এইমাত্র
  • বেনজীরের রিসোর্টের আয় যাবে সরকারি কোষাগারে
  • শিমুল-তানভীর-শিলাস্তির পর দায় স্বীকার বাবুর
  • ঝাল বেশি হওয়ায় কোরিয়ান নুডুলস বিক্রি বন্ধ করলো ডেনমার্ক
  • ফেসবুকে প্রধানমন্ত্রীর নামে বিজ্ঞাপন দিয়ে প্রতারণার ফাঁদ
  • মাহমুদউল্লাহর অবসর নিয়ে যা বললেন সাকিব
  • তানজিদ তামিমের বুদ্ধির প্রশংসায় আইসিসি
  • যেকোনো সময় সরকারের পতন ঘটতে পারে: দুদু
  • সড়কে যানজটের কথা অস্বীকার করলেন ওবায়দুল কাদের
  • নীরবে চলে গেলেন সোনালি দিনের চিত্রনায়িকা সুনেত্রা
  • বেতন-ভাতার দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ
  • আজ শনিবার, ১ আষাঢ়, ১৪৩১ | ১৫ জুন, ২০২৪
    দেশজুড়ে

    টেকনাফে দোকান কর্মচারীর পরিকল্পনায় দুই ব্যবসায়ী অপহৃত

    গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি প্রকাশ: ২৫ মে ২০২৪, ১০:৩১ এএম
    গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি প্রকাশ: ২৫ মে ২০২৪, ১০:৩১ এএম

    টেকনাফে দোকান কর্মচারীর পরিকল্পনায় দুই ব্যবসায়ী অপহৃত

    গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি প্রকাশ: ২৫ মে ২০২৪, ১০:৩১ এএম
    ব্যবসায়ী রিয়াদ ও রিজওয়ান

    কক্সবাজারের টেকনাফে পাহাড়ী ঝর্ণায় গোসল করতে গিয়ে অস্ত্রধারী অপহরণকারীদের হাতে এবার অপহৃত হয়েছে দুই ব্যবসায়ী। এসময় একজন গুরুতর আহত হয়ে রক্তাক্ত অবস্থায় ফিরে এসেছে।

    শুক্রবার (২৪ মে) দুপুরের দিকে বাহারছড়া ইউপির অন্তর্গত পাহাড়ী ঝর্ণা এলাকায় অপরণ চক্রের সদস্যরা এ ঘটনাটি সংঘটিত করেছে।

    ভুক্তভোগী তিন ব্যক্তি হলেন, ফয়জুল কবির রিয়াদ, রিজওয়ান ও রিদুয়ান। এর মধ্যে অপহরণের কবল থেকে ফয়জুল কবির রিয়াদ (৩৩) গুরুতর আহত হয়ে রক্তাক্ত অবস্থায় ফিরে এসেছে।

    ফিরে আসা আহত ব্যবসায়ী রিয়াদ ও অপহৃত থাকা রিজওয়ান তারা দুই জন আপন ভাই। তারা চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার পূর্ব রুপকানিয়া এলাকার মোস্তাক আহমদের পুত্র এবং টেকনাফ পৌর শহরের বাস ষ্টেশনে অবস্থিত আবু হানিফ মার্কেটের ইত্যাদি ইলেকট্রিক এন্ড লাইব্রেরী দোকানের মালিক।

    স্থানীয়রা জানান, রক্তাক্ত হয়ে ফিরে আসা ব্যবসায়ীকে উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার আহত ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক দেখে প্রাথমিক চিকিৎসা সেবা শেষ করে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।

    অপহরণকারীদের কবল থেকে ফিরে আসা ফয়জুল কবির রিয়াদ জানান, তাদের দোকানের কর্মচারী রিদুয়ান বাঘ গোনা পাহাড়ী ঝর্ণা দেখার কথা বলে আমাদেরকে তাদের এলাকায় নিয়ে যায়। এরপর পাহাড়ী ঝর্ণায় গোসল করার সময় হঠাৎ করে কিছু দূর্বৃত্ত এসে আমাদেরকে দেশীয় তৈরি অস্ত্র দিয়ে এলোপাথাড়ি মারধর করতে করতে পাহাড়ের দিকে নিয়ে যাওয়ার সময় আমি সুযোগ পেয়ে পালিয়ে আসতে সক্ষম হয়েছি। কিন্তু আমার ছোটভাই রিজওয়ান ও দোকান কর্মচারী রিদুয়ান অপহরণকারীদের হাতে জিম্মী রয়েছে।

    রিয়াদের ধারণা, এই ঘটনার সাথে দোকানের কর্মচারী রিদুয়ান জড়িত। সে অপহরণকারীদের সাথে পূর্ব পরিকল্পনা মোতাবেক এ ঘটনাটি সংঘটিত করেছে।

    এ বিষয়ে জানতে চাইলে স্থানীয় ইউপি সদস্য মো. ইলিয়াস ঘটনার সত্যতা নিশ্চিত করে সময়ের কন্ঠস্বরকে জানান, পাহাড়ী ঝর্ণায় গোসল করতে গিয়ে তিনজন ব্যক্তিকে অপহরণ করার খবর পেয়েছি। এরমধ্যে রক্তাক্ত অবস্থায় গুরুতর আহত হয়ে অপহরণের কবল থেকে একজন ফিরে এসেছে।

    এ ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ ওসমান গনি সময়ের কন্ঠস্বরকে জানান, তাৎক্ষণিক অভিযান চালিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় আহত এক ব্যক্তিকে উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ। বাকী দ ‘জনকে অক্ষত অবস্থায় উদ্ধার করার জন্য এসআই দস্তগীরের নেতৃত্বে পুলিশের একটি দল গহীন পাহাড়ী অরন্যে সাঁড়াশি অভিযান চালিয়ে যাচ্ছে।

    ওসি আরো বলেন, ধারনা করা হচ্ছে, সংঘটিত ঘটনাটি পূর্ব পরিকল্পিত এবং এই পরিকল্পনার সাথে দোকানের কর্মচারী জড়িত থাকতে পারে। অপহৃতরা উদ্ধার হলে ঘটনার আসল রহস্য উন্মোচন করতে পারবো বলেও জানান এই কর্মকর্তা।

    আরইউ

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…