এইমাত্র
  • ঈদুল আজহাতেই রিজার্ভ বাড়ল ৩১ কোটি ৮৩ লাখ ডলার
  • অস্ট্রেলিয়াকে ১৪১ রানের টার্গেট দিল টাইগাররা
  • হজের প্রথম ফিরতি ফ্লাইটে দেশে ফিরলেন ৪১৭ হাজি
  • টসে হেরে অস্ট্রেলিয়ার বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ
  • দুপুরে ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী
  • ঈদে ৭ খামার থেকে ৭০ লাখ টাকার গরু কেনেন সেই ইফাত
  • এরপর গুলি করলে আমরাও পাল্টা গুলি করব: স্বরাষ্ট্রমন্ত্রী
  • সুনামগঞ্জ পুলিশের উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ
  • শ্রমিক-মালিক স্বার্থ রক্ষায় শ্রম আইন হালনাগাদ হচ্ছে: শ্রম প্রতিমন্ত্রী
  • সৌদিতে মৃত হজযাত্রীর সংখ্যা ৯০০ ছাড়িয়েছে, নিখোঁজ অনেকে
  • আজ শুক্রবার, ৭ আষাঢ়, ১৪৩১ | ২১ জুন, ২০২৪
    দেশজুড়ে

    মির্জাপুরে স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক অপুর নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

    মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি প্রকাশ: ৯ জুন ২০২৩, ১২:২৭ এএম
    মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি প্রকাশ: ৯ জুন ২০২৩, ১২:২৭ এএম

    মির্জাপুরে স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক অপুর নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

    মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি প্রকাশ: ৯ জুন ২০২৩, ১২:২৭ এএম

    টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন আহ্বায়ক অপু শেখের নেতৃত্বে শোডাউন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

    বৃহস্পতিবার (৮ জুন) বিকেলে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

    এসময় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক শিশির আহমেদ বিপ্লব, যুগ্ম-আহ্বায়ক সজিব হোসেন, আহ্বায়ক কমিটির সদস্য নাইস, সোহেল, জাহাঙ্গীর প্রমুখ উপস্থিত ছিলেন।

    এছাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস এম মোজাহিদুল ইসলাম মনির, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মাজহারুল ইসলাম শিপলু, সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান আকন্দ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক শহিদুর রহমান লাবু, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক মাসুম রানা মাসুম, উপজেলা আ.লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মাহফুজুর রহমান কনক প্রমুখ উপস্থিত ছিলেন।

    এদিকে এরআগে বুধবার (৭ জুন) বিকেলে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক যথাক্রমে শরিফুল ইসলাম শরিফ, খন্দকার রাসেল, মোবারক হোসেন ও একাব্বর হোসেনের নেতৃত্বে তারিফ আহমেদ সোহাগের স্থলে নতুন করে ২নং যুগ্ম আহ্বায়ক অপু শেখকে আহ্বায়ক মনোনীত করার বিষয়টি অগঠনতান্ত্রিক দাবি করে এর বিরুদ্ধে একটি বিক্ষোভ মিছিল করা হয়।

    জানা যায়, গত ৩০ মে মির্জাপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভাসহ গত তিন মাসের দলীয় কর্মসূচিতে অংশ না থাকায় আহ্বায়ক তারিফ আহম্মেদ সোহাগকে তার পদ থেকে অব্যাহতি চেয়ে ৭ যুগ্ম-আহ্বায়ক ও ১১ সদস্য স্বাক্ষরিত লিখিত কপি জেলা ও কেন্দ্রে পাঠানো হয়। এরপর গত ৫ জুন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর নির্দেশক্রমে দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় কমিটির উপ-ধর্ম বিষয়ক সম্পাদক অধ্যক্ষ শ্যামল গোস্বামী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে অপু শেখকে আহ্বায়ক অনুমোদন দেয়া হয়।

    প্রসঙ্গত, গত বছরের ১৯ অক্টোবর ও ২৬ অক্টোবর দুই দফায় তারিফ আহম্মেদ সোহাগকে আহ্বায়ক ও ৭ জনকে যুগ্ম-আহ্বায়ক করে ৩৩ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

    এ বিষয়ে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাতিনুজ্জামান খান সুখন বলেন, বিষয়টি নিয়ে আমরা বিব্রতকর অবস্থায় পড়েছি। যাইহোক সব সমস্যার সুন্দর সমাধানের জন্য এ মাসের ২০ তারিখ আমরা মির্জাপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন করার সিদ্ধান্ত নিয়েছি।

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    চলতি সপ্তাহে সর্বাধিক পঠিত

    সর্বশেষ প্রকাশিত

    Loading…