এইমাত্র
  • ডোনাল্ড লু’কে নিয়ে উদ্ভট চিন্তা করছে বিএনপি: কাদের
  • মদ্যপ অবস্থায় পুলিশকে মারধর, গ্রেফতার তিন মহিলা
  • নিখোঁজের পরদিন গর্তে মিলল দুই খালাতো ভাইয়ের মরদেহ
  • কুমিল্লায় যুবলীগ নেতা জামাল উদ্দিন হত্যায় ৯ জনের মৃত্যুদণ্ড
  • দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদ্রাসা
  • চাঁদাবাজির অভিযোগে একদিনে রাজশাহীতে ১০ পুলিশ প্রত্যাহার
  • ফুলবাড়ীতে কৃষকদের মাঝে কৃষি যন্ত্র বিতরণ
  • ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুন, শ্রেণিকক্ষ পুড়ে ছাই
  • বর্ণাঢ্য আয়োজনে ওসমানী হাসপাতালে আন্তর্জাতিক নার্স দিবস উদযাপন
  • নির্মাণ সামগ্রী বিক্রি করা সেই স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন
  • আজ সোমবার, ২৯ বৈশাখ, ১৪৩১ | ১৩ মে, ২০২৪
    দেশজুড়ে

    বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচন

    এমপির উপর রুষ্ঠ হয়ে ভোটের মাঠে জাতীয় পার্টি

    উজ্জ্বল অধিকারী, সিরাজগঞ্জ প্রতিনিধি প্রকাশ: ২৮ এপ্রিল ২০২৪, ১০:১৭ পিএম
    উজ্জ্বল অধিকারী, সিরাজগঞ্জ প্রতিনিধি প্রকাশ: ২৮ এপ্রিল ২০২৪, ১০:১৭ পিএম

    এমপির উপর রুষ্ঠ হয়ে ভোটের মাঠে জাতীয় পার্টি

    উজ্জ্বল অধিকারী, সিরাজগঞ্জ প্রতিনিধি প্রকাশ: ২৮ এপ্রিল ২০২৪, ১০:১৭ পিএম

    সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির পক্ষ থেকে বদিউজ্জামান ফকিরকে সমর্থন দিয়েছেন দলটি। দলটির পক্ষ থেকে জানানো হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ ও জাতীয় পাটি থেকে কাউকে সমর্থন না দিয়ে স্বতন্ত্রভাবে নির্বাচনে অংশ গ্রহণ করবেন প্রার্থীরা।

    কিন্তু বেলকুচের প্রেক্ষাপটে দেখা যায়, এখানে স্থানীয় সংসদ সদস্য আলহাজ আব্দুল মমিন মন্ডল তার পোশাক কারখানার জেনারেল ম্যানেজার ইঞ্জিনিয়র আমিনুল ইসলাম কে সমর্থন দিয়ে দলের নেতাকর্মীকে বাধ্য করছেন তার পক্ষে কাজ করার জন্য।

    এছাড়াও উপজেলা পরিষদ নির্বাচনে জাতীয় পার্টিকে প্রাধান্য না দেওয়ার জন্য তারা দল থেকে সিদ্ধান্ত নিয়েছি এবারের নির্বাচনে মোটরসাইকেল প্রতীকে আলহাজ্ব বদিউজ্জামান ফকিরকে সমর্থন দিয়েছেন। রবিবার দুপুরে বেলকুচি প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে মোটরসাইকেল প্রতিকের প্রার্থীকে সমর্থন জানান জেলা ও উপজেলা জাতীয় পার্টির নেতা কর্মীরা।

    বেলকুচি প্রেসক্লাবে উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলী আকবর হীরার সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে জেলা জাতীয় পার্টির সহ সাধারন সম্পাদক ফজলুল হক ডনু বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতিকের প্রার্থী আলহাজ্ব বদিউজ্জামান ফকিরকে দলীয়ভাবে সমর্থন জানান।

    এসময় জেলা জাতীয় পার্টির সহ সাধারন সম্পাদক ফজলুল হক ডনু বলেন, গণতান্ত্রিক প্রক্রিয়ার মধ্যে অবাধ ও সুষ্ঠু একটি নির্বাচন আমরা আশা করি, কিন্তু দেখা যাচ্ছে স্থানীয় সংসদ সদস্য তার ব্যক্তিগত পছন্দ কে প্রাধান্য দিতে দলকে ব্যবহার করছে। তাই জাতীয় পার্টি কখনো এ ধরনের স্বেচ্ছাচারিতা পছন্দ করে না। এছাড়াও নির্বাচনে নানা দালীয় কার্যক্রমেও আমাদের অমূল্যবান করা হচ্ছে। তাই এবারের নির্বাচনে জাতীয় পার্টির বেলকুচি শাখার সর্বস্তরের নেতাকর্মীরা একযোগে মোটরসাইকেল প্রতীকে কাজ করবে।

    সংবাদ সম্মেলন শেষে প্রেসক্লাব ও চালা এলাকায় জাতীয় পার্টির নেতাকর্মি ও সমর্থকদের সাথে নিয়ে গনসংযোগ করেন চেয়ারম্যান প্রার্থী বদিউজ্জামান ফকির।

    গনসংযোগ শেষে এই প্রার্থী বলেন, নির্বাচিত হলে বেলকুচি উপজেলাকে নদীভাঙ্গনের হাত থেকে রক্ষা ও তাঁত শিল্পের পুরনো ঐতিহ্য ফিরিয়ে আনাকে গুরুত্ব দিয়ে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে কাজ করবেন তিনি।

    এমআর

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    চলতি সপ্তাহে সর্বাধিক পঠিত

    সর্বশেষ প্রকাশিত

    Loading…