনাকাঙ্ক্ষিত ও দুঃখজনক। এব্যাপারে আপনারা আগামী ১২ ঘন্টার মধ্যে একটি দৃশ্যমান অগ্রগতি দেখতে পাবেন।

    নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা সুরাইয়া আক্তার লাকী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। বিষয়টি অত্যন্ত দুঃখজনক। এব্যাপারে পুলিশ প্রশাসন তদন্ত পূর্বক দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন।

    পরিবার সূত্রে জানা যায়, নিহত জিয়াউল হক মৃত ইসমাইল হোসেনের ৫ পুত্রের মধ্য সবার ছোট। জিয়াউল হকের আব্দুল্লাহ ও আফসান নামে ৮ ও ৪ বছরের দুটি পুত্র সন্তান রয়েছে। এই ঘটনায় জিয়াউল হকের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

    এমআর

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…