এইমাত্র
  • ভারী বৃষ্টিতে ডুবল সিলেট, ঈদ আনন্দ ম্লান
  • গণভবনে ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন প্রধানমন্ত্রী
  • নেপালকে হারিয়ে সুপার এইটে বাংলাদেশ
  • জাতীয় ঈদগাহে প্রধান জামাত অনুষ্ঠিত, নামাজ পড়লেন রাষ্ট্রপতি
  • ৪০ হাজারের বেশি মুসল্লি নিয়ে আল-আকসায় ঈদের জামাত
  • ২২০০ পশুর গোশতো বিতরণ হবে রোহিঙ্গা ক্যাম্পে
  • ঈদের দিন রাজধানীসহ দেশের যেসব অঞ্চলে বৃষ্টির সম্ভাবনা
  • বায়তুল মুকাররমে ঈদুল আজহার ৫ জামাতের সময়সূচি
  • দেশবাসীর উদ্দেশে প্রধানমন্ত্রী ভিডিও বার্তায় যা বললেন
  • সীমান্ত সু-রক্ষায় কঠোর অবস্থানে থাকার নির্দেশ
  • আজ সোমবার, ৩ আষাঢ়, ১৪৩১ | ১৭ জুন, ২০২৪
    বিনোদন

    সে অন্যায় করছে, তার সঙ্গে মিমাংসার প্রশ্নই আসে না : শাকিব খান

    বিনোদন প্রতিবেদক প্রকাশ: ১৯ মার্চ ২০২৩, ০৫:৫৯ পিএম
    বিনোদন প্রতিবেদক প্রকাশ: ১৯ মার্চ ২০২৩, ০৫:৫৯ পিএম

    সে অন্যায় করছে, তার সঙ্গে মিমাংসার প্রশ্নই আসে না : শাকিব খান

    বিনোদন প্রতিবেদক প্রকাশ: ১৯ মার্চ ২০২৩, ০৫:৫৯ পিএম

    ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব মিন্টো রোডে অবস্থিত মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে গিয়েছিলেন। রবিবার (১৯ মার্চ) দুপুরে সেখানে তিনি যান। প্রায় আড়াই ঘন্টা সেখানে অবস্থান করেন।

    ডিবির একটি সূত্র গণমাধ্যমকে বিষয়টি নিশ্চত করে। এর আগে শনিবার (১৮ মার্চ) রাতে তিনি গুলশান থানায় যান 'অপারেশন অগ্নিপথ' সিনেমার প্রযোজক রহমতুল্লার নামে মামলা করতে। কিন্তু পুলিশ মামলা না নিয়ে তাকে আদালতে যাওয়ার পরামর্শ দেন।

    এই প্রযোজক বুধবার (১৫ মার্চ) বিকেলে এফডিসিতে উপস্থিত হয়ে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতি, পরিচালক সমিতি, শিল্পী সমিতি এবং ক্যামেরাম্যান সমিতিকে শাকিব খানের বিরুদ্ধে শুটিংয়ে শিডিউল ফাঁসানো ও নারী সহ-প্রযোজককে ধর্ষণের মতো গুরুতর অভিযোগ লিখিত আকারে করেন। লিখিত অভিযোগের পর বৃহস্পতিবার (১৬ মার্চ) রাজধানীর একটি রেস্তোরাঁয় সেই প্রযোজকের সঙ্গে বৈঠকে বসেছিলেন শাকিব খান।

    তবে এই নায়কের দাবি তিনি কোনো ধরনের মিমাংসা করার উদ্দেশ্যে সেখানে যাননি। সাবেক স্ত্রী অপু বিশ্বাসের অনুরোধে তিনি সেখানে গিয়েছিলেন, এমনকি কোনো ধরনের স্ট্যাম্প সঙ্গে নিয়ে যাননি শাকিব। তবে রহমত উল্লাহ দাবি করেন, শাকিব নিজেই উদ্যোগী হয়ে তার সঙ্গে মিমাংসায় বসতে চেয়েছেন।

    বিষয়টিকে মিথ্যাচার উল্লেখ করে শাকিব বলেন, আমার সঙ্গে একবার দেখা করতে চেয়েছিল রহমত উল্লাহ। দেখা করে কথা বলতে পারলে এসব মিথ্যে অভিযোগ সবকিছু তুলে নেবে বলেছিল। আমি রাজি না হওয়ায় আমার সাবেক স্ত্রীকে (অপু বিশ্বাস) দিয়ে আমার পরিবারকে ম্যানেজ করে সেখানে যাওয়ার জন্য ইমপ্রেস করে। রহমত উল্লাহ বলেছিল সে স্ট্যাম্পে লিখিত দেবে এই ধরনের অভিযোগ কখন আর আনবে না। ক্ষমা চাইবে।

    কেন এমন অভিযোগ করছেন সে( রহমতুল্লাহ) জানতেই নাকি ১৬ মার্চ বিকেল সাড়ে পাঁচটা নাগাদ একটি রেস্টুরেস্টে যান শাকিব। তিনি বলেন, অভিযোগ তুলার কথা বলে সে আমার কাছে মোটা অঙ্কের টাকা চায়।

    সেখান থেকে তখনই চলে যান শাকিব এবং সে (রহমতুল্লাহ) যে অন্যায় করছে আমি তখনই বলে আসি। তার সঙ্গে মিমাংসার প্রশ্নই আসে না।

    তিনি আরও বলেন, আমি নিশ্চিত হয়ে যাই ভারটেক্স প্রডাকশনের সঙ্গে আমার লিখিত চুক্তি। আসল প্রযোজক যে তার কোনো আপত্তি নেই। বরং তারা চাইছেন আমার সহযোগিতায় সিনেমাটি করতে। 'অপারেশন অগ্নিপথ' নিয়ে আমার সঙ্গে এই রহমত উল্লাহর সঙ্গে কিছুই চুক্তি হয় নাই। সে বিভিন্ন প্রেসে স্ট্যাম্প ও মিমাংসার ব্যাপারে যা বলেছে সব মিথ্যা। তার বিরুদ্ধে একাধিক মামলা করতে যাচ্ছি। সেখানে এসব বিষয়সহ আমাকে যতভাবে ট্র্যাপে ফেলার চেষ্টা করেছে সবগুলো উল্লেখ করছি।

    ঢালিউডের কিং খানের বিরুদ্ধে এমন অভিযোগে সামাজিক যোগাযোগ মাধ্যমে হচ্ছে নানা সমালোচনা। তবে বিষয়টি শেষ পর্যন্ত কোথায় গড়ায় সেটা সময়ই বলে দেবে!

    আরআইআর

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…