এইমাত্র
  • যুক্তরাষ্ট্রকে মাটিতে নামিয়ে সেমির পথে ছুটছে দক্ষিণ আফ্রিকা
  • কুড়িগ্রামে তিস্তায় নৌকাডুবি, ৫ জনের মরদেহ উদ্ধার
  • ঈদে অতিরিক্ত খেয়ে ১২০০ জনের বেশি হাসপাতালে
  • চু্য়াডাঙ্গায় বিয়ের আসরেই নব বধূকে তালাক দিলেন বর!
  • কুড়িগ্রামে তিস্তা নদীতে নৌকাডুবি, নিখোঁজ ৮
  • নতুন সময়সূচিতে চলাচল করছে মেট্রোরেল
  • মির্জা ফখরুল চান আমরা যুদ্ধে জড়াই: ওবায়দুল কাদের
  • ভারি বর্ষণে টেকনাফে অর্ধ লক্ষাধিক মানুষ পানিবন্দি, দুর্ভোগ চরমে
  • কক্সবাজারে পাহাড় ধসে ৯ জনের মৃত্যু
  • সিলেটে ভয়াবহ বন্যায় লাখ লাখ মানুষ পানিবন্দি, যোগাযোগ বিচ্ছিন্ন
  • আজ বৃহস্পতিবার, ৬ আষাঢ়, ১৪৩১ | ২০ জুন, ২০২৪
    দেশজুড়ে

    ফুলবাড়ীতে শিক্ষক-কর্মচারীর বিদায়ী সংবর্ধনা

    অনিল চন্দ্র রায়, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি প্রকাশ: ১১ জুন ২০২৪, ০৫:৩৬ পিএম
    অনিল চন্দ্র রায়, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি প্রকাশ: ১১ জুন ২০২৪, ০৫:৩৬ পিএম

    ফুলবাড়ীতে শিক্ষক-কর্মচারীর বিদায়ী সংবর্ধনা

    অনিল চন্দ্র রায়, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি প্রকাশ: ১১ জুন ২০২৪, ০৫:৩৬ পিএম

    কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার বালারহাট স্কুল এন্ড কলেজে বর্ণাঢ্য আয়োজনে শিক্ষক-কর্মচারী বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১১ জুন) দুপুর সাড়ে ১২টায় শিক্ষাপ্রতিষ্ঠানটির হলরুমে সংবর্ধনা দেওয়া হয়।

    সংবর্ধনায় ক্রেস, সম্মাননা স্মারক ও ফুলেল শুভেচছা প্রদান করা হয়। এ সময় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। দীর্ঘ কর্মস্থলে বিদায় বেলায় কান্নায় ভেঙে পড়েন শিক্ষক ইকরামুল হক খন্দকার ও অফিস সহকারী বেলাল হোসেন। এ সময় প্রতিষ্ঠানের অধ্যক্ষ, শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতি, সদস্যসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

    সংবর্ধনা শেষে এক আলোচনা সভায় বালারহাট আদর্শ স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক আতাউর রহমান রতনের সঞ্চালণা ও বালারহাট স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি প্রভাষক মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে বক্তব্য রাখেন- বালারহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মনিরুজ্জামান সরকার, বালারহাট আদর্শ স্কুল এন্ড কলেজের সহসভাপতি সেলিম হোসেন, আমন্ত্রিত অতিথি নওডাঙ্গা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল হানিফ সরকার, প্রভাষক আইয়ুব আলী, সরকারী শিক্ষক মোজাম্মেল হক, রতন কুমার বর্মন, নাওডাঙ্গা ইউনিয়ন শিক্ষক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক সহকারী শিক্ষক জামিউল হক ও সাবেক শিক্ষার্থী আসাদুজ্জামান আঙ্গুর প্রমূখ।

    আলোচনা শেষে সদ্য বিদায়ী একজন সিনিয়র শিক্ষক ও একজন অফিস সহকারীকে প্রতিষ্ঠানের পক্ষ থেকে সম্মাননা স্মারক, চেক, কোরআন শরীফ ও জায়নামাজসহ বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়। এছাড়াও বর্তমান ও সাবেক শিক্ষার্থীরাও বিদায়ী শিক্ষক ও কর্মচারীকে বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করেন। সবশেষে সদ্য বিদায়ী শিক্ষক ও কর্মচারীকে ফুল দিয়ে সজ্জিত একটি প্রাইভেটকার যোগাযোগ স্ব -স্ব বাড়ীতে পৌঁছে দিয়েন আসেন প্রতিষ্ঠানের অধ্যক্ষসহ সহকর্মী বৃন্দরা।

    সদ্য বিদায়ী শিক্ষক ইকরামুল হক খন্দকার ও অফিস সহকারী বেলাল হোসেন সহকর্মী ও প্রিয় ছাত্র-ছাত্রীদের কাছে অজান্তে কোনো প্রকার মনে কষ্ট দিয়ে থাকলে আমাদের ক্ষমা করে দিয়েন। সেই সঙ্গে আবারও অশ্রুকন্ঠে প্রিয় সহকর্মীবৃন্দ ও শিক্ষার্থীদের কাছে দোয়া কামনা করেন।

    বালারহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মনিরুজ্জামান সরকার জানান, দীর্ঘ কর্মস্থলে থাকা দুই সহকর্মীকে বিদায় দিতে কষ্ট হচ্ছে। দুই সহকর্মীর অবসর জীবন ভালো কাটুক,সুন্দর কাটুক এই কামনাই করছি।

    এইচএ

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…