এইমাত্র
  • নেপালকে হারিয়ে সুপার এইটে বাংলাদেশ
  • জাতীয় ঈদগাহে প্রধান জামাত অনুষ্ঠিত, নামাজ পড়লেন রাষ্ট্রপতি
  • ৪০ হাজারের বেশি মুসল্লি নিয়ে আল-আকসায় ঈদের জামাত
  • ২২০০ পশুর গোশতো বিতরণ হবে রোহিঙ্গা ক্যাম্পে
  • ঈদের দিন রাজধানীসহ দেশের যেসব অঞ্চলে বৃষ্টির সম্ভাবনা
  • বায়তুল মুকাররমে ঈদুল আজহার ৫ জামাতের সময়সূচি
  • দেশবাসীর উদ্দেশে প্রধানমন্ত্রী ভিডিও বার্তায় যা বললেন
  • সীমান্ত সু-রক্ষায় কঠোর অবস্থানে থাকার নির্দেশ
  • ঈদের ছুটিতে বেনাপোলে উপচে পড়া ভিড়, দুই ইমিগ্রেশনেই ভোগান্তি
  • কুড়িগ্রামে বাড়ছে সব নদ-নদীর পানি, ঈদে বন্যার শঙ্কা
  • আজ সোমবার, ৩ আষাঢ়, ১৪৩১ | ১৭ জুন, ২০২৪

    আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে আপনার দিন

    সময়েরকণ্ঠস্বর প্রকাশ: ৭ জানুয়ারি ২০২৩, ১২:৪৫ পিএম
    সময়েরকণ্ঠস্বর প্রকাশ: ৭ জানুয়ারি ২০২৩, ১২:৪৫ পিএম

    আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে আপনার দিন

    সময়েরকণ্ঠস্বর প্রকাশ: ৭ জানুয়ারি ২০২৩, ১২:৪৫ পিএম

    আজকের রাশিফল-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি।

    পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

    মেষ রাশি: যাঁরা বাড়ি থেকে দূরে থাকেন তাঁরা আজকে তাঁদের সব কাজ শেষ করে সন্ধ্যেবেলায় কোনো পার্ক বা নির্জন জায়গায় সময় কাটাতে পছন্দ করবেন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। বিবাহিতদের জন্য এটি নিঃসন্দেহে ভালো দিন। কোনো সৃজনশীল কাজের প্রতি আজ আপনি আকৃষ্ট হবেন। বাড়ির কাজগুলিকে উপেক্ষা করবেন না।

    বৃষ রাশি: কর্মক্ষেত্রে দিনটি ভালো কাটবে। পাশাপাশি, কর্মব্যস্ত দিন হওয়া সত্বেও আজ স্বাস্থ্য সুন্দর থাকবে। কোনো আত্মীয় অথবা বন্ধুর কাছ থেকে আজ কিছু অপ্রত্যাশিত উপহার পাওয়ার সম্ভবনা রয়েছে। বাড়ির সব কাজ শেষ করার পর এই রাশির গৃহিণীরা আজকে অবসর সময়ে টিভি বা মোবাইলে কোনো সিনেমা দেখতে পারেন। আপনার আর্থিক জীবন আজ অবশ্যই সমৃদ্ধ হবে।

    মিথুন রাশি: সন্তানদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এর ফলে মন ভালো থাকবে। আর্থিক দিক থেকে দিনটি খুব একটা ভালো না। পাশাপাশি, কোনো লেনদেন করার সময়ে অবশ্যই সতর্ক থাকুন। কোনো আত্মীয় বা বন্ধু অথবা কোনো প্রতিবেশী আজ আপনার বিবাহিত জীবনে অশান্তি বয়ে আনবেন। আপনি আজ নিজের জন্য কিছুটা অবসর সময় পাবেন। প্রেমের জীবনে সতর্ক থাকুন।

    কর্কট রাশি: অবসর সময়ের আনন্দ উপভোগ করার জন্য আজ আপনি একাকী নিজের পছন্দের কোনো কাজ করতে পারেন। ব্যস্ত কাজের সময়সূচি আজ আপনাকে খিটখিটে করে তুলতে পারে। পরিবারের সদস্যদের সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। আপনার কৌতুকপূর্ণ মনোভাব চারপাশের পরিবেশকে আলোকিত করবে। আজ এমন জায়গায় টাকা বিনিয়োগ করুন যাতে প্রয়োজনের সময়ে তা পাওয়া যায়।

    সিংহ রাশি: আজ আপনি বাড়িতে একটি পুরোনো জিনিস খুঁজে পেয়ে অত্যন্ত আনন্দিত হবেন। পাশাপাশি, সেই জিনিসটি পরিষ্কার করতে গিয়ে পুরো দিনটি ব্যর্থ করতে পারেন। মন এবং শরীরকে সুস্থ রাখতে ধ্যান এবং যোগ ব্যায়াম করুন। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। আজ আপনি কোনো সামাজিক কাজে সময় ব্যয় করুন। এর ফলে, মানসিক শান্তি বজায় থাকবে। কোনো সিনেমা বা নাটক দেখে আজকে আপনার হঠাৎ পাহাড়ে যাওয়ার ইচ্ছে হতে পারে। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।

    কন্যা রাশি: পরিবারের সাথে সম্পন্ন হওয়া কোনো সামাজিক ক্রিয়াকলাপ আজ সবাইকে আনন্দ দেবে। আপনার মধ্যে থাকা সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম একটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে। কোনো সিনেমা বা নাটক দেখে আজকে হঠাৎই আপনার পাহাড়ে যাওয়ার ইচ্ছে হতে পারে। আজ, আপনি এমন এক ব্যক্তির সম্মুখীন হতে পারেন যিনি আপনাকে আপনার অর্থনৈতিক দিকটি শক্তিশালী করার জন্য কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ দিয়ে সাহায্য করবেন।

    তুলা রাশি: কোনো ব্যক্তিগত এবং গোপনীয় তথ্য আজ কারোর কাছে প্রকাশ করবেন না। আর্থিকভাবে দিনটি ভালোই কাটবে। শুধু তাই নয়, আজ আপনি অর্থ উপার্জনের জন্য অসংখ্য সুযোগ পেয়ে যাবেন। আপনি আজ বিশ্রামের জন্য অনেকটা সময় পাবেন। কোনো সফরের ফলে আপনি লাভবান হতে পারেন। অর্ধাঙ্গিনীর স্বাস্থ্যজনিত কিছু সমস্যার কারণে আজ আপনি চাপে থাকতে পারেন।

    বৃশ্চিক রাশি: আজকে আপনি অনেকটা অবসর সময় পাবেন। সেই সময়টাতে পরিবারের সদস্যদের সাথে সুন্দর মূহুর্তগুলি কাটান। কোনো অপ্রয়োজনীয় উত্তেজনা এবং দুশ্চিন্তা আপনাকে আজ মানসিক চাপে রাখতে পারে। আজকে আপনি অফিস থেকে তাড়াতাড়ি বাড়ি যাওয়ার পরিকল্পনা করতে পারেন। পাশাপাশি, বাড়িতে পৌঁছে পরিবারের সদস্যদের সাথে কোনো সিনেমা বা পার্কে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। অযথা অর্থব্যয় করবেন না।

    ধনু রাশি: কেউ কেউ আজ রাতে আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। জীবনে চলতে থাকা অশান্তির মাঝেও আজ আপনি নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন। পাশাপাশি, সেই সময়ে আপনি আপনার পছন্দমতো কোনো কাজ করতে সক্ষম হবেন। জীবনসঙ্গীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। নাতি-নাতনিদের আজ কিছুটা সময় দিন। মন থেকে সমস্ত নেতিবাচক অনুভূতি দূর করুন। আপনি আজ প্রেমের সম্মুখীন হতে পারেন।

    মকর রাশি: এই রাশিচক্রের ব্যবসায়ীদের আজ তাঁদের পরিবারের এমন সদস্যদের থেকে দূরে থাকা উচিত যাঁরা অর্থ সাহায্য নিয়ে তা আর ফেরত দেয় না। আপনার ভালোবাসার মানুষটির কাছ থেকে পাওয়া কোনো ফোন কল আপনার দিনটিকে সফল করে তুলবে। যাঁরা বাড়ি থেকে দূরে থাকেন তাঁরা আজকে তাঁদের সব কাজ শেষ করে সন্ধ্যেবেলায় কোনো পার্ক বা নির্জন জায়গায় সময় কাটাতে পছন্দ করবেন। আজকে আপনি আপনার স্ত্রীর কাছ থেকে বিশেষ মনোযোগ পাবেন।

    কুম্ভ রাশি: আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আজ আপনার চারপাশের মানুষকে আকৃষ্ট করবে। মন এবং শরীর ভালো রাখতে আজ ধ্যান এবং যোগ ব্যায়াম করুন। আপনি আজ কোনো খেলাধূলায় অংশগ্রহণ করতে পারেন। আজ আপনি বাড়ির কোনো খারাপ হয়ে যাওয়া বৈদ্যুতিক যন্ত্রটি ঠিক করার জন্য আপনার অর্থ ব্যয় করতে পারেন। আপনার ভালোবাসার জীবনে আজ কোনো সমস্যা আসতে পারে।

    মীন রাশি: আজ আপনি প্রচুর আকর্ষণীয় আমন্ত্রণ পেতে পারেন। শুধু তাই নয়, একটি আকষ্মিক উপহারও আপনার জন্য আসতে পারে। ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের মাঝেই আজ খুশি খোঁজার চেষ্টা করুন। আজ দিনের শেষের দিকে আপনার কোনো পুরোনো বন্ধু আপনার বাড়িতে সৌজন্যমূলক সাক্ষাৎ করতে আসতে পারেন। স্ত্রীর সাথে কোনো বিষয় নিয়ে আজ মনোমালিন্য হতে পারে। আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো।

    ট্যাগ :

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…