এইমাত্র
  • ঈদুল আজহাতেই রিজার্ভ বাড়ল ৩১ কোটি ৮৩ লাখ ডলার
  • অস্ট্রেলিয়াকে ১৪১ রানের টার্গেট দিল টাইগাররা
  • হজের প্রথম ফিরতি ফ্লাইটে দেশে ফিরলেন ৪১৭ হাজি
  • টসে হেরে অস্ট্রেলিয়ার বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ
  • দুপুরে ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী
  • ঈদে ৭ খামার থেকে ৭০ লাখ টাকার গরু কেনেন সেই ইফাত
  • এরপর গুলি করলে আমরাও পাল্টা গুলি করব: স্বরাষ্ট্রমন্ত্রী
  • সুনামগঞ্জ পুলিশের উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ
  • শ্রমিক-মালিক স্বার্থ রক্ষায় শ্রম আইন হালনাগাদ হচ্ছে: শ্রম প্রতিমন্ত্রী
  • সৌদিতে মৃত হজযাত্রীর সংখ্যা ৯০০ ছাড়িয়েছে, নিখোঁজ অনেকে
  • আজ শুক্রবার, ৭ আষাঢ়, ১৪৩১ | ২১ জুন, ২০২৪
    দেশজুড়ে

    জনগণ ক্ষেপে উঠলে আপনাদের পায়ের তলায় মাটি থাকবে না : শামীম ওসমান

    সুমন মিয়া, নারায়ণগঞ্জ প্রতিনিধি প্রকাশ: ২০ মার্চ ২০২৩, ১১:০৫ পিএম
    সুমন মিয়া, নারায়ণগঞ্জ প্রতিনিধি প্রকাশ: ২০ মার্চ ২০২৩, ১১:০৫ পিএম

    জনগণ ক্ষেপে উঠলে আপনাদের পায়ের তলায় মাটি থাকবে না : শামীম ওসমান

    সুমন মিয়া, নারায়ণগঞ্জ প্রতিনিধি প্রকাশ: ২০ মার্চ ২০২৩, ১১:০৫ পিএম

    ষড়যন্ত্রকারীদের উদ্দেশে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, যদি কেউ মনে করেন ষড়যন্ত্র করবেন, বিদেশের পা চাটতে চাটতে জিহ্বা ক্ষয় করে ক্ষমতায় আসবেন তা হবে না। ওইদিন চলে গেছে। বাংলাদেশ আর আগের জায়গায় নাই। নারায়ণগঞ্জের পরিবেশটা ভাল রাখেন। ১৪টা বছর অনেক অত্যাচার করেছেন। আমরা ক্ষমতা থাকা অবস্থায় কিচ্ছু জবাব দেই নাই। প্লিজ আপনাদের কাছে হাত জোর করে বলছি। নারায়ণগঞ্জ টাকে শান্ত থাকতে দেন। এমন কিছু করবেন না যে জনগণ ক্ষেপে উঠে। কারণ, জনগণ যদি ক্ষেপে উঠে আপনাদের কিন্তু পায়ের তলায় মাটি থাকবে না।

    সোমবার (২০ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলার সরকারি তোলারাম কলেজের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

    শামীম ওসমান বলেন, আপনাদের উদ্দেশ্যে বলতে চাই, এখানে বসে সিদ্ধান্ত নিয়েছি ঈদের পর নারায়ণগঞ্জের বাড়িতে চলে আসব এবং নারায়ণগঞ্জেই থাকব। কখন খেলবেন, কয়টার সময় খেলবেন, বলবেন। ঈদের পর নারায়ণগঞ্জের জনগণকে সঙ্গে নিয়ে আপনাদের সকল অশুভ শক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে আমরা খেলব এবং এই খেলায় আমরা জিতব, ইনশাল্লাহ।

    তিনি বলেন,কথায় কথায় আমাদের থ্রেড করছেন ১২টা বাজাবেন, ২৪টা বাজাবেন, আওয়ামী লীগকে টেনে নামাবেন। আমাদের সঙ্গে যদি খেলতে চান আমাদের কোনো অপত্তি নাই। নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক মুহাম্মদ গিয়াসউদ্দিনের উদ্দেশ্যে তিনি বলেন, বিএনপি নেতা গিয়াসউদ্দিন এক বক্তব্যে কয়েক দিন আগে বলেছেন- নারায়ণগঞ্জে আওয়ামী লীগের মধ্যে নাকি দুইটা গ্রুপ আছে, ভাল গ্রুপ আর খারাপ গ্রুপ। ভাল গ্রুপ নাকি চায় শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আর যেন ক্ষমতায় না আসে। যদি এই ভদ্রলোকের বিন্দু পরিমাণ মন থেকে থাকে, যদি পুরুষ মানুষ হয়ে থাকে, কাপুরুষ না হয়, সাংবাদিকদের মাধ্যমে জিজ্ঞেস করতে চাই, আওয়ামী লীগের কোন গ্রুপের কোন নেতারা বলেছে, এই প্রশ্নের উত্তর উনি দিবে।

    তিনি বলেন, দশ বছর মাঠে ছিলেন না। এখন এসে উশৃঙ্খল স্লোগান দিচ্ছেন। তার সঙ্গে সুরে সুর মিলিয়ে অনেকে কথা বলছেন। বলছেন আমার বারোটা বাজিয়ে দেবেন। আপনাদের গোল গোল চোখ দেখলে আমার ভয় হয়। অনেকের খারাপ লাগে প্রধানমন্ত্রী আমাদের পরিবারের কথা বললে বলেন ওসমানীয় সাম্রাজ্য। আরে ভাই আমরা মানুষের জায়গা দখল করে দেবোত্তর সম্পত্তি দখল করে সাম্রাজ্য করিনি। মানুষের ভালোবাসা দিয়ে করেছি।

    হুঁশিয়ারি দিয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের এই সংসদ সদস্য বলেন, বিএনপি, জামায়াত, আমাত কামাত, বাম, সুশীল এবং মোস্তাকের বংশধর সাবধান থাকবেন সবাই। অনেকেই ভাবতাছেন ক্ষমতায় আইসা পড়ব। আজকের দিনটা কয় তারিখ ২০ মার্চ না? আর কয়দিন পর ২৬ মার্চ স্বাধীনতা দিবস। সাংবাদিক ভাইয়েরা আপনারা সাক্ষী থাইকেন। এই ২০ মার্চ টা মনে রাইখেন। যদি না হয় তাহলে আমাকে এখানে দাঁড় করিয়ে বইলেন কিরে বেটা কথা বললি সঠিক দেখি হলো না।

    এ সময় তোলারাম শিক্ষার্থীদের উদ্দেশ্যে শামীম ওসমান বলেন,আমি নারায়ণগঞ্জকে ফুটফুটে বউয়ের মতো সাজাতে চাই। আমি একা পারবো না। আমি তোমাদের সাহায্য চাই। আমাদের সমাজ ধ্বংস করে দিয়েছে মাদক সন্ত্রাস ভূমিদস্যু। এক তোলারাম কলেজ দিয়ে সামরিক শাসনকে কাঁপিয়ে দিয়েছি। সাতজন মিলে জিয়াউর রহমানের গাড়ি আটকে দিয়েছি। এ অপরাধে আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়। আর করবেন না। ছাত্রদের কাছে জিজ্ঞেস করতে চাই যদি কেউ ষড়যন্ত্র করে আমরা কী তাদের বিরুদ্ধে লড়াই শুরু করবো? এ সময় ছাত্ররা হ্যাঁ বলেন।

    এ সময় কলেজের শিক্ষক শিক্ষার্থী, আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরাসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

    ট্যাগ :

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    চলতি সপ্তাহে সর্বাধিক পঠিত

    সর্বশেষ প্রকাশিত

    Loading…