এইমাত্র
  • আজও ৯ ঘন্টা কারফিউ শিথিল থাকবে
  • পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক হলে কারফিউ তুলে নেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
  • ৮ বিভাগেই বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস
  • কঠোর নিরাপত্তায় বায়তুল মোকাররমে জুমার নামাজ অনুষ্ঠিত
  • কঠোর নিরাপত্তায় বায়তুল মোকাররমে জুমার নামাজ অনুষ্ঠিত
  • যশোরে আগাম শীতকালীন সবজির বাম্পার ফলন
  • চুরি করতে গিয়ে বোনের শাশুড়িকে জবাই করে হত্যা
  • আন্তর্জাতিক ক্রিকেট ছাড়ার ঘোষণা দিলেন শোয়েব মালিক
  • যুদ্ধাপরাধী হিসেবে নেতানিয়াহুকে গ্রেপ্তার করা উচিত: হামাস
  • কোনো সাধারণ শিক্ষার্থী এমন হত্যাকাণ্ড চালাতে পারে না: কাদের
  • আজ শনিবার, ১২ শ্রাবণ, ১৪৩১ | ২৭ জুলাই, ২০২৪
    জাতীয়

    পুলিশ-জনপ্রতিনিধি যেই হোক, ভুল করলে শাস্তি পেতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

    ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২৩, ০৫:৪৮ পিএম
    ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২৩, ০৫:৪৮ পিএম

    পুলিশ-জনপ্রতিনিধি যেই হোক, ভুল করলে শাস্তি পেতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

    ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২৩, ০৫:৪৮ পিএম

    নারায়ণগঞ্জ: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘ভুলভ্রান্তি হতেই পারে। কেউ ভুলভ্রান্তি করলে তাঁকে আইন অনুযায়ী শাস্তিভোগ করতেই হবে। জনপ্রতিনিধি বা পুলিশ, সে যে–ই হোক না কেন, তাঁকে আইনের আওতায় আসতে হবে। সেখানে আমাদের কোনো ছাড় নেই।’

    শনিবার দুপুরে নারায়ণগঞ্জ নগরের চাষাঢ়ায় অবস্থিত নবনির্মিত বিকেএমইএর (বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন) নতুন সাততলা ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি নারায়ণগঞ্জে শিল্প স্থাপনে উদ্যোগ নিতে বলেছিলেন। বঙ্গবন্ধুর দৌহিত্র প্রধানমন্ত্রীর আইসিটি উপদেষ্টার পরামর্শে আইসিটি সেক্টরে উন্নয়ন ঘটেছে। এ ছাড়া ওষুধ সেক্টরে দেশ এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর দূরদর্শী ও দক্ষ নেতৃত্বে তার হাতে বদলে গেছে বাংলাদেশ।

    তিনি বিএনপির চেয়ারপারসনের বেগম খালেদা জিয়াকে ইঙ্গিত করে বলেন, আমাদের দেশের আরেক প্রধানমন্ত্রী বিনা পয়সায় সাবমেরিন ক্যাবল সংযোগ দিতে চাইলেও দেশের সব খবর ফাঁস হয়ে যাবে বলে তিনি সাবমেরিন সংযোগ নিলেন না। এটাকে আমরা মূর্খতা বলবো না কি বলবো জানি না।

    আসাদুজ্জামান খান কামাল বলেন, সারা বাংলাদেশের অর্থনীতি আপনারা যেভাবে এগিয়ে নিয়ে গেছেন, আপনারা উল্লেখযোগ্য অবদান রেখেছেন। আপনারা সবাই মিলে ভালো কাজ করছেন বলেই আমরা এগিয়ে যাচ্ছি। নারায়ণগঞ্জ আসলে সব দিক দিয়ে সেরা।

    তিনি বলেন, প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বের কারণে শিল্প পুলিশ গঠন করেছেন। এই শিল্প পুলিশ মালিক ও শ্রমিকদের সঙ্গে একটি সেতুবন্ধন তৈরি করে দিয়েছেন। আগে শ্রমিকেরা অসন্তোষ হলে কারখানা ভাঙচুর করে নিজের পায়ে কুড়াল মারতেন। শিল্প পুলিশ এখন সে ধরনের কোনো ঘটনা ঘটতে দেয় না। মন্ত্রী বলেন, আমাদের নেতারা পুলিশের সুনাম করলে আমার কাছে খুব ভালো লাগে। পুলিশ ভালো কাজ করলে সবাই তার প্রশংসা করে।

    বিকেএমইএ সভাপতি ও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম প্রমুখ।

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…