এইমাত্র
  • ২১ নাবিক দেশে ফিরবেন এমভি আব্দুল্লাহতেই, বাকি দুজন বিমানে
  • রাজধানীতে যমুনা এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত
  • কিশোরগঞ্জে ৫ তলা ভবনের ছাদ থেকে পড়ে ১ ব্যক্তির মৃত্যু
  • লালমনিরহাটে বিএসএফের গুলিতে ইউপি সদস্য আহত
  • হাতি দিয়ে চাঁদাবাজি করায় দুই যুবককে ৬ মাসের কারাদণ্ড
  • বিএনপি সাম্প্রদায়িক অপশক্তি, এদের প্রতিহত করতে হবে: কাদের
  • মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
  • লক্ষ্মীপুরে আধিপত্য নিয়ে হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু
  • আজ ঐতিহাসিক মুজিবনগর দিবস
  • সুনামগঞ্জের হাওরে বজ্রপাতে ২ জনের মৃত্যু
  • আজ বুধবার, ৪ বৈশাখ, ১৪৩১ | ১৭ এপ্রিল, ২০২৪
    দেশজুড়ে

    মানিকগঞ্জে কৃষককে হত্যার ঘটনায় থানায় মামলা

    মোহাম্মদ জহিরুল ইসলাম, মানিকগঞ্জ প্রতিনিধি প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৩৬ পিএম
    মোহাম্মদ জহিরুল ইসলাম, মানিকগঞ্জ প্রতিনিধি প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৩৬ পিএম

    মানিকগঞ্জে কৃষককে হত্যার ঘটনায় থানায় মামলা

    মোহাম্মদ জহিরুল ইসলাম, মানিকগঞ্জ প্রতিনিধি প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৩৬ পিএম

    মানিকগঞ্জে সাটুরিয়া উপজেলার তিল্লীরচর এলাকায় পূর্ব শত্রুতার জেরে লোহার রড দিয়ে পিটিয়ে মোঃ আব্দুল খালেক(৫৭) নামের এক কৃষকে হত্যা ও তার পরিবারকে আহত করেছে দুর্বৃত্তরা।

    গত বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার গ্রীন লাইফ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান কৃষক মোঃ আব্দুল খালেক। এ ঘটনায় নিহতের ছোট ছেলে মোঃ সবুজ মিয়া(১৮) মাথা ফেটে চিকিৎসাধীন এবং তার ভাই মোঃ রিপন মিয়া(২৬) আহত অবস্থায় রয়েছেন।

    জানা গেছে, নিহত মোঃ আব্দুল খালেক তিল্লীরচর এলাকার মৃত ভাসান বেপারীর ছেলে। গত রবিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে দুর্বৃত্তরা আব্দুল খালেকের বসতবাড়িতে লোহার রড,কাঠের বাটাম ও বাঁশের লাঠি দিয়ে আক্রমণ করে। পরে স্থানীয়া উদ্ধার করে জেলার কর্নেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে আব্দুল খালেকের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হলে কর্মরত ডাক্তার তাকে ঢাকায় পাঠিয়ে দেয় আর সেখানেই মারা যান তিনি।

    এ ঘটনার পরের দিন সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে সাটুরিয়া থানায় আব্দুল লতিফ(৫৫),মোঃ বাশার, মোঃ এরশাদ আলী সহ মোট ১১ জনের নাম দিয়ে আরও অজ্ঞাতনামা ৩ থেকে ৪ জনের বিরুদ্ধে মামলা করেন নিহতের ছেলে মোঃ রিপন মিয়া।

    নিহতের পরিবার এবং এলাকাবাসীর পক্ষে স্থানীয় সম্মানিত ব্যক্তি মোঃ মোতাহারুল ইসলাম সুমন ও তাঁর ভাই মোঃ মাহ্ফুজুল ইসলাম স্বপন এই ঘটনায় আসামীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য সরকারের কাছে দাবি জানান।

    এ বিষয়ে তিল্লী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম ধলা বলেন, যারা এই ঘটনার সাথে জড়িত হয়ে অন্যায় এবং প্রাণহানির ঘটনা ঘটিয়েছে এলাকাবাসীর সাথে আমিও এর তীব্র নিন্দা ও আসামীদের শাস্তির দাবি জানাই।

    একাধিক ভুক্তভেগী প্রতিবেশীসূত্রে জানা গেছে আব্দুল লতিফ ওরফে নতু মেম্বার গং ভূমিদস্যু, লাঠিয়াল প্রকৃতির। জোড় জবরদস্তি করে ভয়ভীতি দেখিয়ে একাধিক ব্যক্তির জমি দখল করে নিয়েছে, মারামারি, ও হত্যার হুমকি দিয়ে এলাকায় প্রভাব বিস্তার করেছে।

    সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম মোল্যা বলেন, আসামিরা পলাতক আছে, আমাদের টিম মাঠ পযার্য়ে কাজ করছে আশা করছি অতি শীগ্রই গ্রেফতার করতে সক্ষম হবো। শুক্রবার রাতে নিহতের লাশ দাফন সম্পন্ন হয়। এ সময় পুরো এলাকায় জুড়ে এক শোকের মাতম তৈরি হয়। এলাকাবাসী দোষীদের ফাঁসি দাবি করেন।

    এমআর

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…