এইমাত্র
  • কঠোর নিরাপত্তায় বায়তুল মোকাররমে জুমার নামাজ অনুষ্ঠিত
  • কঠোর নিরাপত্তায় বায়তুল মোকাররমে জুমার নামাজ অনুষ্ঠিত
  • যশোরে আগাম শীতকালীন সবজির বাম্পার ফলন
  • চুরি করতে গিয়ে বোনের শাশুড়িকে জবাই করে হত্যা
  • আন্তর্জাতিক ক্রিকেট ছাড়ার ঘোষণা দিলেন শোয়েব মালিক
  • যুদ্ধাপরাধী হিসেবে নেতানিয়াহুকে গ্রেপ্তার করা উচিত: হামাস
  • কোনো সাধারণ শিক্ষার্থী এমন হত্যাকাণ্ড চালাতে পারে না: কাদের
  • জীবনের শেষ ভিডিওবার্তায় যা বলেছিলেন শাফিন
  • ট্রেন চলাচলের এখনও কোনো সিদ্ধান্ত হয়নি: রেলওয়ে
  • এইচএসসির আরো চারটি পরীক্ষা স্থগিত
  • আজ শনিবার, ১২ শ্রাবণ, ১৪৩১ | ২৭ জুলাই, ২০২৪
    জাতীয়

    ১০ বছরের মধ্যে আমি যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী হবো: আদম তমিজী

    সময়ের কণ্ঠস্বর ডেস্ক প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২৩, ০৫:২১ পিএম
    সময়ের কণ্ঠস্বর ডেস্ক প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২৩, ০৫:২১ পিএম

    ১০ বছরের মধ্যে আমি যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী হবো: আদম তমিজী

    সময়ের কণ্ঠস্বর ডেস্ক প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২৩, ০৫:২১ পিএম

    সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে দলীয় শৃঙ্খলা বিরোধী কথাবার্তা ও বাংলাদেশের পাসপোর্ট পুড়িয়ে ফেলার কারণে দেশে হট অব টপিকে পরিণত হয়েছেন আলোচিত ও সমালোচিত হক গ্রু‌পের ব্যবস্থাপনা প‌রিচালক ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সদস্য ও ঢাকা মহানগর উত্তর তাঁতী লীগের প্রধান উপদেষ্টা ব্যবসায়ী আদম তমিজী হক। এক ফেসবুক পোস্টে তিনি বলেন, ‘১০ বছরের মধ্যে আমি যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী হবো।’

    গত শনিবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় ব্যবসায়ী আদম তমিজী হক তার ফেসবুকে একাধিক পোস্ট করেন। একাধিক পোস্টের মধ্যে একটি পোস্টে তিনি ইংরেজিতে এ কথা বলেন।

    আদম তমিজী হক তার ফেসবুক পোস্টে লিখেন, ‘যুক্তরাজ্যের পৌঁছানোর ১০ বছরের মধ্যে আমি যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী হবো। ইনশাআল্লাহ। এমন একটি দেশে যেখানে প্রত্যেকেরই সমান কণ্ঠস্বর (কথা বলার আধিকার) আছে। তারা যতই ছোট বা বড় হোক না কেন আমি নিশ্চিতভাবে অপ্রতিরোধ্য সমর্থন পেতে পারি। বিশেষ করে যেহেতু মুসলিম সম্প্রদায় এখন যুক্তরাজ্যের বিশাল অংশজুড়ে রয়েছে।’

    এর আগে, গত শনিবার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে লাইভে এসে ব্যবসার টাকা মেরে দেওয়ার অভিযোগ করেন হক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আদম তমিজী হক। সেখানে তিনি বাংলাদেশের পাসপোর্ট পুড়িয়ে ফেলেন এবং দেশের নাগরিকত্ব বর্জনের কথা বলেন।

    তিনি বলেন, ‘আমি বাংলাদেশ আওয়ামী লীগের নেতা ছিলাম। আওয়ামী লীগ আমার এক হাজার কোটি টাকা মাইরা দিয়া আমাকে মিথ্যা মামলা দিয়ে ফাঁসানোর চেষ্টা করছে। এ কারণে আমি এ দেশের নাগরিক থাকতে চাচ্ছি না। আমার ফ্যামিলির যদি কিছু হয়, আপনারা বুঝবেন কারা করছে।’ একই সঙ্গে তিনি আওয়ামী লীগকে ভোট না দিয়ে অন্য দলকে ভোট দেওয়ার কথাও জানান।

    এর আগে টঙ্গীতে হক গ্রুপের কারখানা দখলের অভিযোগ তুলে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস ও লাইভে আসেন তমিজী হক।

    আদম তমিজী নিজের ফেসবুক ওয়ালে লিখেন, প্রিয় শুভাকাঙ্খী, অনেকেই আপনারা এতদিন আমাকে ‘চুতিয়া’ ভেবেছেন। প্রয়োজনে আজই আমি আমার ক্ষমতার আংশিক রূপ দেখাতে পারি। আমি বর্তমান বাংলাদেশ সরকারের ক্ষমতাসীন মন্ত্রীকে ক্ষমতা থেকে নামাতেও পারি। সুতরাং আমার সম্পত্তির দি‌কে হাত বাড়ানোর আগে খুব বেশি সাবধানতা অবলম্বন করা প্রয়োজন।

    এরপর আরও একটি স্ট্যাটাসে তিনি লিখেন, প্রিয় নেত্রী (প্রধানমন্ত্রী), আমি এবং আমার দ্বিতীয় স্ত্রী দুবাই থেকে ঢাকার পথে। বাকি পারিবারিক সদস্যরা আজকে রাতে রওনা করবে এবং সকালে পৌঁছাবে। এমপি রাসেল এবং তার চাচার ভয়ানক থাবা থেকে আমরা আমাদের রিজিক বাঁচানোর লক্ষ্যে আসতেছি।

    ২০১৭ সালে রাজনীতিতে সক্রিয় হন আদম তমিজী হক। এরপর আদম তমিজী হকের কর্মী-সমর্থকদের আওয়ামী লীগের বিভিন্ন কর্মসূচিতে অংশ নিতে দেখা যায়। সেখানে হক গ্রুপের খাবার সামগ্রী আওয়ামী লীগের নেতা-কর্মীদের মাঝে বিতরণ করতে দেখা যেত। ২০২০ সালে অনুষ্ঠিত ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন তিনি। সে সময় তাকে দল মনোনয়ন দেয়নি। এরপর ওই বছরের নভেম্বর মাসে ঘোষিত ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে তাকে কার্যনির্বাহী সদস্য পদে রাখা হয়। এর আগে ঢাকা মহানগর উত্তর তাঁতী লীগের প্রধান উপদেষ্টা ছিলেন তিনি।

    ট্যাগ :

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…