এইমাত্র
  • মধুপুরে প্রাইভেটকার ও মাহিন্দ্রার সংঘর্ষে নিহত ২
  • ঈদুল আজহাতেই রিজার্ভ বাড়ল ৩১ কোটি ৮৩ লাখ ডলার
  • অস্ট্রেলিয়াকে ১৪১ রানের টার্গেট দিল টাইগাররা
  • হজের প্রথম ফিরতি ফ্লাইটে দেশে ফিরলেন ৪১৭ হাজি
  • টসে হেরে অস্ট্রেলিয়ার বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ
  • দুপুরে ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী
  • ঈদে ৭ খামার থেকে ৭০ লাখ টাকার গরু কেনেন সেই ইফাত
  • এরপর গুলি করলে আমরাও পাল্টা গুলি করব: স্বরাষ্ট্রমন্ত্রী
  • সুনামগঞ্জ পুলিশের উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ
  • শ্রমিক-মালিক স্বার্থ রক্ষায় শ্রম আইন হালনাগাদ হচ্ছে: শ্রম প্রতিমন্ত্রী
  • আজ শুক্রবার, ৭ আষাঢ়, ১৪৩১ | ২১ জুন, ২০২৪
    বিনোদন

    তিশার পুরনো প্রেমিক হাবিবকে নিয়ে অডিও ফাঁস!

    বিনোদন ডেস্ক প্রকাশ: ২০ নভেম্বর ২০২৩, ০৩:০৯ পিএম
    বিনোদন ডেস্ক প্রকাশ: ২০ নভেম্বর ২০২৩, ০৩:০৯ পিএম

    তিশার পুরনো প্রেমিক হাবিবকে নিয়ে অডিও ফাঁস!

    বিনোদন ডেস্ক প্রকাশ: ২০ নভেম্বর ২০২৩, ০৩:০৯ পিএম

    ব্যক্তিগত জীবন নিয়ে আবারও আলোচনা-সমালোচনায় অভিনেত্রী তানজিন তিশা। বলা যায়, রীতিমতো টক অব দ্য টাউনে পরিণত হয়েছেন তিনি। কয়েক দিন আগেই মুশফিক আর ফারহানের সঙ্গে প্রেমের সম্পর্কের জেরে আত্মহত্যার চেষ্টা করেছিলেন তিশা। যদিও পরে সেটা অস্বীকার করেন এই অভিনেত্রী। এবার তিশার ৯ মিনিটের ফোনালাপ ফাঁস হয়েছে নেটদুনিয়ায়।

    নেট দুনিয়ায় ফাঁস হওয়া ৯ মিনিটের ওই ভাইরাল অডিওতে তিশা দীর্ঘসময় কথা বলেন দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী হাবিব ওয়াহিদের স্ত্রী রেহান চৌধুরীর সঙ্গে।

    তবে সামাজিক যোগাযোগমাধ্যমে ফাঁস হওয়া তিশার ওই ফোনালাপটি অনেক পুরনো। অভিনেতা ফারহানের আগে গায়ক হাবিব ওয়াহিদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন তিশা। তবে খুব বেশি দিন টেকেনি সেই সম্পর্ক।

    পুরনো সেই অডিওতে তিশা ও রেহানের আলাপচারিতায় স্পষ্ট হয়ে উঠেছে একসময় হাবিব ওয়াহিদের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তিশার। হাবিবও স্ত্রী রেহানকে ভুলে মনে প্রাণে ভালোবেসেছিলেন অভিনেত্রী তিশাকে। কিন্তু অজানা কারণে হাবিব-তিশার প্রেম জীবনে তৈরি হয়েছিল নানা জটিলতার।

    যে জটিলতায় জীবনে কী করবেন তিশা তা বুঝে উঠতে পারছিলেন না। তাই হাবিবের জীবন থেকে তিশা সরে যাবেন নাকি যাবেন না সে বিষয়ে সিদ্ধান্ত নিতে হাবিবের স্ত্রী রেহানকে ফোন করেন তিশা।

    ভাইরাল হওয়া ওই ফোনকলে শোনা যাচ্ছে, তিশা রেহানকে বারবারই অনুরোধ করছেন রেহানের মতামত জানার জন্য। তিশার কথা অনুযায়ী, হাবিবের জীবনে যদি রেহান থাকতে চায় তবে তিশা হাবিবের জীবন থেকে সরে দাঁড়াবেন। আর যদি রেহান হাবিবের জীবনে থাকতে না চান তবে তিশা সম্পর্কটা নিয়ে আবারও ভাববেন।

    রেহান সোজা জানিয়ে দেন, এ বিষয়ে তিনি কোনো কথাই তিশাকে জানাবেন না।

    এক পর্যায়ে তিশা রেহানকে বলেন, হাবিবের সঙ্গে প্রেমের সম্পর্কের পর তিশা মানসিকভাবে অনেক স্ট্রেসের মধ্যে আছেন। তার ক্যারিয়ারও নষ্ট হচ্ছে। তবে প্রেমের জন্য ক্যারিয়ার নষ্ট হওয়াটা তিশা গুরুত্ব দেন না। গুরুত্ব দেন মানুষটাকে। কিন্তু সে মানুষটাও তার সঙ্গে প্রতারণা করছেন।

    দীর্ঘ আলাপচারিতায় স্পষ্ট হয়ে উঠেছে, ওই ফোনকলের সময় রেহান ও হাবিব সেপারেশনে ছিলেন। কিন্তু সেপারেশনে থাকার পরও রেহানের সঙ্গে হাবিব দেখা করতে যেতেন। হাবিবের এমন আচরণ তিশা মেনে নেননি। তিশা তাই হাবিবের সঙ্গে প্রেমের সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিলেন। জীবনে সঠিক সিদ্ধান্ত নেয়ার আগে তাই রেহানকে ফোন করেছিলেন তিশা।

    রোববার ( ১৯ নভেম্বর) মধ্যরাতে এ অডিও নেটদুনিয়ায় ফাঁস হওয়ার পরপরই ভাইরাল হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে অডিওটি নিয়ে নেটিজেনরা জানিয়েছেন মিশ্র প্রতিক্রিয়া।

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    চলতি সপ্তাহে সর্বাধিক পঠিত

    সর্বশেষ প্রকাশিত

    Loading…