এইমাত্র
  • কোটা আন্দোলনের সমন্বয়ককে বিশেষ নিরাপত্তা দিল চবি প্রক্টরিয়াল বডি
  • ঢামেকে ঢুকে আহত আন্দোলনকারীদের ওপর ছাত্রলীগের হামলা
  • উপাচার্য কেন এখনো বাসভবনে, প্রশ্ন ঢাবি শিক্ষার্থীদের
  • বদলে গেল ঢাবি শিক্ষার্থীদের ফেসবুক প্রোফাইল
  • ক্ষত চিহ্ন লুকিয়ে ফের শুটিংয়ে ক্যানসার আক্রান্ত হিনা খান
  • সংঘর্ষে ‘রণক্ষেত্র’ ঢাবি, উপাচার্যের বাসভবনে জরুরি বৈঠক
  • কোটা সংস্কার আন্দোলন চলবে: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন
  • আমার পুরো বংশেরও এতো টাকা হবে না: পিয়ন জাহাঙ্গীর
  • ছাত্রদল-শিবিরের চিহ্নিত ক্যাডাররা হামলা করেছে: সৈকত
  • টাঙ্গাইলে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ১, আহত ৪
  • আজ মঙ্গলবার, ৩১ আষাঢ়, ১৪৩১ | ১৬ জুলাই, ২০২৪
    লাইফস্টাইল

    জেনে নিন আজকের রাশিফল ১০ জুলাই ২০২৪

    লাইফস্টাইল ডেস্ক প্রকাশ: ১০ জুলাই ২০২৪, ১১:৫১ এএম
    লাইফস্টাইল ডেস্ক প্রকাশ: ১০ জুলাই ২০২৪, ১১:৫১ এএম

    জেনে নিন আজকের রাশিফল ১০ জুলাই ২০২৪

    লাইফস্টাইল ডেস্ক প্রকাশ: ১০ জুলাই ২০২৪, ১১:৫১ এএম

    দৈনন্দিন জীবনে আমাদের চারপাশের নানা ঘটনা ঘটে, কেউ কেউ আবার এই সকল ঘটনা থেকে একটু সাবধান হওয়ার জন্য রাশিফল মেনে চলেন তাই ঘুম থেকে উঠেই আগে রাশিফল দেখতে বসে যান। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা। আজ বুধবার, ১০ জুলাই ২০২৪। জেনে নিন ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি আপনার কেমন কাটতে পারে?

    মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল): বন্ধুবান্ধবদের সঙ্গে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আর্থিক দিক থেকে আজ আপনি সমস্যার সম্মুখীন হলেও বিষয়টি ভালোভাবে সামলে নিতে পারবেন। আত্মীয়দের সঙ্গে দিনটি খুব একটা খারাপ কাটবে না। ভালোবাসার মানুষটির কাছ থেকে আজ আপনি একটি অপ্রত্যাশিত উপহার পেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কোনো গুরুত্বপূর্ণ পরিকল্পনা হঠাৎ স্থগিত হয়ে যাওয়ার কারণে আপনার খারাপ লাগবে। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।

    বৃষ (২১ এপ্রিল - ২১ মে): আপনি আজ কোনো খেলাধুলায় সময় অতিবাহিত করতে পারেন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে এবং পরিকল্পনামতো অর্থব্যয় করতে হবে। এই রাশির পড়ুয়ারা তাদের সন্তানদের পড়াশোনার প্রতি অমনোযোগের কারণে হতাশ হতে পারেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। অভিজ্ঞ ব্যক্তিদের সঙ্গে কথা বলার সময়ে আজ চোখ-কান খোলা রাখুন। কারণ, তাদের প্রতিটি পরামর্শ আপনার কাজে আসবে। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

    মিথুন (২২ মে - ২১ জুন): আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। শুধু তাই নয়, আপনি যদি কারোর কাছ থেকে অর্থ ধার নিয়ে থাকেন তাহলে সেটি আপনাকে ফেরত দিতে হবে। দীর্ঘদিন ধরে ফেলে রাখা বাড়ির কাজকর্মগুলো শেষ করার পক্ষে এই দিনটি ভালো। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। কোনো ধর্মীয় কাজে আজ আপনি ব্যস্ত থাকতে পারেন। যারা সৃজনশীল কাজকর্মের সঙ্গে যুক্ত রয়েছেন তারা আজ সফলতা অর্জন করবেন।

    কর্কট (২২ জুন - ২২ জুলাই) : মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। কোথাও অর্থ বিনিয়োগ করার আগে আজ সে বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নিন। আত্মীয় এবং বন্ধুদের সঙ্গে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। যারা বৈদেশিক বাণিজ্যের সাথে যুক্ত রয়েছেন তারা আজ লাভবান হতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। এই রাশির পড়ুয়াদের আজ পড়াশোনার প্রতি আরও বেশি মনোযোগী হতে হবে। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।

    সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট) : কোনো শারীরিক অসুস্থতার সম্মুখীন হলে আজ নিজে থেকে ওষুধ গ্রহণ করবেন না। কাউকে ঋণ দেওয়া থেকে আজ বিরত থাকুন। নাহলে আপনি কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনি আজ নিজের উপস্থিত বুদ্ধি কাজে লাগিয়ে বাড়ির একটি সমস্যার সমাধান করে ফেলতে পারেন। আপনার নেয়া কোনো গৃহ পদক্ষেপ আজ ইতিবাচক ফলপ্রদান করবে। আপনার কাছে থাকা অবসর সময়টিকে আজ সঠিকভাবে কাজে লাগান। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

    কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। শুধু তাই নয়, আপনি যদি কারোর কাছ থেকে অর্থ ধার নিয়ে থাকেন সেক্ষেত্রে আজ সেটি আপনাকে ফেরত দিতে হবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। এই রাশিচক্রের শিশুরা আজ খেলতে গিয়ে আঘাত পেতে পারে। তাই, অভিভাবকদের সচেতন থাকতে হবে। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।

    তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): আপনি আজ কোনও সৃজনশীল কাজে ব্যস্ত থাকতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। শুধু তাই নয়, আপনি আজ অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন না। কোনো কাজে আপনি আজ বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা ভালো নয়। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। বিবাহিত জীবন সুখের হবে।

    বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। ধূমপান এবং মদ্যপানের বদভ্যাস পরিত্যাগ করুন। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আপনার প্রতিযোগিতামূলক মনোভাবের জন্য আজ আপনি একটি প্রতিযোগিতায় সফলতা অর্জন করবেন। জীবনসঙ্গীর সঙ্গে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।

    ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): যারা দীর্ঘদিন ধরে আর্থিক সংকটের মধ্যে ছিলেন তারা আজ আর্থিক দিক থেকে লাভবান হবেন। আজ সেসব কাজগুলো বেশি করে করুন যেগুলো আপনার মানসিক শান্তি বজায় রাখবে। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য না এলে ভেঙে পড়বেন না। বরং, সেটিকে আরও একবার করার চেষ্টা করুন। প্রত্যেকের সঙ্গে আজ আত্মবিশ্বাসী হয়ে কথা বলুন। সামগ্রিকভাবে দিনটি খুব একটা খারাপ কাটবে না।

    মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): আপনি আজ একটি দীর্ঘমেয়াদি অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। একজন পুরনো বন্ধুর সঙ্গে আজ আপনার অপ্রত্যাশিতভাবে দেখা হবে। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে এবং পুরনো কিছু স্মৃতি রোমন্থন ঘটবে। কোনো সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। সাম্প্রতিক প্রযুক্তি এবং দক্ষতা অর্জনের জন্য আজ আপনি কোনো স্বল্পমেয়াদি কর্মসূচিতে নিজের নাম নথিভুক্ত করতে পারেন। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগবে।

    কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): মন থেকে আজ সব নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রেখে সামনের দিকে এগিয়ে যান। কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সব তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। ব্যবসায়িক অংশীদারদের সঙ্গে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আপনার কাছে থাকা অবসর সময়টিকে আজ সঠিকভাবে কাজে লাগান। কোনো ভুল যোগাযোগের কারণে আজ আপনি একটি সমস্যার সম্মুখীন হতে পারেন। যদিও, পরে আপনি তা সামলে নেবেন।

    মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। যাদের সঙ্গে আপনার অত্যন্ত কম দেখা হয় তাদের সঙ্গে আজ যোগাযোগ বৃদ্ধি পাবে। বন্ধুদের সঙ্গে আজ আপনি সন্ধ্যে নাগাদ কোথাও বেড়াতে যেতে পারেন। এই রাশির ব্যবসায়ীদের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। যারা বাড়ি থেকে দূরে কোথাও চাকরি করেন তারা আজ অবসর সময়ে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলবেন। পাশাপাশি, বাড়ির কোনো খবর তাদের সংবেদনশীল করে দিতে পারে। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

    এবি

    ট্যাগ :

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…