এইমাত্র
  • টাঙ্গাইলে বিকল হওয়া কমিউটার ট্রেন উদ্ধার
  • কালীগঞ্জে কাভার্ডভ্যানের ধাক্কায় প্রাণ গেল কলেজছাত্রের
  • অবশেষে বাড়লো বিদ্যুতের দাম
  • ইতিহাসে ৩০ ফেব্রুয়ারি যেভাবে একবারই এসেছিল
  • নামাজে যাওয়ার পথে গাড়ির ধাক্কায় প্রাণ গেল শিক্ষকের
  • জয়পুরহাটে হত্যা মামলায় ৯ জনের যাবজ্জীবন
  • ‘বিদেশিদের কথায় বিএনপির আন্দোলন নির্ভর করে না’
  • নবীগঞ্জে সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক আহত, আটক ১৪
  • সাতক্ষীরায় উপজেলা জামায়াতের আমির গ্রেপ্তার
  • অশ্লীল অঙ্গভঙ্গির কারণে নিষিদ্ধ হলেন রোনালদো
  • আজ বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন, ১৪৩০ | ২৯ ফেব্রুয়ারি, ২০২৪
    চাকরি

    আম্বালা ফাউন্ডেশনে বিশাল নিয়োগ, অভিজ্ঞতা ছাড়াই বেতন সাড়ে ২৯ হাজার

    চাকরি ডেস্ক প্রকাশ: ২৪ নভেম্বর ২০২৩, ১২:৪৩ পিএম
    চাকরি ডেস্ক প্রকাশ: ২৪ নভেম্বর ২০২৩, ১২:৪৩ পিএম

    আম্বালা ফাউন্ডেশনে বিশাল নিয়োগ, অভিজ্ঞতা ছাড়াই বেতন সাড়ে ২৯ হাজার

    চাকরি ডেস্ক প্রকাশ: ২৪ নভেম্বর ২০২৩, ১২:৪৩ পিএম

    নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ক্ষুদ্রঋণ ভিত্তিক প্রতিষ্ঠান আম্বালা ফাউন্ডেশন। সমগ্র বাংলাদেশে সংস্থার বিভিন্ন কর্মএলাকার কার্যক্রম সম্প্রসারণের লক্ষ্যে ৫ পদে মোট ৪৯০ জনকে নিয়োগ দেয়া হবে।

    আগ্রহী প্রার্থীরা যোগ্যতা থাকলে সরাসরি উপস্থিত হয়ে রেজিষ্ট্রেশন সম্পন্ন করে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। নির্বাচিত প্রার্থীরা মাসিক বেতন ছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী বিভিন্ন সুযোগ-সুবিধা পাবেন।

    ১। পদের নাম: এলাকা ব্যবস্থাপক (এরিয়া কার্যালয়)। পদ সংখ্যা: ০৫ জন। শিক্ষাগত যোগ্যতা: স্নাতক/স্নাতকোত্তর। অভিজ্ঞতা: ক্ষুদ্রঋণ কার্যক্রম পরিচালনাকারী সংস্থায় এলাকা ব্যবস্থাপক হিসেবে কমপক্ষে ০১ বছর এবং মাইক্রোফাইন্যান্স কার্যক্রমে সর্বমোট ০৬ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স: সর্বোচ্চ ৪৫ বছর। তবে বর্তমানে এলাকা ব্যবস্থাপক হিসেবে কর্মরত নন এমন প্রার্থীদের পরীক্ষায় অংশগ্রহণ করার প্রয়োজন নেই।

    বেতন: শিক্ষানবিশকালে- ৪৬,০০০ টাকা এবং স্থায়ীকরণের পর সংস্থা নির্ধারিত বেতন স্কেল অনুযায়ী সর্বসাকুল্যে ৫৩,৪৪০ টাকা। এছাড়াও প্রতিমাসে মোটরসাইকেল মেইনটেন্যান্স খরচ ও প্রকৃত ফুয়েল বিলসহ অন্যান্য সুবিধা।

    ২। পদের নাম: অডিট অফিসার। পদ সংখ্যা: ১০ জন। শিক্ষাগত যোগ্যতা: বাণিজ্য বিভাগে স্নাতকোত্তর (অ্যাকাউন্টিং/ফাইন্যান্স)। অভিজ্ঞতা: জাতীয় পর্যায়ে ক্ষুদ্রঋণ কার্যক্রম পরিচালনাকারী সংস্থায় অডিটর হিসাবে কমপক্ষে ০১ বছরের অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে। বয়স- সর্বোচ্চ ৪০ বছর। কর্মস্থল: প্রধান কার্যালয়, ঢাকা।

    বেতন: শিক্ষানবিশকালে- ২৮,৮০০ টাকা এবং স্থায়ীকরণের পর সংস্থা নির্ধারিত বেতন স্কেল অনুযায়ী সর্বসাকুল্যে ৩২,৮১০ টাকা।

    ৩। পদের নাম: শাখা ব্যবস্থাপক (শাখা কার্যালয়)। পদ সংখ্যা: ২৫ জন। শিক্ষাগত যোগ্যতা: স্নাতক/স্নাতকোত্তর। অভিজ্ঞতা: ক্ষুদ্রঋণ কার্যক্রম পরিচালনাকারী সংস্থায় শাখা ব্যবস্থাপক হিসেবে কমপক্ষে ০১ বছর এবং মাইক্রোফাইন্যান্স কার্যক্রমে সর্বমোট ০৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স: সর্বোচ্চ ৪০ বছর। তবে বর্তমানে শাখা ব্যবস্থাপক হিসেবে কর্মরত নন এমন প্রার্থীদের পরীক্ষায় অংশগ্রহণ করার প্রয়োজন নেই।

    বেতন: শিক্ষানবিশকালে- ৩৪,৬০০ টাকা এবং স্থায়ীকরণের পর সংস্থা নির্ধারিত বেতন স্কেল অনুযায়ী সর্বসাকুল্যে ৪১,৭৬০ টাকা। এছাড়াও প্রতিমাসে মোটরসাইকেল মেইনটেন্যান্স খরচ ও প্রকৃত ফুয়েল বিলসহ অন্যান্য সুবিধা।

    ৪। পদের নাম: সহ: হিসাবরক্ষক এন্ড এমআইএস অফিসার (শাখা কার্যালয়)। পদ সংখ্যা: ১০০ জন (৫০ জন অভিজ্ঞ ও ৫০ জন অনভিজ্ঞ)। শিক্ষাগত যোগ্যতা: বাণিজ্য বিভাগে স্নাতক/স্নাতকোত্তর। বয়স: সর্বোচ্চ ৩২ বছর। অভিজ্ঞতা: অভিজ্ঞদের ক্ষেত্রে ক্ষুদ্রঋণ কার্যক্রম পরিচালনকারী সংস্থায় হিসাবরক্ষক হিসেবে কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আর অনভিজ্ঞদের ক্ষেত্রে অভিজ্ঞতার প্রয়োজন নেই।

    বেতন: অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষানবিশকালে- ২৭,৬০০ টাকা এবং স্থায়ী করণের পর সংস্থার নির্ধারিত বেতন স্কেল অনুযায়ী বেতন ভাতা ৩৪,০০৮ টাকা। এছাড়া মোটরসাইকেল মেইনটেন্যান্স ও জ্বালানির জন্য নির্ধারিত হারে খরচ প্রদান করা হবে।

    আর অভিজ্ঞদের ক্ষেত্রে প্রশিক্ষণকাল ২ মাস এবং প্রতি মাসে ৫০০০ টাকা করে ভাতা প্রদান করা হবে। সফলতার সাথে প্রশিক্ষণকাল সম্পন্ন করার পর মুল্যায়নের ভিত্তিতে শিক্ষানবিশ কর্মী হিসাবে নিয়োগ করা হবে।

    ৫। পদের নাম: ক্রেডিট অফিসার (শাখা কার্যালয়)। পদ সংখ্যা: ৩৫০ জন (অভিজ্ঞ ১০০ জন ও অনভিজ্ঞ ২৫০ জন)। শিক্ষাগত যোগ্যতা: স্নাতক/স্নাতকোত্তর। বয়স: সর্বোচ্চ ৩২ বছর।

    অভিজ্ঞতা: অভিজ্ঞদের ক্ষেত্রে ক্ষুদ্রঋণ কার্যক্রম পরিচালনকারী সংস্থায় ক্রেডিট অফিসার হিসেবে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আর অনভিজ্ঞদের ক্ষেত্রে অভিজ্ঞতার প্রয়োজন নেই।

    বেতন: অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষানবিশকালে- ২৫,০০০ টাকা এবং স্থায়ী করণের পর সংস্থার নির্ধারিত বেতন স্কেল অনুযায়ী বেতন ভাতা ২৯,৪৪৭ টাকা। এছাড়া মোটরসাইকেল মেইনটেন্যান্স ও জ্বালানির জন্য নির্ধারিত হারে খরচ প্রদান করা হবে।

    আর অভিজ্ঞদের ক্ষেত্রে প্রশিক্ষণকাল ২ মাস এবং প্রতি মাসে ৫০০০ টাকা করে ভাতা প্রদান করা হবে। সফলতার সাথে প্রশিক্ষণকাল সম্পন্ন করার পর মুল্যায়নের ভিত্তিতে শিক্ষানবিশ কর্মী হিসাবে নিয়োগ করা হবে।

    আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীগণকে নির্বাহী পরিচালক বরাবর আবেদনপত্র, জীবন বৃত্তান্ত, সংশ্লিষ্ট শিক্ষাগত যোগ্যতা (মার্কসীট ও সার্টিফিকেটের কপি) ও অভিজ্ঞতার সনদপত্র, বর্তমান পদে কর্মরত যে কোন প্রমানপত্রের কপি, জাতীয় পরিচয় পত্রের কপি এবং ০১ কপি পাসপোর্ট সাইজের সদ্য তোলা ছবিসহ সরাসরি উপস্থিত হয়ে রেজিষ্ট্রেশন সম্পন্ন করত নিম্ন তালিকা অনুযায়ী নির্বাচনী পরীক্ষায় অংশ গ্রহণ করতে হবে।

    ঠিকানা: সরকারী জামিলা আইনুল আনন্দ উচ্চ বিদ্যালয়, খিলজী রোড, ব্লক-বি, শ্যামলী, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ (আশা টাওয়ার এর পিছনে, মাঠের দক্ষিণ পাশে)।

    পরীক্ষার তারিখ: ২ ও ৫নং পদে ০৮ ডিসেম্বর সকাল ৮টা-১০টা এবং ১, ৩ ও ৪ নং পদে ১৫ ডিসেম্বর সকাল ৮টা-১০টা।

    আবেদনকারীদের বাংলাদেশের যে কোন স্থানে মাঠ পর্যায়ে সংস্থার কর্ম এলাকায় কাজ করার মানসিকতা থাকতে হবে। সকল পদের প্রার্থীদের কম্পিউটার পরিচালনায় অভিজ্ঞদের অগ্রাধিকার দেয়া হবে। প্রার্থীদের বৈধ ড্রাইভিং লাইসেন্সসহ মোটরসাইকেল চালনা বাধ্যতামূলক।

    সকল পদে শিক্ষানবিশকাল ০৬ মাস। বছরে ৩টি উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, ০৩টি গ্রাচুইটি, কর্মী কল্যাণ ফান্ড, বাৎসরিক ইনক্রিমেন্ট, এলপিআর, সাপ্তাহিক ছুটি ০২ দিন, অর্র্জিত ছুটি এবং নির্দিষ্ট মেয়াদ পূর্তিতে চাকুরীকাল শেষে পেনশন সুবিধা প্রদান করা হবে। মাঠ পর্যায়ে পুরুষ কর্মীদের বিনা খরচে একক আবাসন সুবিধা ও নারী কর্মীদের ক্ষেত্রে বেতন অতিরিক্ত ১,০০০ টাকা একক আবাসন ভাতা প্রদান করা হবে।

    বিস্তারিত দেখুন নিচের বিজ্ঞপ্তিতে। অথবা আম্বালা ফাউন্ডেশনের ফেসবুক পেজেও সব আপডেট পাওয়া যাবে। ফেসবুক লিংক এখানে


    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…