এইমাত্র
  • আফগানিস্তানে আকস্মিক বন্যায় ৩৩ জনের মৃত্যু
  • হাসপাতালের প্রিজন সেলে আসামির হাতে আসামি খুন
  • মুক্তিপণ নিয়ে ফেরার পথে ৮ জলদস্যু গ্রেপ্তার
  • বাংলাদেশে পালিয়ে এলো মিয়ানমার বিজিপির আরও ৯ সদস্য
  • নতুন বছরকে স্বাগত জানিয়ে হলো মঙ্গল শোভাযাত্রা
  • কুষ্টিয়ার মিরপুরে আ.লীগ নেতার গুলিতে ২ জন গুলিবিদ্ধ, আটক ২
  • অবকাঠামো বিহীন টেকনাফ সমুদ্র সৈকতে পর্যটকের ঢল
  • উত্তেজনার মধ্যেই ইসরায়েলে রকেট হামলা হিজবুল্লাহর
  • রাজধানীতে অতিরিক্ত মদপানে ও লেভেলের শিক্ষার্থীর মৃত্যু
  • ফিলি’স্তিন রাষ্ট্রকে স্বীকৃতি দিতে ‘প্রস্তুত’ ইউরোপের যে ৩ দেশ
  • আজ সোমবার, ১ বৈশাখ, ১৪৩১ | ১৫ এপ্রিল, ২০২৪
    বিনোদন

    বিভ্রান্তি ছড়াবেন না, দাঁতের চিকিৎসায় সিঙ্গাপুরে আছি: সাবিনা ইয়াসমিন

    বিনোদন ডেস্ক প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১১:১০ এএম
    বিনোদন ডেস্ক প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১১:১০ এএম

    বিভ্রান্তি ছড়াবেন না, দাঁতের চিকিৎসায় সিঙ্গাপুরে আছি: সাবিনা ইয়াসমিন

    বিনোদন ডেস্ক প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১১:১০ এএম

    সিঙ্গাপুরে চিকিৎসাধীন উপমহাদেশের প্রখ্যাত শিল্পী সাবিনা ইয়াসমিন। তিনি তাঁকে নিয়ে বিভ্রান্তিকর তথ্য না ছড়াতে দেশবাসীকে অনুরোধ জানিয়েছেন। একটি অডিওবার্তায় তিনি জানিয়েছেন, নিয়মিত চেকআপের সময় তাঁর দাঁতে ছোট একটি অস্ত্রোপচার হয়েছে। চিকিৎসা শেষে শিগগিরই দেশে ফেরার আশা প্রকাশ করেছেন তিনি।

    এর আগে, খবর ছড়ায় ওরাল ক্যানসারে আক্রান্ত সাবিনা ইয়াসমিন। বিষয়টি সাবিনা ইয়াসমিনের নজরে আসলে শনিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এক অডিও বার্তায় তিনি বিভ্রান্তিকর তথ্য না ছড়ানোর অনুরোধ করেন।

    তিনি বলেন, অযথা কেউ বিভ্রান্তিমূলক তথ্য সামজিক যোগাযোগ মাধ্যম বা গণমাধ্যমে দিয়ে জাতিকে বিভ্রান্তিকর পরিস্থিতিতে ফেলবেন না। যা আমার এবং পৃথিবীর আনাচে কানাচে ছড়িয়ে থাকা ভক্তদের জন্য কষ্টকর।

    সাবিনা ইয়াসমিন বলেন, ‘আপনারা জানেন, ২০০৭ সালে আমার অসুস্থতার কথা। তারপর থেকে প্রতিবছর নিয়মিত চেকাপের জন্য সিঙ্গাপুর যেতে হয়। এবারও ব্যতিক্রম হয়নি৷ তবে এবার চেকাপে এসে আমার দাঁতের একটা সমস্যা দেখা যায়। চিকিৎসক আমাকে সেটা রিমুভ করতে বলেন। তারই প্রেক্ষিতে গত ৭ ফেব্রুয়ারি আমার ছোট একটি সার্জারি সম্পন্ন হয়।’

    অসংখ্য কালজয়ী গানের এই শিল্পী বলেন, ডাক্তারের সাথে আমার পরবর্তী অ্যাপয়েন্টমেন্ট মার্চের ১৫ তারিখে৷ ততোদিন পর্যন্ত আমি চিকিৎসকের পর্যবেক্ষণেই থাকবো। অ্যাপয়েন্টমেন্টের পর চিকিৎসক যেভাবে বলবেন, সেভাবেই চলবো। তারপরই আপনাদের দোয়ায় দেশে ফিরে আসবো ইনশাআল্লাহ।

    উল্লেখ্য, ২০০৭ সালে এই শিল্পী প্রথম ওরাল ক্যান্সারে আক্রান্ত হন। তখন দেশ-বিদেশ মিলিয়ে সবার উদ্যোগে সঠিক চিকিত্সার মাধ্যমে স্বাভাবিক জীবনে ফিরে আসেন সাবিনা ইয়াসমিন। এরপর থেকে নিয়মিত চেকআপের মাধ্যমে ভালোই আছেন তিনি।

    পাঁচ দশকেরও বেশি সময় ধরে গান গাইছেন সাবিনা ইয়াসমিন। দীর্ঘ ক্যারিয়ারে ১৪ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন তিনি। এছাড়াও শিল্পকলার সংগীত শাখায় অবদানের জন্য বাংলাদেশ সরকার তাকে দ্বিতীয় সর্বোচ্চ বেসামরিক রাষ্ট্রীয় সম্মাননা একুশে পদক এবং সর্বোচ্চ বেসামরিক রাষ্ট্রীয় সম্মাননা স্বাধীনতা পুরস্কারে ভূষিত করে।

    এ শিল্পীর উল্লেখযোগ্য গানের মধ্যে রয়েছে—সব সখীরে পার করিতে, এই পৃথিবীর পরে, মন যদি ভেঙে যায়, ও আমার রসিয়া বন্ধুরে, জীবন মানেই যন্ত্রণা, জন্ম আমার ধন্য হলো মা গো, সব ক’টা জানালা খুলে দাও না, ও আমার বাংলা মা, মাঝি নাও ছাড়িয়া দে, সুন্দর সুবর্ণ, একটি বাংলাদেশ তুমি জাগ্রত জনতার প্রভৃতি। সাবিনা ইয়াসমিন শেষ প্লেব্যাক করেছেন কবরী পরিচালিত ‘এই তুমি সেই তুমি’ ছবিতে।

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…