এইমাত্র
  • কপালে ব্যান্ডেজ নিয়ে ইফতার পার্টিতে মমতা
  • কুড়িগ্রামের খাবার খেয়ে খুশি ভুটানের রাজা
  • বিশ্ববাজারে সোনার দামে রেকর্ড
  • নিরস্ত্র ২ ফিলিস্তিনিকে হত্যার পর বালিচাপা দিল ইসরায়েলি সেনারা
  • ভারত থেকে পেঁয়াজ আসছে শুক্রবার!
  • দিনে ৭৮ কোটির বেশি মানুষ অভুক্ত, অথচ নষ্ট হয় ১০০ কোটির খাবার: জাতিসংঘ
  • বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায়: কাদের
  • প্রথম বাংলাদেশি আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত
  • কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভুটানের রাজা
  • ‘বিএনপির নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি কিনেন না’
  • আজ শুক্রবার, ১৪ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪
    দেশজুড়ে

    সোর্স সন্দেহে মাদক বিক্রেতাদের হামলায় এসএসসি পরীক্ষার্থীসহ আহত ৪

    অনিল চন্দ্র রায়, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি প্রকাশ: ২৮ মে ২০২৩, ০৩:৩০ পিএম
    অনিল চন্দ্র রায়, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি প্রকাশ: ২৮ মে ২০২৩, ০৩:৩০ পিএম

    সোর্স সন্দেহে মাদক বিক্রেতাদের হামলায় এসএসসি পরীক্ষার্থীসহ আহত ৪

    অনিল চন্দ্র রায়, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি প্রকাশ: ২৮ মে ২০২৩, ০৩:৩০ পিএম

    কুড়িগ্রামের ফুলবাড়ীতে সোর্স সন্দেহে মাদক বিক্রেতাদের হামলায় এসএসসি পরীক্ষার্থী ও নারীসহ চারজন আহত হয়েছেন। শনিবার (২৭ মে) বিকালে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের কৃষ্ণানন্দ বকসি গ্রামে এ ঘটনা ঘটে।

    আহতদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর হওয়ায় তারা ফুলবাড়ী উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ীতে অবস্থান করছেন। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

    এলাকাবাসী ও অভিযোগ সুত্রে জানা গেছে, ওই গ্রামের নজু মিয়ার ছেলে লিমন (৩২) এবং মিঠু মিয়ার ছেলে মজনু (৩০) দীর্ঘদিন থেকে এলাকায় মাদক বিক্রি করে আসছে। গত শনিবার বিকালে একই গ্রামের রজব আলীর ছেলে আনারুল (৩২) মোবাইলে কথা বলতে বলতে লিমন ও মজনু মিয়া পাশ দিয়ে বাড়ীতে যান। আনারুল বাড়ীতে পৌছার কিছুক্ষণ পর লিমন, মজনুসহ চার-পাঁচজন দেশিয় অস্ত্রসস্ত্র নিয়ে আনারুলের বাড়ীতে হামলা চালায়।

    এ সময় তারা আনারুকে পুলিশের সোর্স হিসাবে গালাগাল দিতে থাকে। আনারুল অকথ্য গালিগালাজের প্রতিবাদ করলে লিমন, মজনুসহ অন্যরা লাঠি দিয়ে আনারুকে এলোপাথারী মারধোর করে। লাঠির আঘাতে আনারুলের মাথা ফেটে গুরুতর জখম হয়। আনারুলকে বাঁচাতে পরিবারের সদস্যরা এগিয়ে এলে হামলাকারীরা তাদেরকেও মারধোর করে। এতে আমেনা বেগম (৫০) রজব আলী (৬০) আহত হয়।

    পরে স্থানীয়রা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে সন্ধায় ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে আনারুল ও আমেনা বেগমের অবস্থা খুবই গুরুতর হওয়ায় তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

    এদিকে ঘটনার পরের দিন রবিবার সকালে আনারুলের ভাই এসএসসি পরীক্ষার্থী জসিম উদ্দিন (১৭) পরীক্ষা দেয়ার জন্য অটোরিকশা যোগে পরীক্ষা কেন্দ্রের উদ্দেশ্যে রওয়ানা দিলে মাদক বিক্রেতা লিমন ও মজনু অটোরিকশা থামিয়ে জসিমকে বেদম মারধোর করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পরীক্ষা কেন্দ্রে নিয়ে যায়। এ ঘটনায় আবারও হামলার আশংকা করছেন পরিবারের সদস্যরা।

    ওই ওয়ার্ডের ইউপি সদস্য শ্যামল চন্দ্র মন্ডল জানান, সোর্স সন্দেহে একজনকে মারধোরের ঘটনা ঘটেছে। ভুক্তভোগীদের আইনের আশ্রয় নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

    ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ফজলুর রহমান অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

    ট্যাগ :

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    চলতি সপ্তাহে সর্বাধিক পঠিত

    সর্বশেষ প্রকাশিত

    Loading…