এইমাত্র
  • আফগানিস্তানে আকস্মিক বন্যায় ৩৩ জনের মৃত্যু
  • হাসপাতালের প্রিজন সেলে আসামির হাতে আসামি খুন
  • মুক্তিপণ নিয়ে ফেরার পথে ৮ জলদস্যু গ্রেপ্তার
  • বাংলাদেশে পালিয়ে এলো মিয়ানমার বিজিপির আরও ৯ সদস্য
  • নতুন বছরকে স্বাগত জানিয়ে হলো মঙ্গল শোভাযাত্রা
  • কুষ্টিয়ার মিরপুরে আ.লীগ নেতার গুলিতে ২ জন গুলিবিদ্ধ, আটক ২
  • অবকাঠামো বিহীন টেকনাফ সমুদ্র সৈকতে পর্যটকের ঢল
  • উত্তেজনার মধ্যেই ইসরায়েলে রকেট হামলা হিজবুল্লাহর
  • রাজধানীতে অতিরিক্ত মদপানে ও লেভেলের শিক্ষার্থীর মৃত্যু
  • ফিলি’স্তিন রাষ্ট্রকে স্বীকৃতি দিতে ‘প্রস্তুত’ ইউরোপের যে ৩ দেশ
  • আজ সোমবার, ১ বৈশাখ, ১৪৩১ | ১৫ এপ্রিল, ২০২৪

    ষড়যন্ত্র করে ক্ষমতায় আসার সুযোগ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

    সময়েরকণ্ঠস্বর প্রকাশ: ২ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৫৯ পিএম
    সময়েরকণ্ঠস্বর প্রকাশ: ২ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৫৯ পিএম

    ষড়যন্ত্র করে ক্ষমতায় আসার সুযোগ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

    সময়েরকণ্ঠস্বর প্রকাশ: ২ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৫৯ পিএম

    দেওয়ান আবুল বাশার, স্টাফ করেসপন্ডেন্ট: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, নির্বাচন ছাড়া এদেশে ক্ষমতার পরিবর্তন হবে না। আমাদের সংবিধান অনুযায়ী সেটাই হয়ে আসছে। ষড়যন্ত্র করে ক্ষমতায় আসার কোন সুযোগ নেই।

    বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারী) বিকেল সাড়ে ৪ টায় মানিকগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে ?হ্যালো পুলিশ মানিকগঞ্জ? নামের একটি সার্ভিস সেন্টার উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

    সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মন্ত্রী বলেন, আমাকে যদি পার্সোনাল প্রশ্ন করেন আমি নিশ্চয়ই বলবো তাদের ইলেকশনে আসা উচিৎ এবং আসা উচিত। তারা যদি বর্জন করে এটা তাদের নিজস্ব ব্যাপার সেখানে আমার কিছু মন্তব্য করার প্রয়োজন মনে করি না। একজন রাজনীতিবিদ হিসাবে বলতে পারি তারা নিশ্চয়ই নির্বাচনে আসবেন। নির্বাচন ছাড়া এই দেশের ক্ষমতা পরিবর্তন হবে না।

    এসময় তিনি আরও বলেন, বিএনপির কোন কর্মসূচিতে আমরা বাঁধা দিয়েছি। তারা বিশাল বিশাল সভা করেছে, প্রত্যেক জেলায় তারা সভা করেছে, প্রত্যেকটা ডিভিশনে তারা সভা করেছে, এখন আবার পদযাত্রা শুরু করেছে। মানুষের রাস্তাঘাট বন্ধ করে পদযাত্রা শুরু করেছেন। আমরা বলেছি করুন শুধু জনগনের ভোগান্তি যেন না হয় সে দিকটা খেয়াল রাখবেন।

    এসময় মন্ত্রী হ্যালো পুলিশ মানিকগঞ্জ সার্ভিস সেন্টার থেকে সুফলভোগীদের সাথে কথা বলে জানান, বাংলাদেশ পুলিশ ভাল কাজ করছে সেটা দেশের মানুষ এক বাক্যে স্বীকার করে। ইতিমধ্যে প্রায় শতাধিক বিভিন্ন পর্যায়ের সুবিধাবঞ্চিত ও অহেতুক হয়রানীর শিকার হওয়া নারী-পুরুষ পুলিশ সুপারের এই ব্যতিক্রমী উদ্যোগ ?হ্যালো পুলিশ মানিকগঞ্জের? সুফল পেয়েছেন।

    এসময় মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়, মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, ঢাকা রেঞ্জ ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, জেলা প্রশাসক আব্দুল লতিফ, পুলিশ সুপার গোলাম আজাদ খান, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি সালাম চৌধুরীসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

    পরে মন্ত্রী মানিকগঞ্জ বিজয় মেলা মঞ্চে মুক্তিযোদ্ধাদের এক সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করে মুক্তিযুদ্ধকালীন সময়ের স্মৃতিচারণ করে বলেন, মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার ধুলশরা-সূতালড়িতে আমি যুদ্ধ করেছি। সেই যুদ্ধে ৮১জন হতাহত হয়েছিল। মুক্তিযুদ্ধ হয়েছিল বলেই আজ বাংলাদেশ পেয়েছি।

    ট্যাগ :

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…