এইমাত্র
  • ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী
  • ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় প্রথম ভারতীয় হিসেবে নাম লেখালেন দীপিকা
  • জাতীয় এসএমই পুরস্কার-২০২৩ পেলেন ৭ উদ্যোক্তা
  • যশোরে একসঙ্গে ৫০ জোড়া তরুণ-তরুণীর যৌতুকবিহীন বিয়ে
  • বঙ্গোপসাগরে লঘুচাপের সম্ভাবনা, বৃষ্টি চলবে ২৮ মে পর্যন্ত
  • রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২০
  • মেসির ফেরার ম্যাচে মায়ামির নাটকীয় জয়
  • আখাউড়ায় চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে আগুন
  • পঞ্চম বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী
  • কান থেকে ফিরলেই অস্ত্রোপচার ঐশ্বরিয়ার
  • আজ রবিবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪
    বিনোদন

    মধ্যরাতে শ্রদ্ধার ফ্ল্যাটে আদিত্য

    বিনোদন ডেস্ক প্রকাশ: ৬ মে ২০২৪, ০৪:২০ পিএম
    বিনোদন ডেস্ক প্রকাশ: ৬ মে ২০২৪, ০৪:২০ পিএম

    মধ্যরাতে শ্রদ্ধার ফ্ল্যাটে আদিত্য

    বিনোদন ডেস্ক প্রকাশ: ৬ মে ২০২৪, ০৪:২০ পিএম
    আদিত্যের সঙ্গে শ্রদ্ধা কাপুর ও অনন্যা পান্ডে

    'আশিকি টু'-ছবিতে আদিত্য মদ খেয়ে শ্রদ্ধাকে বাসা থেকে বের করে দিয়েছিলেন কিন্তু বাস্তব জীবনেও যে আদিত্য রায় কাপুর এমন ঘটনা ঘটাবেন তা হয়তো কেউ ভাবেনি। তবে এবার মদ খেয়ে বা মাতাল হয়ে নয় , বরং লোকচক্ষুকে ফাঁকি দিয়ে রীতিমতো পৌঁছে গেছেন পুরাতন প্রেমিকা শ্রদ্ধার বাড়িতে।

    ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত ১০টায়। হঠাৎ শ্রদ্ধা কাপুরের বাড়ির সামনে হাজির হয় সাদা বিএমডব্লু। গাড়ি থেকে নেমে, সোজা আদিত্য রয় কাপুর ঢুকে পড়লেন শ্রদ্ধার ফ্ল্যাটে। পরনে হাফ প্যান্ট, টি শার্ট, পায়ে স্লিপার। আর তাতেই নতুন করে জল্পনা কল্পনা শুরু হয়েছে, তবে কি দুই প্রাক্তন আবারও কাছাকাছি। অনেকেরই ধারণা হয়তো তেমনই কিছু হয়েছে। তবে এই মুহূর্তে শ্রদ্ধাও কিন্তু সম্পর্কে আছেন। চিত্রনাট্যকার রাহুল মোদীর সঙ্গে প্রেম করছেন তিনি।

    তবে সব কথাকে পিছনে ফেলে এই মুহূর্তে বলিউডের একটাই ‘ব্রেকিং নিউজ’, আর নাকি একসঙ্গে নেই আদিত্য রায় কাপুর ও অনন্যা পান্ডে। দীর্ঘ দুই বছর একে অন্যকে ডেট করার পর এখন দু’জনার দু’টি পথ আলাদা হয়ে গিয়েছে। ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার ফ্যাশন শোয়ের র‍্যাম্প থেকে প্রথম ক্যামেরায় ধরা দিয়েছিলেন। পরে স্পেনেও একসঙ্গে দেখা যায় তাদের। এমনকি লন্ডন ও মালদ্বীপের একাধিক জায়গায়ও গিয়েছেন তারা।

    এরই মধ্যেই অনন্যার ঘনিষ্ঠ এক বন্ধু মুখ খুলেছেন মুম্বইয়ের এক সংবাদমাধ্যমের কাছে। তিনি বলেন, “ব্যাপারটা আমাদেরকেও অবাক করেছে। কেন যে ওদের প্রেম ভাঙল, কিছুতেই বুঝতে পারছি না। অনন্যা ওর নতুন পোষ্যকে নিয়ে ভাল আছেন। অন্যদিকে আদিত্যও চেষ্টা করছেন সবটা মানিয়ে নেওয়ার। প্রেম ভেঙে গেলেও বন্ধুত্ব রয়েছে।”

    মূলত অম্বানির প্রাক বিবাহ অনুষ্ঠানে হাজির ছিলেন আদিত্য ও অনন্যা। সেখানে একসঙ্গে গিয়েছিলেন তাঁরা। অন্যদিকে ওই বিয়েতে দেখা যায় শ্রদ্ধা কাপুরকেও। সেখানে অনন্যার সামনেই শ্রদ্ধাকে জড়িয়ে ধরেন আদিত্য। পাশেই দাঁড়িয়েছিলেন অনন্যা। সেই ভিডিয়ো ভাইরালও হয়। এদিকে কয়েক মাস আগে করণ জোহরের শোয়ে এসে নিজেদের সম্পর্ক নিয়ে কিছুটা ইঙ্গিত দিয়েছিলেন এই জুটি। কিন্তু এর মধ্যে শোনা যাচ্ছে তাদের সম্পর্ক ভাঙ্গার কথা।

    গত মাসে অনন্যা সোশাল মিডিয়ায় একটি পোস্ট করে সেখানে লিখেছিলেন, যা একান্তই তোমার, তা তোমার কাছে ফিরে আসবেই। তুমি দূরে সরিয়ে দিলে, বারণ করে দিলেও, তা ফিরে আসবেই। এ সবই কিছু ঘটছে শুধু তোমাকে শিক্ষা দেওয়ার জন্য। অভিনেত্রীর এমন পোস্টেই ইঙ্গিত করা যায় প্রেম ভাঙনের দিকে। তবে এ বিষয়ে আদিত্য বা অনন্যা কেউই এখনো পর্যন্ত কোনও মন্তব্য করেননি।

    এবি

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…